বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ফ্লার্টবাজ’ তারকার সঙ্গে প্রেম করে ঠকেছেন, তাই ভুলেও এই ভুল করবেন না মিনিশা

'ফ্লার্টবাজ’ তারকার সঙ্গে প্রেম করে ঠকেছেন, তাই ভুলেও এই ভুল করবেন না মিনিশা

মিনিশা লাম্বা (ফাইল ছবি)

নতুন প্রেম, ভাঙা বিয়ে থেকে বলিউড তারকার সঙ্গে প্রেম- অকপট মিনিশা লাম্বা।

প্রেমের মামলায় অভিনেত্রী মিনিশা লাম্বার ভাগ্য একদমই ভালো নয়। ভালোবেসে বারবার ঠগেছেন, ভেঙেছে বিয়েও তবুও প্রেম থেকে নিজেকে দূরে রাখতে পারেন না এই বলি নায়িকা। তবে এক নামী বলিউড তারকার কাছে ধোকা খেয়ে জীবনে বড়সড় শিক্ষা নিয়েছেন অভিনেত্রী। ঠিক করেছেন, জীবনে কোনওদিন শোবিজ দুনিয়ার কোনও মানুষের সঙ্গে সম্পর্কে জড়াবেন না। 

২০১৫ সালে এক রেস্তোরাঁর মালিক রায়ান থামের সঙ্গে বিয়ে করেছিলেন অভিনেত্রী, তবে গত বছরই বিয়ে ভেঙেছে মিনিশা লাম্বার।তবে নতুন সম্পর্কে জড়াতে বেশি সময় লাগেনি তাঁর, কিন্তু নিজের প্রেমিকের পরিচয় গোপন রেখেছেন মিনিশা। 

এক সাক্ষাত্কারে অভিনেত্রীর কাছে প্রশ্ন রাখা হয়েছিল প্রেম করে ঠকেছেন বলেই কি অভিনেতার সঙ্গে আর প্রেম করবেন না? সপাট জবাব দিয়ে নায়িকা জানান, 'কারণটা হল আমি সত্যি ইন্ডাস্ট্রির কারুর সঙ্গে প্রেম করতে চাই না। শুধু অভিনেতা নয়, এই গ্ল্যামার দুনিয়ার সঙ্গে জড়িত কোনও মানুষের সঙ্গে। কারণ এখানে সারাক্ষণ বড্ড লোক দেখনদারিতে বিশ্বাসী। আমি এটা বলব না যে অভিনেতার সঙ্গে প্রেম করো না, কারণ অনেকেই অভিনেতাদের সঙ্গে সম্পর্কে রয়েছেন। সেটা তাঁদের ব্যক্তিগত সিদ্ধান্ত, কিন্তু এই সিদ্ধান্তটা আমি নিজের জন্য নিয়েছি'।

প্রাক্তন সম্পর্ক নিয়ে অভিনেত্রী বলেন, 'এক অভিনেতার সঙ্গে আমি সম্পর্কে ছিলাম হ্যাঁ, এটা সত্যি। এবং চরিত্রগত দিক থেকে মানুষটি পাক্কা ফ্লার্টবাজ'। গত এক বছর ধরে প্রেম করছেন মিনিশা, সেটিও মেনে নেন তিনি। তবে সম্পর্ক ব্যক্তিগত রাখতেই নিজের প্রেমিকের পরিচয় সামনে আনতে চান না তিনি।

সঞ্জয় দত্তের ‘ভূমি’ দিয়ে বলিউডে নতুন ইনিংস শুরু করেছেন তিনি। সুজিত সরকারের পরিচালনায় ‘ইঁহান’ ছিল তাঁর প্রথম কাজ। তারপর ‘বাচনা এ হাসিনো’, ‘জিলা গাজিয়াবাদ’, ‘কর্পোরেট’, ‘হানিমুন ট্র্যাভেলস প্রাইভেট লিমিটেড’ ছবিতে। ‘বিগ বস’-র অষ্টম সিজনেও ভাগ নিয়েছিলেন তিনি। শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে দেখা মিলবে অভিনেত্রীর।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

প্রথম ধারাবাহিকেই ঘনিষ্ট দৃশ্য, দুর্জয়ের ঠোঁটে চুমু খাওয়া নিয়ে কী বললেন রানি এমনিতেই ইংরেজিতে কুপোকাত! নবাব বাড়ির সোহাকে বিয়ে করতে বেহাল হন কুণাল, কী হয়েছিল বৃহস্পতির পর শুক্রবার, আরও এক শাহজাহান ঘনিষ্ঠের বিরুদ্ধে জ্বলল ক্ষোভের আগুন মাঘী পূর্ণিমা ২০২৪ সালে কখন পড়ছে, তিথি কতক্ষণ থাকবে? ১২০ বছর পর কী ঘটবে? সন্দেশখালির পরিস্থিতি বুঝতে জেলাশাসক ও পুলিশকর্তাদের সঙ্গে তড়ঘড়ি কমিশনের বৈঠক ভোটের আগে বাড়বে বেতন! ডিএ-র পাশাপাশি সরকারি কর্মীদেরা পাবেন আরও 'উপহার'? শাহজাহানকে এনকাউন্টার করে দিতে পারে ওরা, উদ্বিগ্ন সিপিএম নেতা সেলিম মেট্রোয় করে গঙ্গার নীচ দিয়ে যাবেন মোদী? গেল প্রস্তাব, ১ ঘণ্টায় ৩ লাইনের সূচনা? প্রথম অর্ধে কিপিং করবেন না পন্ত, নরকিয়ার ফিটনেস নিয়ে বড় আপডেট দিলেন DC কর্ণধার দিদি নম্বর ওয়ানে এসে ধামসা বাজালেন মমতা, নাচলেন রচনা-ডোনার হাত ধরে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.