বাংলা নিউজ > বায়োস্কোপ > Mir Afsar Ali: ইদে আল্লাহর কাছে বিশেষ প্রার্থনা মীরের, বিশেষ দিনে কোন উপহার এল তাঁর কাছে

Mir Afsar Ali: ইদে আল্লাহর কাছে বিশেষ প্রার্থনা মীরের, বিশেষ দিনে কোন উপহার এল তাঁর কাছে

ইদের দিন আল্লাহর কাছে বিশেষ আবেদন মীরের

Mir Afsar Ali: ২২ এপ্রিল বিশ্বজুড়ে ইদ পালন হল। নামাজ পড়া, রীতিনীতি মানা থেকে জমিয়ে খাওয়া, দাওয়ায় উদযাপন করা হল এই বিশেষ দিন। তারকা থেকে সাধারণ মানুষ সকলেই এই উৎসবে সামিল হয়েছিলেন। আর এই বিশেষ দিনেই মনের এক ইচ্ছের কথা জানালেন মীর আফসার আলি।

২২ এপ্রিল গোটা পৃথিবী জুড়ে ধুমধাম করে পালন করা হল ইদ। সাধারণ মানুষ থেকে সেলেব, সকলেই সামিল হয়েছিলেন এই বিশেষ দিনের উদযাপনে। আল্লাহর কাছে প্রার্থনা জানালেন সকলে। চেয়ে নিলেন পছন্দের জিনিস। এদিন অন্য সবার মতোই ইদের শুভেচ্ছা জানালেন সঞ্চালক তথা প্রাক্তন রেডিও জকি এবং অভিনেতা মীর (Mir Afsar Ali)। তিনি সোশ্যাল মিডিয়ায় সবাইকে ইদের শুভেচ্ছা জানান। তারপর আল্লাহর কাছে প্রার্থনা করেন সেই জরুরি জিনিসটা।

এপ্রিলের মাঝামাঝি যে প্রচন্ড দাবদাহে বাংলা পুড়ছে। যে জ্বালাপোড়া গরমে মানুষের নাভিশ্বাস উঠে গিয়েছে সেটার হাত থেকে বাঁচাতে প্রার্থনা জানালেন আল্লাহর কাছে। বললেন বৃষ্টি দিতে।

মীর এদিন তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে লেখেন, 'এবার এই ইদে আল্লাহ সত্যি সত্যি মেঘ দে, পানি দে, ছায়া দে। খুব গরম আল্লাহ। রেহেম আল্লাহ।' তাঁর এই ফেসবুক পোস্টেই তিনি সকলকে ইদ মুবারক জানান। সত্যি গত দুই সপ্তাহ ধরে যে প্রচণ্ড দাবদাহ বইছিল বাংলায় তাতে সকলেই হাঁসফাঁস করছিলেন।

তাঁর এই পোস্টে একটি মসজিদের ছবি দেখা যায়। অনেকেই তাঁর এই পোস্টে সহমতি জানিয়েছেন। এক ব্যক্তি লেখেন, 'একদম ঠিক বলেছেন দাদা। এই অসহ্য গরমে আর কিছু চাওয়ার নেই।' আরেক ব্যক্তি লেখেন, 'একদম তাই। এখন এটাই চাওয়ার কেবল।'

যদিও ইশ্বর তাঁর এই কাতর আবেদন রেখেছেন। তাঁর মনের ইচ্ছা পূরণ করে এদিন দক্ষিণবঙ্গের একাধিক জায়গায় স্বস্তির বৃষ্টি নামে। চলে ঝোড়ো হাওয়াও। মেদিনিপুর, দক্ষিণ চব্বিশ পরগণা,কলকাতা, প্রমুখ জায়গায় বৃষ্টি নামে।

প্রসঙ্গত, মীর আপাতত রেডিও, সঞ্চালনা থেকে খানিক দূরে সরে গিয়ে নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। সেখানে তিনি তাঁর শ্রোতাদের গল্প শোনান। এই চ্যানেলের নাম গপ্পো মীরের ঠেক। তাঁর গলার জাদুতেই আরও একবার নতুন করে মুগ্ধ করছেন তিনি সকলকে এই উপায়ে। মাত্র কয়েক মাসেই বিপুল জনপ্রিয়তা পেয়েছে তাঁর এই চ্যানেল।

বায়োস্কোপ খবর

Latest News

মাউথ ওয়াশ ব্যবহার করেন? এতে বাড়তে পারে ক্যানসারের আশঙ্কা বৃষ্টি পড়ছে, এবার মশার উৎপাত বাড়বে! ঘরেই বানান দাওয়াই, পাবেন মুক্তি আর নেই একরত্তি! অযোগ্য-র স্ক্রিনিংয়ে মেয়ে ঋষণাকে আনলেন ঋতুপর্ণা, কতটা বড় হল সে? কোচ-ক্যাপ্টেন-বোর্ড প্রেসিডেন্ট, ভারতের ৩ কিংবদন্তির টেস্ট অভিষেক হয় আজকের দিনে টানা তিনদিন নাইট! তারপরেও কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় যত দোষ মালগাড়ির চালকের? আজ বৃষ্টি হচ্ছে, তবে ফের বর্ষণ কমবে কলকাতায়! তার আগে ৪০ কিমিতে ঝড় হবে, কবে কবে? ঘাতক লুকিয়ে ছিল ঘরেই, বারাসতে কিশোর ফরদিন নবি খুনে জ্যেঠুকে গ্রেফতার করল পুলিশ ৮ জুলাই খোলা হবে না জগন্নাথ মন্দিরের রত্ন ভাণ্ডার, ASI-র দাবি ভুল, বললেন মন্ত্রী বাচ্চাদের ‘কুকুর ছানা’র সঙ্গে তুলনা!দুঃখপ্রকাশ করে ক্ষমা চাইলেন শাহিদ-পত্নী মীরা গরমে অসুস্থ চালক, বাস চালানোর সময় জ্ঞান হারালেন, অল্পের জন্য রক্ষা যাত্রীদের

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.