বাংলা নিউজ > বায়োস্কোপ > 'গায়ে হাত দেবে না'! জিমে ‘নির্মম’ ব্যবহার দেবলীনার উপর, ভিডিয়ো ভাইরাল করল মীর

'গায়ে হাত দেবে না'! জিমে ‘নির্মম’ ব্যবহার দেবলীনার উপর, ভিডিয়ো ভাইরাল করল মীর

দেবলীনা কুমারের জিমের ভিডিয়ো শেয়ার করলেন মীর।

জিম-ফ্রিক দেবলীনা কুমার কত কষ্টই না করেন রোগা থাকতে! তা বলে এসব! ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়ায় ছাড়লেন মীর আফসার আলি।

দেবলীনা কুমার ভীষণ ফিটনেস ফ্রিক। যেমন ভালোবাসেন সাইক্লিং করতে তেমনই পছন্দ করেন জিমে ঘাম ঝরাতে। তবে সেখানেই কি না তাঁর উপরে হল অত্যাচার! সেটাও আবার ‘সকালম্যান’ মীরের চোখের সামনে! ভাইরাল হওয়া সেই ভিডিয়োটা মিস করবেন না যেন!

ভিডিয়ো-র ক্যাপশনে মীর লিখলেন, ‘ভাইফোঁটার দিনও এরকম নির্মম কি করে হতে পারে @fitnesscoach_arijeet??? দেবলীনা কুমার তুমি রকস্টার। আমার সব সহমর্মিতা তোমার সঙ্গে রইল।’ এর জবাবে দেবলীনা লিখলেন, ‘থ্যাঙ্ক গড এই অত্যাচার তুমি ক্যামেরাবন্দি করেছ’। এক নেট-নাগরিক লিখলেন, ‘তীব্র প্রতিবাদ জানাই। গলা পর্যন্ত খেটে হাঁসফাস করার দিনে এ কীরকম অত্যাচার’!

তা কী রয়েছে ভিডিয়োতে ভাবছেন?

দেখা যাচ্ছে স্লেড পুল করছেন দেবলীনা। আর বারবার বলছেন ‘হবে না’। কিন্তু ছাড়তে রাজি নন জিমের ইনস্ট্রাকটর। বারবার হাল ছেড়ে বসে পড়ছেন তিনি, আর টেনে টেনে তুলছে ইনস্ট্রাকটর। আর তখনই ক্যামেরার পিছন থেকে মীর বলে ওঠেন, ‘এই একদম গায়ে হাত দেবেন না। যমের দুয়ারে দেখছি আমাদেরই কাঁটা দিতে হবে।’ সঙ্গে দেবলীনাকে পরামর্শ দেন, ‘তুমি এই অত্যাচার থেকে বাঁচতে ফোঁটা দিয়ে দাও ওকে’। মীরের প্রশ্নতেই এরপর জানা গেল ৫০ কেজির ওয়েট আর তাঁর উপর দাঁড়িয়ে থাকা ইনস্ট্রাকটরকে টেনেছেন দেবলীনা।

টলিউডে পা রাখার আগে ওজন ঝরিয়ে ছিপছিপে হয়েছেন দেবলীনা কুমার। নিজের সেই জার্নি একাধিকবার শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কড়া নিয়ম মেনে চলেন। তবে সেটা শরীরচর্চার, ডায়েটে ফাঁকি থাকেই মাঝেমধ্যে। বাড়িতেও কিছু মেশিন কিনে একটি ছোট জিম তৈরি করেছেন। আসলে জিম বা শরীরচর্চা করতে হবে বলে করেন না, বরং শরীরচর্চা করতে পছন্দ করেন। অনুপ্রেরণা দেন অনেককেই।

 

বায়োস্কোপ খবর

Latest News

বিরল রোগে আক্রান্ত হয়ে শ্রবণশক্তি হরিয়েছেন অলকা, দ্রুত আরোগ্য কামনায় সহকর্মীরা আম আদমির জন্য মাত্র ১ টাকায় প্লেনের টিকিট! ‘সরফিরা’ অক্ষয়ের স্বপ্ন পূরণ হবে? বাজেটে বাড়তে পারে আয়করের সীমা, জেনে নিন কত টাকা পর্যন্ত আয়ে পেতে পারেন ছাড় Video: কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনার পর প্রথম চলল ট্রেন রাঙাপানিতে! কোচবিহারে ঘাসফুল ফোটানোর পর মদনমোহন মন্দিরে পুজো দিলেন দিদি বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ১৮০ কোটির ৩ টি অ্যাপার্টমেন্ট কিনলেন নাদির গোদরেজ! শুধু স্ট্যাম্প ডিউটির খরচ কত? বাড়বে ব্যবসা, আসবে উপহার! শনির বক্রী চালে সিংহ সহ বহু রাশির সৌভাগ্য ফিরতে চলেছে উৎসব ভুলে উদ্ধারকাজে মফিজরা, নির্মলজোত গ্রাম কুরবানি বন্ধ রেখে দুর্ঘটনাস্থলে BJPর অনন্ত মহারাজের সাক্ষাতে TMC মমতা, রাজপ্রাসাদে খেলেন শুধু 'গ্রিন টি'!

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.