বাংলা নিউজ > বায়োস্কোপ > Mir: শুকনো লঙ্কা দিয়ে মাছভাজা মাখছিলেন, কথাবার্তা শেষে মীর ‘গুডনাইট’ বলায় তাঁকে একী বলে বসলেন তাঁর 'গীতাদি'?

Mir: শুকনো লঙ্কা দিয়ে মাছভাজা মাখছিলেন, কথাবার্তা শেষে মীর ‘গুডনাইট’ বলায় তাঁকে একী বলে বসলেন তাঁর 'গীতাদি'?

মীর ও তাঁর গীতাদি-র গপ্পো

কিছুদিন আগেই 'মাদার্স ডে' উপলক্ষে ভিডিয়ো বানাতে গিয়ে মায়ের কাছে বেইজ্জত হতে হয়েছিল মীরকে। তবে তারপরেও লজ্জা নেই! এবার বাড়িতে ভিডিয়ো বানানোর জন্য রান্নাঘরে গীতা দি-র সামনে হাজির হলেন মীর। কিন্তু তারপর?

মাছ ভেজে একটা পেল্লাই সাইজের স্টিলের থালায় কাঁটা বাছছিলেন। ইনি হলেন 'গীতাদি'। হঠাৎই সেখানে ঢুকে পড়লেন মীর, মানে মীর আফসার আলির কথাই বলছিলাম। ভাবছেন তো এই গীতাদি আবার কে! আর মীরের সঙ্গে গীতাদিন মাছের কাঁটা বাছার কী সম্পর্ক?

আজ্ঞে সম্পর্ক তো আছে। কারণ, এবার নিজের ফেসবুকের পাতায় 'গীতাদি'র গল্পই বলেছেন মীর। একসময় মীর মানেই মনে পড়ত ‘মীরাক্কেল’। তবে বহুদিন হল রেডিয়ো ছেড়েছেন, আর এখন তিনি 'গপ্পো মীর'-এর ঠেক চালান। আবার এরই ফাঁকে মাঝে মধ্যেই পরিবারের লোকজনকে নিয়ে মজার ভিডিয়ো বানিয়ে ফেসবুকে পোস্ট করে ফেলেন অভিনেতা তথা কৌতুক শিল্পী। কিছুদিন আগেই 'মাদার্স ডে' উপলক্ষে ভিডিয়ো বানাতে গিয়ে মায়ের কাছে বেইজ্জত হতে হয়েছিল মীরকে। তবে তারপরেও লজ্জা নেই! এবার বাড়িতে ভিডিয়ো বানানোর জন্য রান্নাঘরে গীতা দি-র সামনে হাজির হলেন মীর। কিন্তু তারপর?

মীর যখন গীতাদির সামনে পৌঁছলেন, তখন দেখা গেল তিনি মাছ ভেজে থালায় রেখে নিঁখুতভাবে কাঁটা বাছছেন। মীরের প্রশ্ন ছিল, ‘কী করছো তুমি?’ উত্তর এল ‘শুকনো লঙ্কা দিয়ে মাছভাজা মাখবো’। ফের বললেন, ‘শুকনো লঙ্কা, কাঁচা তেল, কাঁচা নুন দিয়ে মাছের কাঁটা ছাড়িয়ে মাখব, দিয়ে ভাত দিয়ে খাব।’ মীর জিগ্গেস করলেন, ‘এটা কি তুমি অনেকদিন ধরে এভাবে খাও? কারণ, আমি তো এই প্রথম দেখলাম।’ গীতাদি বললেন, ‘আমি প্রায় খাই, যখন কিছু মুখে ভালো লাগে না, তখন এটা খাই।’ প্রশ্ন এল, ‘ছোটবেলা থেকেই খেতে?’ গীতাদি জানালেন তিনি ছোটবেলায় এটা পান্থা দিয়ে খেতেন। মীরের ফের প্রশ্ন ছিল, ‘আর কিছু খাবে না, আলুসিদ্ধ?’ উত্তরে জানা গেল, আর কিছুই না, শুধু ওই চাট করে মাছ মাখা দিয়েই ভাত খাবেন গীতাদি।

আরও পড়ুন-আদৃতের সোহাগে-আদরে মাখামাখি হতে একান্তযাপন, মধুচন্দ্রিমায় কোথায় গেলেন 'নতুন বউ' কৌশাম্বি?

আরও পড়ুন-মাহিষ্মতী সাম্রাজ্যের বিশ্বস্ত যোদ্ধা! এবার মোদী হয়ে পর্দায় ফিরছেন 'বাহুবলী'র 'কাটাপ্পা' সত্যরাজ

শেষে মীর 'গুডনাইট' বলতেই বল গণ্ডগোল। মীরের উত্তরে গীতাদিও গুডনাইট বললেন, তবে নিজস্ব উচ্চারণে। মীর বললেন, ‘ঠিক করে বলো।’ গীতা দি তখনই বলে উঠলেন, ‘গুডনাইট…আবার তো তুমি খ্যাক….’ বলেই হেসে ফেললেন। মীর বললেন, ‘কী বললে তুমি?’ নাহ, আর ওকথা বলতে চাইলেন না গীতাদি। ভুল কথা বলেছেন বুঝে বেশ লজ্জা পেলেন।

আর এভাবেই মীরের সোশ্যাল মিডিয়ায় উঠে এল তাঁর বাড়ির গীতাদির মজার গপ্পো। ক্যাপশানে তাই অভিনেতা, কমেডিয়ান লিখেছেন, ‘মাছ তেল লঙ্কা আর গীতা’দির গপ্পো! আপনারও কি এরকম কোনো অভ্যেস আছে?’

বায়োস্কোপ খবর

Latest News

কথার খেলাপ স্টিম্যাচের, পদত্যাগ করছেন না! সরাতে গেলে ক্ষতিপূরণ প্রায় ৩ কোটি টাকা বাতিল হবে ১৫৬৩ নিট পরীক্ষার্থীর গ্রেস মার্কস, থাকছে পুনরায় পরীক্ষার বিকল্প: NTA শিয়রে সংক্রান্তি! হাইকোর্টের শুনানির আগেই আগাম জামিন নিতে আদালতে ছুটলেন সোহম ‘ঘুম ভাঙিয়ে দিয়েছিল বাড়িতে চলা গুলির শব্দ’, পুলিশি বয়ানে আর কী কী জানালেন সলমন ভালো হলে নিজেদের ক্রেডিট দেন, খারাপ হলে আমার ঘাড়ে চাপান: শুভেন্দু গত বিশ্বকাপে একবারও পাইনি....সেরা ফিল্ডারের মেডেল হাতে নিয়ে আবেগে ভাসলেন সিরাজ লক্ষ্মীবারে মাথায় হাত সোনার খদ্দেরদের, পরপর ২ দিন বাড়ল হলুদ ধাতুর দাম 'অভিনয়ের তুলনায় বেশ কঠিন রাজনীতি…' চড়-কাণ্ড সুর পালটাল ‘ঝাঁসির রানি’ কঙ্গনার? উত্তরের পাশাপাশি দক্ষিণবঙ্গেও বর্ষণের পূর্বাভাস, তবে কলকাতায় কবে হবে বৃষ্টি? রবীন্দ্রসঙ্গীত ও নজরুলগীতির মেলবন্ধনে ইমন চক্রবর্তী ও ফারজানা সিফাতের যুগলবন্দী

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.