বাংলা নিউজ > বায়োস্কোপ > ফ্লোরাল প্রিন্টেড হলুদ পোশাকে মোহময়ী মীরা,শাহিদ ঘরনির স্টাইলিশ অবতার
মীরা রাজপুত
মীরা রাজপুত

ফ্লোরাল প্রিন্টেড হলুদ পোশাকে মোহময়ী মীরা,শাহিদ ঘরনির স্টাইলিশ অবতার

  • সম্প্রতি এক ফটোশ্যুটে ফ্লোরাল প্রিন্টেড হলুদ পোশাকে ধরা দিয়েছেন মীরা রাজপুত। 

বলিউডের সঙ্গে দু-হাত দূরত্ব বজায় রেখে চলেন শাহিদ ঘরনি। অভিনয়ে তাঁর কোনও আগ্রহ নেই, তবে মীরা রাজপুত কাপুর রীতিমতো ফ্যাশনিস্তা। সম্প্রতি একটি বিজ্ঞাপনের শ্যুট করেন মীরা। সেখানে সরু স্ট্রাপের বিচ পোশাক লুকে ধরা দেন তিনি। 

দুই সন্তানের মা হয়েও নিজেকে দারুণ মেনটেইন করেছেন মীরা। ২৬ বছর বয়সী এই মডেল হলুদ ফ্লোরাল প্রিন্টেড পোশাকে ধরা দেন। ছবিতে ‘হে গার্ল’ পোশাক, অ্যাকসেসরিজের পাশাপাশি হাল্কা মেকআপে ধরা দেন মীরা রাজপুত। খোলা চুল সাইড পার্ট করে আচরানো, গালে হাল্কা ব্লাশারের সঙ্গে ঠোঁটে ন্যুড লিপস্টিক। খুব সাধারণ লুকসে সামাজিক মাধ্যমে ঝড় তুলেছেন তিনি।

ফ্যশানিস্তা হিসেবে নিজের পরিচয় গড়ে তুলেছেন মীরা। এই পোশাক যে কোনো বিচ পার্টিতে পরে যেতে পারেন আপনিও। পিকনিকের জন্যও ট্রাই করতে পারেন এই লুক, অনায়াসে।

ডেলনা নাল্লাশেঠের ডিজাইন করা একাধিক পোশাকে লেন্সবন্দি হয়েছেন মীরা।

২০১৫ সালের জুলাই মাসে সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা শাহিদ কাপুর ও মীরা রাজপুত। বর্তমানে তাঁদের দুই সন্তান। প্রসঙ্গত, মীরা মাত্র ২০ বছর বয়সে শাহিদের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। এক বছরের মধ্যেই তাঁদের প্রথম কন্যাসন্তান হয় মিশা। ২০১৮ সালে তাঁদের পুত্র সন্তান জৈনের জন্ম হয়। নিঃসন্দেহে খুব অল্প বয়সেই মা হয়েছেন মীরা রাজপুত। 

বন্ধ করুন