বাংলা নিউজ > বায়োস্কোপ > মীরার জন্য স্যালাড বানাল ছেলে জৈন ও মেয়ে মিশা, খেয়ে কী বললেন শাহিদ-পত্নী?
ছেলে জৈনের জন্মের পর ছবিটি শেয়ার করেছিলেন মীরা।
ছেলে জৈনের জন্মের পর ছবিটি শেয়ার করেছিলেন মীরা।

মীরার জন্য স্যালাড বানাল ছেলে জৈন ও মেয়ে মিশা, খেয়ে কী বললেন শাহিদ-পত্নী?

  • শোবিজ দুনিয়ার অংশ না হলেও সোশ্যাল মিডিয়ায় মীরা বেশ জনপ্রিয়! 

বিয়ের কিছুদিনের মধ্যেই দুই সন্তানের জন্ম দিয়েছেন শাহিদ কাপুর ও মীরা রাজপুত। কিছুদিন আগেই মীরাক ‘Hands on Mom’ বলে উল্লেখ করেছিলেন শাহিদ। এবার যেন তারই আভাস পেল নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায়। মায়ের জন্য এক বাটি স্যালাড বানিয়ে ফেলল তাঁর দুই খুদে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মীরা রাজপুত। 

মিশার বয়স মাত্র ৪। আর ছোট্ট জৈন তো সবে ২ বছরের। তাদের হাতে বানানো স্যালাড তাই খুব স্পেশ্যাল মীরার জন্য। খাবারের সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে মীরা লিখলেন, ‘আমার বাচ্চারা আমার জন্য নিজেদের হাতে স্যালাড বানিয়েছে ও আমাকে খাইয়েছে। আমি নিশ্চয়ই কিছু ভালো করেছি’। লাল হার্ট ইমোজিও ব্যবহার করেছেন ক্যাপশনে। মীরার তোলা ছবিতে দেখা যাচ্ছে, ছোট ছোট দুটো হাত ধরে রয়েছে বাটিটা।

মীরা-র ইনস্টা স্টোরি। 
মীরা-র ইনস্টা স্টোরি। 

এর আগে মাদার্স ডে-র সময় একটা হার্ট শেপ চকোলেট কেক ও একটি কার্ডের ছবি পোস্ট করে মীরা লিখেছিলেন, ‘আমার গোটা হৃদয় তোমাদের জন্য… এর থেকে একটা ছোট্ট টুকরো বাবার জন্য। I love you my babies।’ ছবি দেখেই বোঝা যাচ্ছিল বাড়িতেই বানানো হয়েছে সেই কেক। আর কার্ডটা নিজেদের হাতে বানিয়েছে মিশা ও জৈন।

মাত্র ২০ বছর বয়সে শাহিদের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন মীরা। এক বছরের মধ্যেই তাঁদের প্রথম কন্যাসন্তান হয় মিশা। ২০১৮ সালে তাঁদের পুত্র সন্তান জৈনের জন্ম হয়, মীরার ২৪তম জন্মদিনের মাত্র দু-দিন আগে। খুব অল্প বয়সেই দুই সন্তানের জননী হয়েছেন মীরা।

বন্ধ করুন