বাংলা নিউজ > বায়োস্কোপ > বদলে গেল সম্পর্কের সমীকরণ! স্বস্তিকার স্বামী হলেন মীর, খুশির খবর টলিউডে

বদলে গেল সম্পর্কের সমীকরণ! স্বস্তিকার স্বামী হলেন মীর, খুশির খবর টলিউডে

ফের স্বামী-স্ত্রীর ভূমিকায় মীর আর স্বস্তিকা।

টলিউডে স্বস্তিকা আর মীরের বন্ধুত্ব সবসময়ই থাকে চর্চায়!

বাস্তব জীবনে একে-অপরের খুব ঘনিষ্ঠ বন্ধু মীর আর স্বস্তিকা মুখোপাধ্যায়। একসাথে অভিনয়ও করেছেন এর আগে। ফের একবার রুপোলি পরদায় জুড়তে চলেছেন এই দুই তারকা। পরিচালক অভিজিৎ দাসের ছবিতে স্বামী ও স্ত্রীর চরিত্রে দেখা মিলবে তাঁদের। ছবির নাম ‘বিজয়ার পরে’।

যেভাবে ঋতু পরিবর্তন হয়, সেভাবে সময়ের সাথে সাথে বদলে যায় মানুষের জীবনও। তাই নিজের ছবিতে ফুটিয়ে তুলেছেন পরিচালক। দুর্গাপুজোর প্রেক্ষাপটে তৈরি এই ছবি। মীর আর স্বস্তিকা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মমতা শঙ্কর ও দীপঙ্কর দে। 

ছবি নিয়ে এখনথেকেই বেশ আশাবাদী মীর। জানালেন, ‘‘প্রায় চার বছর পর স্বস্তিকার সঙ্গে আবার কাজ করছি। শেষ ছবি করেছিলাম 'মাইকেল'। মমতা শংকরের সঙ্গে আমার কোনও দিন কাজ করা হয়নি। 'বিজয়ার পরে' সেই সুযোগ করে দিল।’’

এই ছবি দিয়েই পরিচালক হিসেবে নিজের পরিচিতি করে তুলবেন অভিজিৎ। তবে, সিনেমার গল্প নিয়ে যথেষ্ট আশাবাদী মীর। প্রশংসার সুর পরিচালককে নিয়েও। জানালেন, ‘ছবিটি আদ্যন্ত একটি ফ্যামিলি ছবি। পরিচালক হিসাবে অভিজিতের এটা প্রথম ছবি। ও কী চায় তা নিয়ে ওঁর একটা স্পষ্ট ধারণা আছে। স্বস্তিকা, মমতা শংকর, দীপঙ্কর দে সবার সঙ্গেই কাজ করার জন্য মুখিয়ে আছি।’’

এমনিতেই স্বস্তিকা-মীরের জুটি বেশ জনপ্রিয়। তাঁদের বন্ধুত্ব নিয়েও কম চর্চা হয় না। পুজো হোক বা জন্মদিন, বাড়ির কোনও পার্টি-- একসাথে দেখা মিলে ইন্ডাস্ট্রির এই দুই বিশেষ বন্ধুর।  

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শুরুতেই গম্ভীর বনাম বিরাট! IPL-এ কবে, কোথায় ও কখন খেলবে KKR? রইল সূচি সিভিক ভলান্টিয়ারের আত্মহত্যায় স্ত্রীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ পরিবারের কালো নাকি সবুজ, কোন আঙুর বেশি উপকারী জানেন আসছে মহাশিবরাত্রির ব্রত, তিথি ও পুজোর শুভ সময় জেনে নিন বার বার কেন ঐশ্বর্য রাইকে অপমান করেন? রাহুল গান্ধীকে ‘জোকার’ বলে কটাক্ষ বিজেপির IPL 2024: প্রথম ১৫ দিনে ২১টি ম্যাচের সূচি ঘোষণা করল BCCI, শুরুতেই CSK বনাম RCB মনীষার জোড়া গোল, এস্তোনিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক জয় পেল ভারতের মহিলা ফুটবল দল 'কাঞ্চনের জীবন থেকে ২টো জিনিস চলে যাক'! কী চাইছেন শ্রীময়ী? উচ্চমাধ্যমিকের কমপিউটার অ্যাপ্লিকেশন প্রশ্ন কেমন হল? নম্বর কেমন উঠতে পারে প্যারিসে ইকুয়েস্ট্রিয়ানে ভারতের একমাত্র প্রতিনিধি কলকাতার ছেলেই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.