বাংলা নিউজ > বায়োস্কোপ > বিকিনিতে শাহিদ কাপুরের স্ত্রী, মীরার চোখ ধাঁধানো ছবি দেখে ক্লিনবোল্ড নেটনাগরিকরা
মীরা রাজপুত কাপুর
মীরা রাজপুত কাপুর

বিকিনিতে শাহিদ কাপুরের স্ত্রী, মীরার চোখ ধাঁধানো ছবি দেখে ক্লিনবোল্ড নেটনাগরিকরা

  • নেটদুনিয়ায় পারদ চড়াচ্ছেন শাহিদ ঘরনি। কে বলবে দুই সন্তানের মা তিনি?

বলিউড থেকে দু হাত দূরত্ব বজায় রাখেন মীরা রাজপুত, অভিনয়ে আসার কোনও ইচ্ছা নেই তাঁর। কিন্তু গ্ল্যামার আর ফ্যাশনের মামলায় অনায়াসেই যে কোনও নায়িকাকে টক্কর দিতে পারেন তিনি। শাহিদ ঘরনির নিজেরও আলাদা পরিচয় আছে। যোগা, ব্যয়াম থেকে খাদ্যাভ্যাস নানা বিষয় নিয়ে জনপ্রিয় ব্যক্তিত্বদের সঙ্গে ইনস্টাগ্রামে ‘The Indian Edit’ নামক একটি নিজস্ব শো হোস্ট করেন তিনি। এক কথায় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েনশার মীরা। 

সম্প্রতি শাহিদ ঘরনি সামাজিক মাধ্যমে তাঁর বিকিনি পরে একটি ছবি পোস্ট করেন। গোয়া ট্রিপের বিকিনি পরা এই ছবিতে নেটদুনিয়ায় পারদ চড়ালেন মীরা। পুলের সামনে খয়েরি রঙের টু পিসে খোলা চুলে দাঁড়িয়ে মিশা ও জায়েনের মা। সঙ্গে পাতলা শ্রাগ পরে। বিবরণে লিখলেন, ‘বিকিনি শরীর অনেকটা অ্যাভোক্যাডো র মত হয়। সারা জীবন তুমি এমন দেহ পাওয়ার জন্য অপেক্ষা করবে, কিন্তু একদিনেই আবার সেটা নষ্ট হয়ে যেতে পারে।’ #dreaming

শাহিদ ঘরনির এই ছবি অন্তর্জালে রীতিমতো ভাইরাল। উল্লেখ্য, মীরার এই বিকির মূল্য প্রায় ত্রিশ হাজার টাকা। দিন কয়েক আগেই শাহিদের সঙ্গে গোয়ায় ছুটি কাটিয়ে এসেছেন তিনি। সেই ছবিই এখন একে একে পোস্ট করছেন সামাজিক মাধ্যমে।

২০১৫ সালের জুলাই মাসে সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা শাহিদ কাপুর ও মীরা রাজপুত। বর্তমানে তাঁদের দুই সন্তান। প্রসঙ্গত, মীরা মাত্র ২০ বছর বয়সে শাহিদের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। এক বছরের মধ্যেই তাঁদের প্রথম কন্যাসন্তান হয় মিশা। ২০১৮ সালে তাঁদের পুত্র সন্তান জৈনের জন্ম হয়।  তাই নিঃসন্দেহে খুব অল্প বয়সেই দুই সন্তানের জননী হয়েছেন মীরা রাজপুত।  

বন্ধ করুন