বাংলা নিউজ > বায়োস্কোপ > Mir Afsar Ali: ২৮ বছরের অভ্যাস কাটিয়ে ফিরছেন অন্য ভাবে! 'নতুন ঠিকানা'র কথা জানিয়ে দিলেন মীর
নতুন অধ্যায় শুরু করতে চলেছেন মীর।

Mir Afsar Ali: ২৮ বছরের অভ্যাস কাটিয়ে ফিরছেন অন্য ভাবে! 'নতুন ঠিকানা'র কথা জানিয়ে দিলেন মীর

Mir Afsar Ali: না, জল্পনা নয়। ইন্ডাস্ট্রির অন্দরের 'গুঞ্জন'ও নয়। প্রত্যাবর্তনের কথা জানালেন মীর স্বয়ং। ফেসবুকে একটি ছবি দিয়েছেন তিনি।

নির্দিষ্ট একটি প্রতিষ্ঠানের সঙ্গে সম্পর্কের ইতি। রেডিয়োর সঙ্গে নয়। 'মির্চি' ছাড়ার সময় এমনই বার্তা দিয়েছিলেন মীর আফসার আলি। তাঁর সাময়িক বিরতি আর অনুরাগীদের মনকেমনের মরশুম। তবে আর নয়। ফিরিবেন... তিনি ফিরিবেন।

না, জল্পনা নয়। ইন্ডাস্ট্রির অন্দরের 'গুঞ্জন'ও নয়। প্রত্যাবর্তনের কথা জানালেন মীর স্বয়ং। ফেসবুকে একটি ছবি দিয়েছেন তিনি। দেখা যাচ্ছে, দু'হাত ছড়িয়ে দাঁড়িয়ে আছেন পাহাড়ি প্রেক্ষাপটে। যেন নতুন কোনও অধ্যায় সূচনার আনন্দে আত্মহারা! হবেন না-ই বা কেন? সত্যিই তো তিনি নতুন ভাবে ফিরছেন। সে কথাই জানিয়ে দিলেন অনুরাগীদের।

ছবির সঙ্গে মীর লিখেছেন, 'কথায় আছে যে কোনো অভ্যাস ধারণ করতে নাকি ২১ দিন লাগে। যে কোনো অভ্যাস কাটাতেও নাকি ২১ দিন লাগে। আজ ২১ দিন হল আমি রেডিও ছাড়া। এবার প্রায় ২৮ বছরের অভ্যাস কাটানো জল ছাড়া বেঁচে থাকার মত হবে। উপায়? নতুন কোনও অভ্যাস? নতুন কোনও আশ্রয়/ঠিকানা?'

তবে কি নতুন কোনও প্রতিষ্ঠানে যোগ দেবেন মীর? নতুন কর্মস্থলই নতুন ঠিকানা?

রহস্যের উদঘাটন করেছেন মীর স্বয়ং। মন রেখেছেন অনুরাগীদের। জানিয়েছেন, নতুন ইউটিউব চ্যানেল খুলছেন তিনি। তাঁর কথায়, 'তোমরা আমায় শুনতে চেয়েছো নিয়মিত রূপে। কথা দিচ্ছি, শুধু শুনতে না, নিয়মিত আমায় দেখতেও পাবে। আসছে Bandage আর মীরের YouTube চ্যানেল।'

ঘোষণা করতেই যত ক্ষণ! আবেগে ভেসেছেন মীরের অনুরাগীরা। পোস্টের কমেন্ট বক্সে শুভেচ্ছাবার্তার বন্যা। আর হয়তো দিন কয়েকের অপেক্ষা। ফের নতুন ভাবে, নতুন ছন্দে ফিরবেন তিনি।

বন্ধ করুন