বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহিদের ফোনের ওয়ালপেপারে তোমার ছবি আছে? ভক্তের প্রশ্নের সরাসরি জবাব দিলেন মীরা
শাহিদ কাপুর এবং মীরা রাজপুত।
শাহিদ কাপুর এবং মীরা রাজপুত।

শাহিদের ফোনের ওয়ালপেপারে তোমার ছবি আছে? ভক্তের প্রশ্নের সরাসরি জবাব দিলেন মীরা

  • সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় শাহিদ-পত্নী মীরা রাজপুত।মাঝেমধ্যেই ফ্যানেদের সঙ্গে সেখানে খোশগল্প করার পাশাপাশি তাঁদের করা হরেকরকম প্রশ্নেরও জবাব দেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় শাহিদ-পত্নী মীরা রাজপুত। নিজের তো বটেই, প্রায়শই পরিবারের সঙ্গে একান্ত কাটানো মুহূর্তের নানান রঙের ছবি নিজের ফলোয়ার্সদের সঙ্গে শেয়ার করে থাকেন তিনি। মাঝেমধ্যেই ফ্যানেদের সঙ্গে খোশগল্প করার পাশাপাশি তাঁদের করা হরেকরকম প্রশ্নেরও জবাব দেন তিনি।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে নিজের একটি রিল ভিডিয়ো শেয়ার করেছেন এই তারকা-পত্নী। লক স্ক্রিন ফিল্টারের সেই ভিডিয়োতে হাসিমুখে ধরা দিয়েছেন মীরা। ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে শোনা গেল 'বান্না রে' গানের সুরও। রিলের ক্যাপশনে আড্ডা মারার মুডে মীরা লিখেছিলেন, 'কেউ আছে নাকি?' 

মুহূর্তেই ভার্চুয়ালি ভিড় জমাতে শুরু করে বহু নেটিজেন। সেই রিল দেখে একজন তো মজা করে মীরাকে জিজ্ঞেসও করে বসেন, 'আচ্ছা, এটা শাহিদের ফোনের ওয়ালপেপার নয় তো?' সেই ফ্যানের এহেন মজাদার অথচ বুদ্ধিদীপ্ত প্রশ্ন যে শাহিদ-পত্নীর বেশ মনে ধরেছে তা পরমুহূর্তেই টের পাওয়া গেল। ছোট্ট করে ওই ফ্যানের প্রহনের জবাবে মীরা বলেন, 'এটা ভালো বলেছ তো'।

কিছুদিন আগেই তাঁর ও শাহিদের বড় মেয়ে মিশা কাপুরের ছবি পোস্ট করেছিলেন মীরা। ছবিতে দেখা যাচ্ছে মেয়ের কপালে পরম মমতায় স্নেহচুম্বন এঁকে দিচ্ছেন মীরা। সঙ্গে মেয়ের উদ্দেশে ক্যাপশনে লিখেছিলেন, 'আমি তোকে ভালোবাসি'। মা ও মেয়ের সেই মিষ্টি ছবি দেখে যে মন ভিজেছিল নেটপাড়ায় তা লেখাই বাহুল্য।

বন্ধ করুন