বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরতের ‘বিয়ে’ বিতর্ক নিয়ে ট্রোলে মাতলেন মীর! কটাক্ষের সুরে কী বললেন তিনি?
মীর-নুসরত
মীর-নুসরত

নুসরতের ‘বিয়ে’ বিতর্ক নিয়ে ট্রোলে মাতলেন মীর! কটাক্ষের সুরে কী বললেন তিনি?

  • ইউরো ম্যাচ চলাকালীন নুসরতের বিবৃতি ঘিরে ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন মীর।

মীর মানেই হাসি-ঠাট্টা আর মজা। তবে কিছু ঠাট্টা করার পর অনেক সমালোচনার মুখেও পড়তে হয় তাঁকে। তেমনি নিখিলের সঙ্গে সম্পর্ক ‘লিভ-ইন’এর ছিল, বিবৃতি জারি করে জানিয়েছে অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। 

শুক্রবার ইউরো কাপ ম্যাচ ছিল ইতালি বনাম তুরস্ক। ম্যাচে ৩-০ গোলে জেতে ইতালি। ম্যাচ শুরুর আগে সামাজিক মাধ্যমের হ্যান্ডেলে মীর লেখেন, 'ইউরো কাপ ২০২০-তে আজ ইটালি বনাম আর একটা দেশের ম্যাচ। যে দেশে কেউ একজন বিয়ে করেছিলেন, বা করেননি!' পোস্টের মাধ্যমে নাম না করে তিনি নুসরতকে নিয়েই মশকরা করেছেন, নেটিজেনের একাংশের তেমনই মত।

প্রসঙ্গত, নুসরত ও নিখিলের ‘বিয়ে’ হয়েছিল তুরস্কে। গত বুধবার নিজের বিবাহ প্রসঙ্গে বিবৃতি প্রকাশ করে নুসরত জাহান। তিনি জানান, তুরস্কের বিবাহ আইন অনুসারে সেই বিয়ে অবৈধ। উপরন্তু দুই ভিন্ন ধর্মাবলম্বী মানুষের বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে সেটা হয়নি। ফলত, এটা বিয়েই নয়। ভারতে সেই বিশেষ আইন না মানলে আইনি মতে এটি বিবাহ নয়, সহবাস সম্পর্ক। তাঁরা দেশে ফিরে আইনি মতে বিয়ে করেননি। এরপর থেকেই সামাজিক মাধ্যমে নুসরতকে নিয়ে চলতে থাকে ট্রোলের বন্যা।

এর আগে নুসরতের বিয়ের প্রসঙ্গে মুখ খুলেছেন শ্রীলেখা মিত্র এবং তথাগত রায়। এবার তারকারাও নুসরতকে নিয়ে সামাজিক মাধ্যমে ঠাট্টা করছেন? নেটিজেনদের মনে উঠছে এমনই প্রশ্ন।

 

বন্ধ করুন