বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika-Mir: ‘মুখে বয়সে ছাপ…’, স্বস্তিকাকে কটাক্ষ, ট্রোলারকে ‘অশ্লীল’ ভাষায় জবাব বন্ধু মীরের!

Swastika-Mir: ‘মুখে বয়সে ছাপ…’, স্বস্তিকাকে কটাক্ষ, ট্রোলারকে ‘অশ্লীল’ ভাষায় জবাব বন্ধু মীরের!

স্বস্তিকার ট্রোলারকে জবাব মীরের

স্বস্তিকাকে আক্রমণ নেটাপাড়ায়, যোগ্য ভাষায় জবাব দিতে গিয়ে শালীনতার মাত্রা ছাড়ালেন মীর! অভিযোগ মীরের বিরুদ্ধে।

টলিপাড়ায় হালে স্বস্তিকা মুখোপাধ্যায় ও মীরের সম্পর্কের সমীকরণ নিয়ে চর্চা অঢেল। অনেক দিন ধরেই টলিগঞ্জে মীর-স্বস্তিকার প্রেম নিয়ে ফিসফিসানি, যদিও অভিনেত্রীর কথায় ‘সবটাই মিডিয়ার রটনা’। তবে একথা অস্বীকার করবার জায়গা নেই দুজনের ঘনিষ্ঠ বন্ধু। আর এবার বন্ধু স্বস্তিকার পক্ষ নিয়ে ট্রোলারকে একহাত নিলেন মীর, এমনকী জবাব দিতে গিয়ে খানিক ‘অশ্লীল’ ভাষারও প্রয়োগ করে বসলেন।

ব্যাপারটা কী? নেটমাধ্যমে ব্যাপক সক্রিয় স্বস্তিকা। ডিসেম্বরেই নেটফ্লিক্সে মুক্তি পাবে অভিনেত্রীর আসন্ন প্রোজেক্ট ‘কালা’ (Qala)। এই সিনেমার প্রমোশনে নিজের বেশকিছু ছবি ফেসবুকের দেওয়ালে পোস্ট করেন স্বস্তিকা। যার কমেন্ট বক্সে এক জনৈক লেখে- ‘মুখে বয়সের ছাপ চলে এসেছে’। ছেড়ে দেওয়ার পাত্রী নন স্বস্তিকা, তিনি পালটা লেখেন- ‘না হলে কী আসবে?’ আসল বয়স লুকিয়ে রাখবার পন্থায় কোনওদিনই বিশ্বাসী নন স্বস্তিকা। চল্লিশকে প্রাণ খুলে স্বাগত জানাব তিনি, মাথার পাকা চুল লুকিয়ে রাখেন না। অভিনেত্রী খানিক অবাক হয়েছেন এই মন্তব্যে তা বোঝেই গেছে।

তবে স্বস্তিকা এবং ওই ব্যক্তির এই কথোপকথনের মাঝেই চলে আসেন মীর আফসার আলী। স্বস্তিকার পোস্টে এই ধরনের কমেন্ট দেখে তিনি আর চুপ থাকতে পারেননি। কড়া ভাষায় ওই নেটিদেনদের যোগ্য জবাব দেন। মীর লেখেন- ‘হ্যাঁ, ঠিক যেমন আপনার পো* পাক ধরেছে’। মীরের এই জবাবের অনেকেই প্রশংসা করেছেন, লিখছেন- ‘স্যার একদম ঠিক লিখেছেন’। অনেকের মতে আবার জবাব দিতে গিয়ে শালীনতার মাত্রা ছাড়িয়েছেন মীর, তার আকেকটু সংযত থাকা উচিতছিল।

এর আগে স্বস্তিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মীর লিখেছিলেন, “প্রিয় স্যাজি… জন্মদিনে তোমার সমস্ত ইচ্ছে পূর্ণ হোক, অবৈধ ইচ্ছেগুলো ছাড়া। দস্যি মেয়ের ২০২২ সাল খুব ভাল যাক! সারা জীবন এভাবেই ঘ্যানঘ্যান আর গজগজ করতে থাকো। আমি নতুন ইয়ারপ্লাগ কিনে নিয়েছি।"

পরিচালক অভিজিৎ শ্রী দাসের ‘বিজয়ার পরে’ ছবিতে জুটি বাঁধার সুবাদে স্বস্তিকা-মীরের রসায়ন নিয়ে চর্চা শুরু, সেটি থামার নাম নিচ্ছে না। এখন দেখবার ভবিষ্যতে এই বন্ধুত্বে কোনও নতুন রঙ লাগে কিনা!

বায়োস্কোপ খবর

Latest News

টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ সময়ের আগে দারিদ্র্য দূরীকরণের লক্ষ্যমাত্রায় পৌঁছবে ভারত, দাবি নীতি আয়োগের এবার রাজনীতির ময়দানে অঙ্কিতা অধিকারী, চাকরি হারিয়েছিলেন শিক্ষক দুর্নীতি মামলায় ইয়ামাল থেকে গুলার! এবারের ইউরো প্রতিষ্ঠা দিল তরুণ প্রতিভাদের…একঝলকে সেরা ৫ তারকা Copa America 2024: কোপার ফাইনালে ব্রাজিল যোগ, ম্যাচ পরিচালনা করবেন ক্লাউস জাতীয় ফ্রেঞ্চ ফ্রাই দিবস কেন পালন করা হয়? রইল দিনটির ইতিহাস সহ কিছু অজানা তথ্য শনিবারই সিরিজ জয়ের সুযোগ ভারতের! ম্যাচের আগে ব্যাটিং অর্ডার নিয়ে অস্বস্তিতে গিল… প্রথম রূপান্তরকামী পুলিশ পেল বিহার, বিরাট সাফল্য তৃতীয় লিঙ্গের সমাজের বিয়ে বাড়িতেই শাহরুখ ছুঁলেন অমিতাভ-জয়ার পা, নীতা আম্বানিরও পায়ে হাত দিলেন নাকি? সাতসকালে বাগদার গণনাকেন্দ্রে হাজির কেন্দ্রীয় প্রতিমন্ত্রী, শান্তনুকে সরাল পুলিশ

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.