বাংলা নিউজ > বায়োস্কোপ > Mir Afsar Ali: বিচ্ছেদের জল্পনা অতীত, শ্বশুরবাড়ি থেকে কী‌ বললেন মীর?
মীরকে নিয়ে চর্চার শেষ নেই।

Mir Afsar Ali: বিচ্ছেদের জল্পনা অতীত, শ্বশুরবাড়ি থেকে কী‌ বললেন মীর?

  • গত কয়েকমাস ধরেই ইন্ডাস্ট্রিতে কানাঘুষো, প্রেম করছেন মীর ও স্বস্তিকা। সম্প্রতি একটি বাংলা ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা‌। ঘনিষ্ঠমহলের দাবি সেখান থেকেই গাঢ় হয়েছে তাঁদের বন্ধুত্ব।‌

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে প্রেমে ভাঙছে মীরের ঘর। এমন হেডলাইনে যখন নেটদুনিয়া তোলপাড় ঠিক তখনই ঈদের দিন দুর্গাপুরে নিজের শ্বশুরবাড়ি থেকে ব্রেকফাস্টে ফুচকা খেতে খেতে ছবি পোস্ট‌ করলেন মীর। যেখানে দেখা যাচ্ছে তাঁর শ্বশুর-শাশুড়ি, মেয়ে মুসকান ও স্ত্রী সোমা ভট্টাচার্য ফুচকা নিয়ে বসে। তবে তারকা থেকেছেন ক্যামেরার নেপথ্যে।

গত কয়েকমাস ধরেই ইন্ডাস্ট্রিতে কানাঘুষো, প্রেম করছেন মীর ও স্বস্তিকা। সম্প্রতি একটি বাংলা ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা‌। ঘনিষ্ঠমহলের দাবি সেখান থেকেই গাঢ় হয়েছে তাঁদের বন্ধুত্ব।‌ এরপর একসঙ্গে পোষ্য দত্তকের অনুষ্ঠানে হাজির থাকা থেকে রংমিলন্তি পোশাকে 'শ্রীমতী' ছবির জন্য স্বস্তিকাকে শুভেচ্ছা বার্তা পাঠানোয় জোরালো হয় সেই দাবি। তবে এই বিষয়ে দুজনেরই কোনও প্রতিক্রিয়া ছিল না। বরং বলা যেতে পারে যেন ইচ্ছাকৃতভাবে আগুনে ঘি দেওয়ার জন্যই বারবার মীর-স্বস্তিকা ক্যামেরাবন্দি হচ্ছেন একসঙ্গে।

এ বার জল্পনায় একেবারে কার্যত জল ঢেলে সুখী গৃহকোণের ছবি নেটিজেনদের সঙ্গে ভাগ করে নিলেন মীর। এদিন মীরের সপরিবার ছবি দেখে নিজেদের আনন্দের কথা লিখেছেন অনুরাগীরা‌। তবে নিন্দুকদের মতে নাকি 'সবই সাজানো ঘটনা'।

 

বন্ধ করুন