বাংলা নিউজ > বায়োস্কোপ > Mirza Malik Show: উত্তেজিত সানিয়া গাইছে ‘আও রাজা’, অপ্রস্তুত শোয়েব! দেখুন ভিডিয়ো

Mirza Malik Show: উত্তেজিত সানিয়া গাইছে ‘আও রাজা’, অপ্রস্তুত শোয়েব! দেখুন ভিডিয়ো

সানিয়া-শোয়েব দ্য মির্জা মালিক শো-তে। 

সানিয়া মির্জা ও শোয়েব মালিকের ‘দ্য মির্জা মালিক শো’-এর এবারের অতিথি পাকিস্তানি অভিনেতা হুমায়ুন সাইদ। প্রোমোতে দেখা গেল নেহা কক্করের বিখ্যাত গান ‘কুন্ডি মাত খরকাও রাজা’ গাইছেন সানিয়া।

টেনিস তারকা সানিয়া মির্জার গলাতে শোনা গেল নেহা কক্করের ‘আয়ো রাজা’। আর বউয়ের এই গুণ দেখে একেবারে চক্ষু চড়কগাছ হল ক্রিকেটার বর শোয়েব মালিকের। তাঁদের শো ‘মির্জা মালিক শো’-র নতুন প্রোমো এসেছে Emaxtv1-এর ইউটিউব চ্যানেলে।

এবারে সানিয়া-শোয়েবের অতিথি পাকিস্তানি অভিনেতা হুমায়ুন সাইদ। হুমায়ুনকে দেখা গিয়েছে নেটফ্লিক্সের চর্চিত শো ‘দ্য ক্রাউন’-এ। সেখানে তিনি প্রিন্সেস ডায়ানার প্রেমিক ডাক্তার হাসান্ত খানের চরিত্রে অভিনয় করেছিলেন।

শোয়েবকে বলতে শোনা যায়, ‘আপনাকে প্রিন্সেস ডায়ানার খুব ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে।’ আর তাতে হুমায়ুনের মস্করা, ‘ওটার জন্যই তো এতদিন স্ট্রাগল করছিলাম’। সানিয়ার প্রশ্ন, ‘কোনও প্রতিক্রিয়া পেলে?’ যাতে পাকিস্তানি অভিনেতা জবাব দেন, ‘হ্যাঁ অনেক মানুষের কাছ থেকে প্রতিক্রিয়া পেয়েছি।’

এরপর শো-র গেম সেগমেন্টে গানের লিরিক্সকে নিজের মতো করে বোঝাবেন শোয়েব আর তা ধরতে হবে সানিয়া ও হুমায়ুনকে। আর শোয়েব যখনই বলে ‘দরজা নক না করে, সোজা ভিতরে চলে আসো’। শুনে উত্তেজিত সানিয়া বাজিয়ে ফেলে বাজার। আর গাইতে শুরু করে অক্ষয় কুমারের গব্বর সিনেমার সেই গান, ‘কুন্ডি মাত খরকাও রাজা, সিধা আন্দার আও রাজা’। এই গানটি গেয়েছিলেন সিনেমায় নেহা কক্কর ও হানি সিং।

প্রসঙ্গত, গত কয়েকমাস ধরেই খবরে আছেন সানিয়া মির্জা আর শোয়েব মালিক। খবর ডিভোর্স হয়ে গিয়েছে তাঁদের। শুধুমাত্র ‘মির্জা মালিক শো’-র কারণে তা কাওকে জানাচ্ছেন না তাঁরা। ২০১০ সালে দুজনে বিয়ে করেছিলেন দুবাইতে। ২০১৮ সালে জন্ম হয়েছিল ছেলে ইজহানের। যদিও ডিভোর্স প্রসঙ্গে দুজনের কেউই মুখ খোলেননি প্রকাশ্যে।

খবর রয়েছে পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছিলেন শোয়েব, যার জেরে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন সানিয়া। তবে এই জল্পনা হাওয়ায় উড়িয়ে দিয়েছেন আয়েশ। তাঁর দাবি শোয়েবের সঙ্গে তাঁর সম্পর্ক শুধুই বন্ধুত্বের।

 

বায়োস্কোপ খবর

Latest News

সার্চ কমিটি তৈরির প্রস্তাব ‘ফেলে রেখেছেন’ রাজ্যপাল, উপাচার্য নিয়োগে সরব ব্রাত্য ১১ বছরের পার্থক্য, বিয়ের আগেই প্রেগন্যান্ট, কেমন ছিল রণবীর-আলিয়ার লাভ লাইফ চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর অভিনয়ে নামাতেই ভেঙেছিল প্রথম প্রেম! কোন বয়সে প্রথম প্রেমে পড়েন ‘মিঠাই’ সৌমিতৃষা মোদীর রাজ্যে ক্রাউডফান্ড করে ভোটে লড়ছেন কিছু কংগ্রেস প্রার্থী '...সব রক্ষা হয়ে যাবে', নববর্ষে হাতে ত্রিশূল নিয়ে প্রচারে দিলীপ ঘোষ ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার সত্তরোর্ধ্বদের ফ্রি স্বাস্থ্য বিমার প্রতিশ্রুতি, PM কিষাণ নিয়েও বড় সংকল্প BJP-র রামনবমী ২০২৪ এ শুভ যোগ! গাড়ি , সম্পত্তি কেনার যোগ, লাকি ৫ রাশি কারা?

Latest IPL News

চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.