বাংলা নিউজ > বায়োস্কোপ > Mira Rajput: ল্যাকমে ফ্যাশন উইকে হাঁটল মীরা, সাহসী পোশাকে ধরা দিলেন শাহিদ-পত্নী, দেখেছেন ছবি?

Mira Rajput: ল্যাকমে ফ্যাশন উইকে হাঁটল মীরা, সাহসী পোশাকে ধরা দিলেন শাহিদ-পত্নী, দেখেছেন ছবি?

ল্যাকমে ফ্যাশন উইক জমিয়ে তুলল মীরা রাজপুত। 

মীরা রাজপুতের সৌন্দর্যে ঘায়েল সকলে! ছবির থেকে চোখ ফারনোই এখন দায়। 

ল্যাকমে ফ্যাশন উইকের তৃতীয় দিনে র‌্যাম্প কাঁপাল শাহিদ কাপুরের সুন্দরী স্ত্রী মীরা রাজপুত। প্রথম দু'দিনে ডিজাইনারদের হয়ে র‌্যাম্পে হেটেছেন সোহা আলি খান, কঙ্গনা রানাওয়াত, শ্রুতি হাসান, ম্রুণাল ঠাকুররা। ফ্যাশন ডিজাইনার আইশা রাও-র শো স্টপার হয়ে র‌্যাম্পওয়াক করেন মীরা। ছবি দেখে চোখ ফেরাতে পারছে না নেট-নাগরিকরা।

মীরার র‌্যাম্পওয়াকের ছবি আর ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর পোশাকটি সামার ওয়েডিংয়ের জন্য আদর্শ। মীরার পোশাকে রয়েছে চওড়া স্ট্রাপের ব্রালেট, যার নেকলাইন সুইটহার্ট কাটের। যাতে নানা রঙের এমব্রয়ডারি করা রয়েছে। ব্রালেটের ম্যাচিং স্কার্টই পরেছেন মীরা। চলুন এবার দেখে নেওয়া যাক ছবিগুলো--

২০১৫ সালে বিয়ে করেন শাহিদ আর মীরা। বিয়ের পর থেকেই নিজের ফ্যাশনের জন্য লাইমলাইটে থাকেন তিনি। যদিও সেভাবে ক্যামেরার সামনে তাঁকে দেখা যায়নি। শাহিদের সাথে কিছু চ্যাট শো-তে অংশ নিয়েছেন, হেঁটেছেন র‌্যাম্পে, অ্যাওয়ার্ড শো-তেও গিয়েছেন বেশ কয়েকবার।

সংসার, দুই সন্তান সামলান মীরা! সঙ্গে ইন্টিরিয়ার ডিজাইনারের কাজও করছেন। ২০১৬ সালে জন্ম হয় তাঁদের প্রথম মেয়ের। মিশা কাপুর আসার ২ বছরের মাথায় ছেলে জেইনের জন্ম দেন মীরা।

প্রায় প্রতিদিনই ইনস্টাগ্রামে কিছু না কিছু শেয়ার করে থাকেন মীরা। শাহিদকে নিয়ে আপডেট দিতেও ভোলেন না একেবারেই। সাথে থাকে দুই সন্তানের ঝলকও।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Netflix Slam: প্রত্যাবর্তনের ম্যাচে আলকারাজের কাছে এগিয়ে গিয়েও হারলেন নাদাল ওয়াগনারকে নিয়ে কামিন্সের কটাক্ষ! উইল ও’রকের জায়গায় কিউয়ি দলে আনক্যাপড সিয়ার্স Garlic Benefits: রসুন খান? নিয়মিত খেলে কী কী উপকার পাবেন, ধারণা আছো তো? কংগ্রেসের সঙ্গে কোনও সমঝোতা নয়, উত্তর–পূর্ব রাজ্যে একক হাঁটতে চায় তৃণমূল আসছে আইপিএলের মরশুম, তার আগেই ধোনির সঙ্গে খোশমেজাজে আরিয়ান, করলেন কী আলোচনা? ট্রাম্পের বিজয়রথ থামিয়ে ওয়াশিংটন ডিসির রিপাবলিকান প্রাইমারিতে জয় নিকির ফোনের আসক্তির জন্য বিপদে পড়েন, তবুও সর্বক্ষণের সঙ্গীকে কাছছাড়া করতে নারাজ মমতা ‘‌যেখানে দাঁড়াবে সেখানে হারাব’‌, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুঁড়লেন কল্যাণ যাবতীয় নির্দেশ পালন করার বার্তা কমিশনের ফুলবেঞ্চের, আজ দলগুলির সঙ্গে বৈঠক আজ স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে প্রেম বাড়বে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.