বাংলা নিউজ > বায়োস্কোপ > দেওর ইশানের চর্চিত গার্লফ্রেন্ড অনন্যার থেকে এল উপহার! উচ্ছ্বসিত মীরা রাজপুত
মীরা-অনন্যা
মীরা-অনন্যা

দেওর ইশানের চর্চিত গার্লফ্রেন্ড অনন্যার থেকে এল উপহার! উচ্ছ্বসিত মীরা রাজপুত

  • মীরাকে কী উপহার দিলেন অনন্যা জানেন?

অভিনেতা শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি। সম্প্রতি মীরাকে একটি মিষ্টি উপহার দিয়েছেন অভিনেত্রী অনন্যা পান্ডে। সেই ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন মীরা। ‘দারুচিনি রোল’ উপহার হিসেবে পাঠানোর জন্য অন্যনাকে ধন্যবাদ জানিয়েছেন মীরা।

ছবি পোস্ট করে মীরা ক্যাপশনে অনন্যাকে ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘ধন্যবাদ অনন্যা। মধ্যরাতে দারুচিনির রোলের থেকে ভাল কিছু হতেই পারেনা।’ সঙ্গে ভালবাসার ইমোজিও জুড়ে দেন তিনি। প্রসঙ্গত, মীরার দেওর তথা অভিনেতা ইশান খট্টরের সঙ্গে অনন্যার সম্পর্কের গুঞ্জন টিনসেল টাউনে বহুদিন ধরে।

মীরার ইনস্টা স্টোরি
মীরার ইনস্টা স্টোরি

নিজের দৈনন্দিন জীবনের ঝলক প্রায়শই সামাজিক মাধ্যমের দেওয়ালে শেয়ার করেন মীরা। বলিউড থেকে দূরত্ব বজায় রেখে চললেও মীরার কিন্তু সোশ্যাল মিডিয়া স্টার। তাঁর ফ্যাশন সেন্স থেকে প্রতিটা কীর্তিকলাপ চর্চায় থাকে। মীরার সঙ্গে শাশুড়ি তথা অভিনেত্রী নীলিমা আজিম এবং দেওর ইশান খট্টরের বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।

২০১৫ সালের জুলাই মাসে সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা শাহিদ কাপুর ও মীরা রাজপুত। শাহীদের থেকে ১৩ বছরের ছোট মীরা। বর্তমানে তাঁদের দুই সন্তান। প্রসঙ্গত, মীরা মাত্র ২০ বছর বয়সে শাহিদের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। এক বছরের মধ্যেই তাঁদের প্রথম কন্যাসন্তান হয় মিশা। ২০১৮ সালে তাঁদের পুত্র সন্তান জৈনের জন্ম হয়। তাই নিঃসন্দেহে খুব অল্প বয়সেই দুই সন্তানের মা হয়েছেন মীরা।

 

 

বন্ধ করুন