বাংলা নিউজ > বায়োস্কোপ > ডিনার টেবিলের মেনুতে ‘জলেবি’ শাহিদ কাপুর! হ্যান্ডসাম বরকে নিয়ে এ কী বললেন মীরা
শাহিদ ও মীরা
শাহিদ ও মীরা

ডিনার টেবিলের মেনুতে ‘জলেবি’ শাহিদ কাপুর! হ্যান্ডসাম বরকে নিয়ে এ কী বললেন মীরা

‘আজ রাতের ডেসার্ট’, হ্যান্ডসাম বরের ভিডিয়ো শেয়ার করে লিখলেন শাহিদ ঘরনি মীরা।

বলিউডের অন্যতম আর্দশ দম্পতি শাহিদ কাপুর ও মীরা রাজপুত। করিনার সঙ্গে দীর্ঘদিন চুটিয়ে প্রেম করবার পর, শাহিদের নাম জড়িয়ে ছিল বিদ্যা বালানসহ বলিউডের একাধিক নায়িকার সঙ্গে। তবে সকলকে চমকে দিয়ে এক আউটসাইডারকে বিয়ে কর বসেন বলিউডের ‘হায়দার’। দুজনের বয়সের বিস্তর ফারাক বিয়ের আগে থেকেই ছিল চর্চায়। তবে সেই সব কোনওদিনই বাধা হয়ে দাঁড়ায়নি দুজনের সম্পর্কে। বরের প্রশংসায় হামেশাই পঞ্চমুখ থাকেন মীরা। মাঝেমধ্যে স্বামীর খুঁতও সোশ্যাল মিডিয়ায় সামনে আনেন বটে, তবে শাহিদের হ্যান্ডসাম লুকে বরাবরই ‘ফিদা’ তাঁর স্ত্রী। 

এবার ইনস্টাগ্রামে শাহিদের একটি ফ্যানের তৈরি ভিডিয়ো শেয়ার করে নেন মীরা। সেখানে কখনও ফ্যাশন ব়্যাম্পে চারচান্দ লাগাতে দেখা গিয়েছে শাহিদকে, কখনও আবার ফটোশ্যুটে ফ্যাশানেবল অবতারে নিজেকে মেলে ধরেছেন অভিনেতা। এই ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডেও বেজেছে দুর্দান্ত মিউজিক, তেশেরের গান ‘জলেবি বেবি’। সোমবার সন্ধ্যায় এই ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করে মীরা লেখেন- ‘আজ রাতের ডিনারের ডেসার্ট’। জলেবি-র মতোই ‘প্যাঁচালো’ কিন্তু ‘মিষ্টি’ তাঁর বর তা স্পষ্ট বুঝিয়ে দিলেন মীরা রাজপুত। 

মীরার ইনস্টাগ্রাম স্টোরি 
মীরার ইনস্টাগ্রাম স্টোরি 

দেখতে দেখতে বিয়ের প্রায় ৬ বছর পূর্ণ করে ফেলবেন এই জুটি। আগামী জুলাইতেই তাঁদের বিবাহবার্ষিকী। ২০১৫ সালের ৭ই জুলাই মাত্র ২০ বছর বয়সে শাহিদের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন মীরা। এক বছরের মধ্যেই তাঁদের প্রথম কন্যাসন্তান হয় মিশা। ২০১৮ সালে তাঁদের পুত্র সন্তান জৈনের জন্ম হয়, মীরার ২৪তম জন্মদিনের মাত্র দু-দিন আগে।

শোবিজ দুনিয়ার অংশ না হলেও মীরার ফ্যাশন আর স্টাইল স্টেটমেন্ট হামেশাই নজড়কাড়া। ফ্যানেদের ফিটনেস আর বিউটি নিয়ে নানান টিপসও দিয়ে থাকেন মীরা। সোশ্যাল মিডিয়াতে ভীষণ অ্যাক্টিভ মীরা রাজপুত। হামেশাই দুই সন্তান মিশা ও জৈনকে নিয়ে ছবি পোস্ট করেন শাহিদ ঘরনি।

 

বন্ধ করুন