বাংলা নিউজ > বায়োস্কোপ > হবু বউয়ের সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট আলি ফজলের, প্রশংসায় ভরালেন রিচা চড্ডাকে
করোনার জেরে পিছিয়েছে বিয়ে, তবে খামতি নেই রোম্যান্সে (ছবি-ইনস্টাগ্রাম)
করোনার জেরে পিছিয়েছে বিয়ে, তবে খামতি নেই রোম্যান্সে (ছবি-ইনস্টাগ্রাম)

হবু বউয়ের সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট আলি ফজলের, প্রশংসায় ভরালেন রিচা চড্ডাকে

  • করোনার জেরে পিছিয়েছে বিয়ে, তবে খামতি নেই রোম্যান্সে। রিচা চড্ডার উদ্দেশ্যে প্রেমে ভরপুর ইনস্টা পোস্ট আলি ফজলের।

 আলী ফজল সোশ্যাল মিডিয়ায় বাগদত্ত রিচা চাড্ডার সাথে একটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করেছেন। নিজের পোস্টে তাঁর হবু স্ত্রী তথা অভিনেত্রী বান্ধবীর প্রতি নিজের ভালোবাসা ও শ্রদ্ধা উজাড় করে দেন মির্জাপুর খ্যাত এই অভিনেতা । রিচার প্রতিভাকে ঈশ্বরদত্ত ক্ষমতার সাথে তুলনা করে আলি আক্ষেপের সুরে বলেন- যদি তিনিও এই প্রতিভার কণা মাত্র লাভ করতেন । ছবিটি শেয়ার করার সাথেই সাথেই তা ভাইরাল হয় অনুরাগী মহলে । শিবানী দান্ডেকর , রসিকা দুগ্গল , সিদ্ধার্থ কাপুর প্রমুখ তারকারা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন পোস্টটিকে । গত এপ্রিলেই আলি এবং রিচার বিবাহের কথা থাকলেও প্যানডেমিকের আবহে অনুষ্ঠান স্থগিত হয়ে যায় । খবর অনুসারে আগামী বছরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি ।

বিবাহ উপলক্ষ্যে একটি ফটোশুটে অংশ নিয়েছিলেন এই যুগল । গত জুলাইতে সেখান থেকেই একটি ছবি পোস্ট করে আলি। লকডাউনের দরুন অপূর্ণ প্রেম ,পন্ড হয়ে যাওয়া বিবাহ অনুষ্ঠান ইত্যাদির জেরে নিজের হতাশা দুঃখের কথা খানিকটা দার্শনিকের ভঙ্গিমাতেই মেলে ধরেন অনুরাগীদের উদ্দেশ্যে । জানিয়েছিলেন এমন এক সময় এই ছবি তোলা হয়েছে , যখন সময় অন্যরকম ছিল । এখন যদি আবার ১৮০ ডিগ্রি ঘুরে গিয়ে সেই সময়টাকে ফিরিয়ে আনা যেত ... আক্ষেপ ঝরে পড়েছিল অভিনেতার কণ্ঠে ।

গত মাসেই নিজের হবু স্বামীর সাথে ইনস্টাগ্রামে একটি ভিডিও মন্তাজ পোস্ট করেছিলেন রিচা যেখানে উভয়কেই হাসির জোয়ারে ভেসে যেতে দেখা গিয়েছিলো । ' জীবনে এমন কাউকে বেছে নেয়া উচিৎ যিনি সর্বদাই আপনার জন্য মজা করতে প্রস্তুত থাকবেন ', জানিয়েছিলেন মাসান খ্যাত অভিনেত্রী ।

আপাতত শাকিলা ছবির জন্য নিজেকে তৈরী করছেন রিচা । অপর দিকে আলির মির্জাপুর ২ খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে আমাজন প্রাইমের পর্দায় । এছাড়াও ডেথ ও দ্য নাইল ছবিতেও দেখা যাবে অভিনেতাকে ।

বন্ধ করুন