বাংলা নিউজ > বায়োস্কোপ > বিকিনিতে শাহিদ পত্নী, মীরার চোখ ধাঁধানো লুকে ক্লিনবোল্ড নেটিজেনরা
ফের বিকিনিতে ঝড় তুললেন মীরা
ফের বিকিনিতে ঝড় তুললেন মীরা

বিকিনিতে শাহিদ পত্নী, মীরার চোখ ধাঁধানো লুকে ক্লিনবোল্ড নেটিজেনরা

  • অন্তর্জালে পারদ চড়াচ্ছেন শাহিদ ঘরনি। কে বলবে দুই সন্তানের মা তিনি?

সামাজিক মাধ্যমে ফের একবার নজরকাড়া ছবি পোস্ট শাহিদ ঘরনির। বিকিনিতে মোহময়ী লুকে ধরা দিলেন মীরা কাপুর। শাহিদ পত্নীর 'বিকিনি লুক' রীতিমতো ঘায়েল করেছে নেটিজেনদের।

চোখে রোদ চশমা, গায়ে প্রিন্টেড বিকিনি পরে সমাজিক মাধ্যমে রীতিমতো উষ্ণতা ছড়াচ্ছেন মীরা। পায়ে ফ্ল্যাট শু। সঙ্গে ফ্যাশন সত্ত্বা বজায় রেখে হাতে স্টাইলিস্ট স্কার্ফ নিয়েছেন তিনি। মীরার এই লুক এখন দারুণ ভাইরাল। ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আগোছালো হওয়ার কয়েক মুহূর্ত আগে’।

বলিউড থেকে দু-হাত দূরত্ব বজায় রাখেন মীরা রাজপুত, অভিনয়ে আসার কোনও ইচ্ছা নেই তাঁর। কিন্তু গ্ল্যামার আর ফ্যাশনের মামলায় অনায়াসেই যে কোনও নায়িকাকে টক্কর দিতে পারেন তিনি। পাশাপাশ ডায়েট করে, জিম করে একেবারে ফিট অ্যান্ড ফাইন তিনি৷

২০১৫ সালের জুলাই মাসে সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা শাহিদ কাপুর ও মীরা রাজপুত। বর্তমানে তাঁদের দুই সন্তান। মীরা মাত্র ২০ বছর বয়সে শাহিদের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। এক বছরের মধ্যেই তাঁদের প্রথম কন্যাসন্তান হয় মিশা। ২০১৮ সালে তাঁদের পুত্র সন্তান জৈনের জন্ম হয়।  তাই নিঃসন্দেহে খুব অল্প বয়সেই দুই সন্তানের জননী হয়েছেন মীরা রাজপুত।  তবে কোনো বলি সুন্দরীর থেকে কম যাননা তিনি।

বন্ধ করুন