বাংলা নিউজ > বায়োস্কোপ > গদি দখলের লড়াই ও প্রতিশোধের রক্তাক্ত গল্প নিয়ে ফিরছে মির্জাপুর সিজন ২
মুক্তি পেল মির্জাপুর সিজন ২-এর ট্রেলার 
মুক্তি পেল মির্জাপুর সিজন ২-এর ট্রেলার 

গদি দখলের লড়াই ও প্রতিশোধের রক্তাক্ত গল্প নিয়ে ফিরছে মির্জাপুর সিজন ২

  • মঙ্গলবার মুক্তি পেল আমাজন প্রাইমের বহুপ্রতিক্ষীত ওয়েব সিরিজ, মির্জাপুর সিজন-২ এর ট্রেলার। 

যে এসেছে তাকে যেতেও হবে, তবে শুধু ইচ্ছাটা আমার-ট্রেলারের শুরুতেই দৃপ্ত কন্ঠে এই ঘোষণা সারলেন কালীন ভাইয়া, পঙ্কজ ত্রিপাঠি।

আলো-আধাঁরি জিপে লেখা ‘কিংস অফ মির্জাপুর’। তবে মির্জাপুরের আসল রাজা কে? যে সিংহাসনে বসে আছে নাকি পিছন থেকে যে নিজের অঙ্গুলি হেলনে গোটা প্রেক্ষাপট নিয়ন্ত্রণ করতে চাইছে। সেই গল্পই ধরা পড়বে আমাজন প্রাইমের বহুচর্চিত ওয়েব সিরিজের দ্বিতীয় পর্বে। প্রকাশ্যে এল মির্জপুর সিজন ২-এর অ্যাকশন-প্যাক ট্রেলার। কালীন ভাইয়া নিজের গদি ছেড়ে দিলেন মুন্নাকে। তবে রাজার আসনে বসে মির্জাপুরের নিয়ম বদলে দিচ্ছে সে! অন্যদিকে মির্জাপুরে ফিরছে গুড্ডু পন্ডিত- এমনই কিছু ঝলক উঠে এল মির্জাপুরের ট্রেলারে।

হিন্দি-বলয়ের অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ মির্জাপুর। ২০১৮ সালের ১৬ নভেম্বর মুক্তি পেয়েছিল মির্জাপুর। স্বাভাবিক ভাবেই  জনপ্রিয়তার নিরিখে একদম শীর্ষ সারিতে থাকা এই ক্রাইম থ্রিলারের সিজন ২ নিয়ে উন্মাদনা তুঙ্গে ।  টিম মির্জাপুর আশ্বাস দিয়েছে এইবার আরও জমজমাট হবে প্রতিশোধ আর অপরাধের গল্প। অ্যাকশন, রোম্যান্স, অপরাধ সবকিছুর জমজমাট ককটেলেই তৈরি হয়েছে মির্জাপুর ২-এর চিত্রনাট্য। অপরাধের এই দুনিয়ায় টিকে থাকার ও আধিপত্য বিস্তারের লড়াই নিয়েই এগিয়েছে সিরিজের গল্প। এবারের সিজনেও থাকছেন পঙ্কজ ত্রিপাঠী, আলি ফজল, দিব্যেন্দু, শ্বেতা ত্রিপাঠী শর্মা, রসিকা দুগল, হর্ষিতা শেখর গৌর, অমিত সিয়াল, অঞ্জুম শর্মা, শিবা চাড্ডা, মনু ঋষি চাডা ও রাজেশ তাইলাংকে। সিক্যুয়েলে নয়া সংযোজন বিজয় শর্মা, প্রিয়াংশু পাইনুলি এবং ঈষা তলওয়ার।

২৩ অক্টোবর মুক্তি পাবে মির্জাপুর সিজন ২। মির্জাপুরের সঙ্গে লড়াইতে নেমে প্রাসঙ্গিকতা হারিয়ে ফেলার সাহসটা কেউই দেখাচ্ছেন না। এই সিরিজের বিপুল জনপ্রিয়তার কথা মাথায় রেখে আমাজন প্রাইম ওদিন সোলো রিলিজ হিসাবে রেখেছে মির্জাপুর ২-কে। 

 গুরমিত সিং এবং মিহির দেশাইয়ের পরিচালনায় এবং এক্সেল এন্টারটেইনমেন্টের প্রযোজনায় মুক্তি পাবে মির্জাপুর ২। গো বলয়ের রাজনীতি থেকে শুরু করে প্রশাসনের ব্যার্থতা , জাতপাতের রাজনীতি ইত্যাদির মশলায় তৈরি টানটান উত্তেজনায় ভরপুর এই সিরিজের প্রতিটি সেকেন্ডকে তারিয়ে তারিয়ে উপভোগ করতে আবারও প্রস্তুত দর্শকরা।

বন্ধ করুন