বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহিদের ওপর জোরদার 'ক্রাশ' প্রিয় বান্ধবীর! শুনে এই কাণ্ড করেছিলেন মীরা
শাহিদ-মীরা (ছবি-ইনস্টাগ্রাম)
শাহিদ-মীরা (ছবি-ইনস্টাগ্রাম)

শাহিদের ওপর জোরদার 'ক্রাশ' প্রিয় বান্ধবীর! শুনে এই কাণ্ড করেছিলেন মীরা

  • মীরা রাজপুতের প্রিয় বান্ধবীর জোরদার 'ক্রাশ' ছিল তাঁর স্বামী তথা বলি-নায়ক শাহিদ কাপুরের ওপর। সম্প্রতি, এক সাক্ষাৎকারে এই কথা ফাঁস করলেন স্বয়ং মীরা।

মীরা রাজপুতের প্রিয় বান্ধবীর জোরদার 'ক্রাশ' ছিল তাঁর স্বামী তথা বলি-নায়ক শাহিদ কাপুরের ওপর। সম্প্রতি, এক সাক্ষাৎকারে এই কথা ফাঁস করলেন স্বয়ং মীরা। কলেজ জীবনের শুরু থেকেই মীরার অত্যন্ত ঘনিষ্ঠ হয়ে উঠেছিল তাঁর সেই বান্ধবী। ধীরে ধীরে মীরা জানতে পারেন প্রিয় বন্ধুর এই ভালোলাগার কথা।

'কার্লি টেলস' অনুষ্ঠানে মীরার উদ্দেশে সঞ্চালকের প্রশ্ন ছিল স্কুল-কলেজ জীবনে শাহিদ অভিনীত ছবি দেখে কখনও তাঁর প্রতি দারুণ ভালোলাগা তৈরি হয়েছিল কি না। সে প্রশ্নের জবাব সরাসরি না দিয়ে নিজের বান্ধবীর এই 'কীর্তি'-র কথা ফাঁস করেন তারকা-পত্নী। মীরার কথায়, 'আমার বেস্ট ফ্রেন্ড-এর দারুণ পছন্দ ছিল শাহিদকে। তাই যখন ওকে জানিয়েছিলাম যে শাহিদের সঙ্গে আমার বিয়ে ঠিক হওয়ার কথা, শুনে আনন্দে, বিস্ময়ে হাঁ হয়ে গেছিল ও। কোনওরকমে অস্ফুট স্বরে 'হে ঈশ্বর' বলে উঠেছিল'। যদিও এরপর মীরা কথায় কথায় আরও জানান যে প্রথমবার যখন তিনি শুনেছিলেন যে শাহিদের ওপর বান্ধবীর ক্রাশ' আছে তখন তাঁর বিন্দুমাত্র অস্বস্তি হয়নি। কারণ সেইসময় তাঁর জীবনে দূর দূরান্ত পর্যন্ত 'কামিনে'-র নায়কের কোনও অস্তিত্বই ছিল না।

পরে অবশ্য এই ঘটনা নিয়ে বিস্তর হাসাহাসি চলেছিল এই দুই বন্ধুর মধ্যে। সম্প্রতি সেই বান্ধবী ও তাঁর স্বামীর সঙ্গে শাহিদ ও তিনি যে আড্ডা মারার সঙ্গে জমিয়ে খাওয়াদাওয়াও সেরেছেন সেকথাও জানালেন মীরা। এইমুহূর্তে তাঁদের দুই সন্তান মিশা এবং জ়েইন-কে না নিয়ে শাহিদের সঙ্গে অমৃতসরে রয়েছেন তিনি। সেই লকডাউনের সময় থেকেই। মীরার সাফাই, 'পরিকল্পনা করে এখানে থাকার ইচ্ছে ছিল না। লকডাউন ঘোষণা হওয়ার সামান্য কয়েকদিন আগে কাজকর্ম থেকে ছুটি নিয়ে আমাদের নিয়ে পঞ্জাবে এসেছিল শাহিদ। ইচ্ছে ছিল কয়েকদিন নির্ভেজাল ছুটি কাটিয়ে ফের মুম্বই ফিরব। তবে তা আর হল না। হু হু করে করোনার প্রকোপ বেড়ে যাওয়ার পাশাপাশি লকডাউন ঘোষণা হল। ব্যাস। আর কী!' তবে এখানে থাকতে মোটেই মনখারাপ হচ্ছে না শাহিদ-পত্নীর। কারণ অমৃতসরে তাঁদের বাড়ির কাছাকছি যেমন তাঁর বাপের বাড়ি তেমনই শ্বশুর বাড়ির মানুষজনও কাছেপিঠেই থাকেন। ফলে অসুবিধের থেকে আনন্দটাই বেশি হচ্ছে।

সম্প্রতি, মুম্বইয়ে সমুদ্রের ধরে বেশ বিলাসবহুল একটি বাড়ি কিনেছেন শাহিদ-মীরা। আপাতত সেখানে পুরোদমে কাজ চলছে। মাঝেমশ্যেই ওই কাজ দেখার জন্য সেখানে হাজির হচ্ছেন এই জুটি।

বন্ধ করুন