বাংলা নিউজ > বায়োস্কোপ > মীরার চুরি হাতেনাতে ধরে ফেলল শাহিদ, সাবধান করে বলল, ‘এরকম করো না’, দেখুন ভিডয়োতে
মীরা আর শাহিদ।

মীরার চুরি হাতেনাতে ধরে ফেলল শাহিদ, সাবধান করে বলল, ‘এরকম করো না’, দেখুন ভিডয়োতে

  • ব্যাপারটা কী?

মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করলেন মীরা রাজপুত। আর তা নিমেষে ভাইরাল হয়েছে। শাহিদ পত্নী মীরার কার্যকলাপ যদিও বেশ ‘মিষ্টি’ই লেগেছে সকলের। 

মীরার ইনস্টাগ্রাম রিলে দেখা যাচ্ছে অফ হোয়াইট রঙের পাজামা পরেছেন তিনি। যার গায়ে কালো কালো তারা। ভিডিয়ো টেক্সটে লেখা, ‘বরের জামা চুরি’! সোয়েটপ্যান্ট পরে আর কম্বল মুড়ি দিয়ে বিছানায় শুয়ে আছেন মীরা। 

আর রিলের ক্যাপশনে মীরা লিখেছেন, ‘Guys clothes > Girls clothes?’। সঙ্গে রিলের ক্যাপশনে মীরা বুঝিয়ে দিয়েছেন এরপর তাঁর নজর আছে শাহিদের ব্যাগপ্যাকে।

ইনস্টাগ্রামের এই পোস্টে ভুরিভুরি কমেন্ট পড়েছে। এক অনুরাগী লিখেছেন, ‘মীরা এভাবে জামাকাপড় চুরি করো না’। আরেকজনের মন্তব্য, ‘তোমরা সত্যি বলিউডের সবচেয়ে মিষ্টি জুটি।’ আরেকজনের আবার মত, ‘শাহিদের পোশাকে তোমায় সত্যি খুব সুন্দর লাগছে। এবার থেকে আরও পোশাক চুরি করো।’

মাত্র ২০ বছর বয়সে ১৩ বছরের বড় শাহিদকে বিয়ে করেন মীরা। ২০১৫-র ৭ জুলাই ছিল বিয়ের অনুষ্ঠান। দেখতে দেখতে ৬ বছরের দাম্পত্য জীবন কাটিয়ে ফেলেছেন তাঁরা। বিয়ের দেড় বছর পর শাহিদ-মীরার জীবনে আসে তাঁদের প্রথম সন্তান মেয়ে মিশা। ২০১৮ সালে তাঁদের জীবনে আসে দ্বিতীয় সন্তান জৈন। 

মীরা আর শাহিদের বয়সের ফারাক নিয়ে প্রথম দিকে কম সমালোচনা হয়নি টিনসেল টাউনে। বলিউডের বাইরের দিল্লি নিবাসী এক মেয়েকে বিয়ে করবেন তা জানিয়েই সকলে চমকে দিয়েছিলেন অভিনেতা।

বন্ধ করুন