বাংলা নিউজ > বায়োস্কোপ > Mirzapur 3: কালিন ভাইয়া-গুড্ডু পণ্ডিতের রক্তাক্ত লড়াই জমজমাট, তবু নেটপাড়া বলছে ‘নো মুন্না ভাইয়া নো মির্জাপুর’

Mirzapur 3: কালিন ভাইয়া-গুড্ডু পণ্ডিতের রক্তাক্ত লড়াই জমজমাট, তবু নেটপাড়া বলছে ‘নো মুন্না ভাইয়া নো মির্জাপুর’

মির্জাপুর-থ্রি

মির্জাপুরের তৃতীয় মরসুমের ট্রেলারটি ২০ শে জুন নির্মাতারা শেয়ার করেছিলেন। শোয়ের অনুরাগীরা অবশ্য এখনও দিব্যেন্দুর মুন্না ভাইয়াকে মিস করছেন বলে মনে হয়।

একের পর এক খুন, চলল গুলি, আরও রক্তাক্ত হয়ে সামনে আসতে চলেছে ‘মির্জাপুর-৩’। ইঙ্গিত ছিল যে কালিন ভাই-গুড্ডু পণ্ডিতের সঙ্গে লড়াই আরও জোরদার হবে। তেমনই ঝলক নিয়ে সামনে এল মির্জাপুর ৩ ট্রেলার। গুড্ডু পণ্ডিত-এর চরিত্রটিকে যথাযতভাবে ফুটিয়ে তুলতে একসময় ব্লকবাস্টার ‘ফুকরে’ ফ্র্যাঞ্চাইজির ছবি থেকেও সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেতা আলি ফজল। মির্জাপুর সিজন ৩-এর ট্রেলারে জুড়ে মূলত তাঁর চরিত্রটিই সবথেকে বেশি উঠে এল।

এখানেই শেষ নয়, 'কালিন ভাইয়া' হয়ে দেখা মিলল পঙ্কজ ত্রিপাঠির। তারই সঙ্গে 'ভাউকাল'-এর ফিরে আসারও যথেষ্ঠ ইঙ্গিত মিলল। তবে যে 'মুন্না ভাইয়া'-কে ঘিরে 'মির্জাপুর'-এর গদি দখলের লড়াই, ‘মির্জাপুর-৩’ ট্রেলারে সেই অনুপস্থিত। 

ট্রেলার দেখে কী বলছে নেটপাড়া

মির্জাপুর -৩ ট্রেলার বের হতেই সেটা নিয়ে নেটপাড়ায় চর্চা শুরু হয়েছে। একজন লিখেছেন, ‘নো মুন্না ভাইয়া নো মির্জাপুর’। একজন লিখেছেন, ‘ভো ভাউকাল নি রাহা জো মুন্না ভাইয়া নে বানায়া থা। গালাত কিয়ে তুম প্রাইম ওয়ালো’ অর্থাৎ মুন্না ভাইয়ার বানানো ভাউকাল আর নেই, প্রাইমওয়ালারা এটা ঠিক করেনি। কারোর কথায়, ‘ট্রেলার তো বাড়িয়া হ্যায় পর বিনা মুন্না ভাইয়া কি কমেডি নেহি মিলেগি’ (ট্রেলার দারুণ, তবে মুন্না ভাইয়াকে ছাড়া কমেডিটাই মাটি)। কেউ আবার বলছেন, ‘মুন্না ভাইয়া নেহি হে ট্রেলার ভি ইতনা দমদার নেহি হ্যায় পাতা নেহি সিরিজে মে মাজা আয়েগা ভি ইয়া নেহি।’ (মুন্না ভাইয়া না থাকলে ঠিক জমল না ট্রালার, জানি না সিরিজটা দেখতে ভালো লাগবে কিনা।

প্রকৃতপক্ষে, অনেকেই সিজন শেষে দিব্যেন্দুর মুন্নাকে শেষ নিঃশ্বাস নিতে দেখা যায়। তবে নেটদুনিয়া মনে করছে মুন্না ভাইয়া 'অমর' এবংএই চরিত্রটি ফিরে আসতে বাধ্য।' কারোর কথায়, ‘মেরা দিল কেহতা হ্যায় মুন্না ভাইয়া জিন্দা হ্যায়’। কেউ আবার মির্জাপুরের আগের একটা পর্বের লাইন তুলে লিখেছেন, ‘মুন্না ভাইয়া, হিন্দি ফিলিম কে হিরো হ্যায় বে হাম, হামে কোই নেহি মার সকতা, হাম আমার হ্যায় | #EP3’। তবে দিব্যেন্দু তাঁর আইকনিক ভূমিকায় পুনরায় অভিনয় করতে চলেছেন কিনা তা কেবল সময়ই বলবে।

প্রসঙ্গত,  ‘মির্জাপুর-৩’ সিরিজটি পরিচালনার দায়িত্বে রয়েছেন করণ অংশুমান ও পুনীত কৃষ্ণ। সিরিজে আলি ফজল, পঙ্কজ ত্রিপাঠি ছাড়াও রয়েছেন শ্বেতা ত্রিপাঠি শর্মা, বিজয় ভার্মা, রাসিকা দুগ্গল, আনজুম শর্মা, প্রিয়াংশু পেনিউলি, শিবা চাড্ডা, রাজেশ তাইলাং এবং হর্ষিতা গৌর। মির্জাপুর সিজন ৩ OTT=তে ৫ জুলাই থেকে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

অনন্ত-রাধিকার রিসেপশনে ভেন্যুর অন্দরের রাজকীয় সাজ চোখ ধাঁধিয়ে দেবে, দেখুন ছবিতে অনাথ শিশুদের সঙ্গে ছবি এঁকে, কেক কেটে সময় কাটালেন বিক্রম-দর্শনা সাদার্নের বিরুদ্ধে চেনা ছন্দে মহমেডান, দাপুটে জয়ে লিগে অক্সিজেন পেল সাদা-কালোরা আম্বানিদের বিয়ে, ধুতি-পাঞ্জাবিতে খাঁটি বাঙালি শাশ্বত, মায়ের শাড়িতে সাজলেন রাইমা কখন, কোথায় হবে Argentina vs Colombia Match? কীভাবে দেখবেন মেসির খেলা? খড়দায় লেভেল ক্রসিংয়ে ট্রেন ও গাড়ির মধ্যে সংঘর্ষ, ছিটকে গেল টাটা সুমো জিম্বাবোয়ের বিরুদ্ধে টি২০ সিরিজের ৪ ম্যাচে জয়,ভারত অধিনায়ক হিসাবে ইতিহাস শুভমনের এটাই নতুন ভারত, টেস্ট ও T20-র শেষ ২ সিরিজে রচিত হল ঘুরে দাঁড়ানোর নতুন উপাখ্যান ঠিক যেন রাজরানি! রিসেপশনে নজরকাড়া লুকে রাধিকা, গোলাপি শাড়িতে টেক্কা নীতার ‘যতক্ষণ না পর্যন্ত আদালত থেকে …’ কোটা বিরোধী আন্দোলন নিয়ে আর কী বললেন হাসিনা?

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.