বাংলা নিউজ > বায়োস্কোপ > Jamil Hossain: হৃদরোগে আক্রান্ত ‘মীরাক্কেল’ খ্যাত অভিনেতা, ভর্তি হাসপাতালে
হৃদরোগে আক্রান্ত জামিল

Jamil Hossain: হৃদরোগে আক্রান্ত ‘মীরাক্কেল’ খ্যাত অভিনেতা, ভর্তি হাসপাতালে

  • আচমকাই হৃদরোগে আক্রান্ত অভিনেতা-কমেডিয়ান জামিল হোসেন। করা হবে করোনারি অ্যাঞ্জিওগ্রাম। 

খারাপ খবর কমেডিয়ান-অভিনেত জামিল হোসেনের ভক্তদের জন্য। ওপার বাংলার এই স্ট্যান্ড আপ কমেডিয়ান পশ্চিমবঙ্গবাসীর মন জিতে নিয়েছিল ‘মীরাক্কেল’-এর ষষ্ঠ সিজনে অংশ নিয়ে। এবার হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি জামিল। শুক্রবার হার্ট অ্যাটাক হয় এই তরুণ শিল্পীর। ঢাকার ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি তিনি। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল জানিয়েছেন চিকিৎসকরা।

জামিল হোসেনের অসুস্থতার খবর জানান, বাংলাদেশের অভিনয়শিল্পী সংঘের আইন ও কল্যাণ সম্পাদক তথা অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। তিনি এক বিবৃতিতে জানিয়েছে, ‘জামিল ভাই আগের থেকে কিছুটা ভালো আছেন। তার হার্ট অ্যাটাক হয়েছে, তা ডক্টর নিশ্চিত করেছেন। চিকিৎসা চলমান রয়েছে। তার সুস্থতার জন্য সবাই দোয়া করবেন।’

নোয়াখালীর জামিল হোসেন বর্তমানে বাংলাদেশি নাটকের জনপ্রিয় মুখ। তাঁর ফয়োলার্স সংখ্যা কয়েক লক্ষ। অভিনয়ের পাশাপাশি অভিনয়শিল্পী সংঘের বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক তিনি। অভিনেত্রী ঊর্মিলা হাসপাতাল থেকে জামিলের একটি ভিডিয়োও শেয়ার করেছেন। সেখানে হাসপাতালের বিছানায় শুয়ে থাকতে দেখা গিয়েছে শিল্পীকে।

জামিলের সহকর্মীরা জানিয়েছেন আগামিকাল অভিনেতার করোনারি অ্যাঞ্জিওগ্রাম করা হবে। জামিল হোসেনের দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁর ভক্তরা। 

বন্ধ করুন