বাংলা নিউজ > বায়োস্কোপ > Mishmee Das: বিকিনি পরায় ‘অপুষ্টির শিকার’ বলে কটাক্ষ, পালটা জবাব দিতে অবাক কাণ্ড ঘটালেন মিশমি

Mishmee Das: বিকিনি পরায় ‘অপুষ্টির শিকার’ বলে কটাক্ষ, পালটা জবাব দিতে অবাক কাণ্ড ঘটালেন মিশমি

মিশমি দাস 

Mishmee Das hits back at Trollers: বিকিনিতে ছবি পোস্ট করায় বডি শেমিং-এর শিকার ‘রোগা’ মিশমি। কেউ বলল ‘কঙ্কাল’ তো কেউ লিখল, ‘ঝাঁটার কাঠি’। এবার রুখে দাঁড়ালেন বাংলা টেলিভিশনের খলনায়িকা। 

মোটা হলেই বডি শেমিং-এর শিকার হতে হয় তেমনটা নয়, রোগা হওয়ার জেরেও শরীর নিয়ে নানান কটাক্ষের মুখে পড়তে হয় মেয়েদের। আসলে মেয়েদের বিশেষত নায়িকাদের ক্ষেত্রে সৌন্দর্যের নির্দিষ্ট কিছু মাপদণ্ড অকারণেই ঠিক রয়ে দিয়েছে সমাজ। তাঁদের বুকের মাপ, কোমরের সাইজ সবই হতে হবে ‘পারফেক্ট’। না হতেই রে রে করে ছুটে আসবে ট্রোলাররা।

পড়ন্ত সূর্যের রোদ গায়ে মেখে গোয়ার সমুদ্র সৈকত থেকে দিন কয়েক আগেই একটি ছবি পোস্ট করেছিলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় খলনায়িকা মিশমি দাস। কালো বিকিনিতে নিজেকে মেলে ধরেছিলেন ‘এই পথ যদি না শেষ হয়’-এর রিনি। মিশমি বরাবরই ছকভাঙা। তাঁর সেই সাহসিকতার প্রমাণ আগেও পেয়েছে নেটিজেনরা। তবে বিকিনিতে ছবি পোস্ট করায় এমন নজিরবিহীন বিদ্রুপের শিকার হতে হবে, তা বোধহয় দুঃস্বপ্নেও ভাবেননি মিশমি। ওই ছবি দেখে কেউ তাঁকে ‘তালপাতার সেপাই’ আবার কেউ ‘কঙ্কাল’ কিংবা ‘শেওড়াগাছের পেত্নী’ বলে ট্রোল করেছে। অনেক নীতিপুলিশ তো তাঁর শরীর প্রদর্শন নিয়ে আপত্তিও জানিয়েছেন। আবার কেউ কেউ তাঁকে ‘অপুষ্টির শিকার’ বলে চিন্তা জাহির করেছেন। তাঁদের দাবি, ‘অপুষ্টিতে ভুগছেন তো। একটু ভালো করে খাওয়া দাওয়া করুন’।

সব কটাক্ষ মুখ বুজে হজম করার মেয়ে নন মিশমি। নিজের মতো করে ট্রোলারদের জবাব দিলেন অভিনেত্রী। শুক্রবার ফের একবার সেই কালো বিকিনি পরেই ভিডিয়ো পোস্ট করলেন মিশমি। সমুদ্রের নোনা জলে ভেজা চুল এলিয়ে সাদা বালির উপর দিয়ে হেঁটে এলেন। এরপর এক পাক ঘুরে ফ্লন্ট করলেন তাঁর পিঠের ‘চক্র’ ট্যাটু। আর নিন্দকদের উদ্দেশে মিশমির বার্তা, ‘কাউকে নিজের শরীরকে ঘৃণা করতে বলে আপনি তাঁকে শরীরের প্রতি যত্ন নিতে উৎসাহ দিতে পারেন না’। সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দিলেন ‘বডি শেমিং বন্ধ হোক’, ‘রোগা বললেও সেটা বডি শেমিং করা’-র মতো শব্দবন্ধ।

যদিও মিশমির এই পোস্ট দেখেও নেটিজেনরা তাঁর শরীর নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি। কেউ লিখেছেন, ‘ছিয়াত্তরের মন্বন্তর এর সর্বশেষ প্রমাণ’। আবার কেউ লিখেছেন, ‘শেওড়া গাছ থেকে পেত্নী নেমেছে’। 

একবার এক সাক্ষাৎকারে ট্রোলিং প্রসঙ্গে মিশমি জানিয়েছিলেন, ‘আমার কারুর কথা গায়ে লাগে না। রোগা-মোটা যাই হই না কেন লোকে কথা শোনাতে ছাড়বে না’। মাঝে অভিনয় থেকে মাস কয়েকের বিরতি নিয়েছিলেন মিশমি। ফিরে এসে ‘এই পথ যদি না শেষ হয়’-এর কাজ শেষ করেন। এই সিরিয়াল শেষ হওয়ার পর জি বাংলারই ‘খেলনা বাড়ি’ সিরিয়ালে নেতিবাচক চরিত্রে দেখা মিলছে তাঁর। চলতি বছর ফেব্রুয়ারিতেই ব্রেকআপের খবরে শিলমোহর দিয়েছেন অভিনেত্রী। দীর্ঘদিনের প্রেমিক প্রেমিক বিশাল ভনের সঙ্গে বিচ্ছেদের পর এখন ‘সিঙ্গল’ লাইফটা চুটিয়ে এনজয় করছেন মিশমি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ক্যানসারে আক্রান্ত এস সোমনাথ, আদিত্য এল১-র সফল উড়ানের দিনই ধরা পড়ে মারণ রোগ শাশুড়ি, ননদ নাকি কথা বলেন না! বহুদিন পর 'বচ্চন' পরিবারের সঙ্গে ঐশ্বর্য চাহালকে ছেড়ে কোরিওগ্রাফারের সঙ্গে ঘনিষ্ঠ পোজ ধনশ্রীর, চটে লাল নেটপাড়া পিয়ার পোস্টের কমেন্টে অনুপম-প্রশ্মিতার ছবি, রেগে গিয়ে কী লিখলেন গায়কের প্রাক্তন? এবার বাংলাদেশ, আরব আমিরশাহিতে পেঁয়াজ রফতানিতে ছাড়পত্র, দাম আবার বাড়বে নাকি? গা ভরা সোনা! বিয়েতে কী কী গয়না পরেছিলেন তৃণমূল বিধায়ক কাঞ্চনের তৃতীয় বউ শ্রীময়ী বুধের গমনে তৈরি বিপরীত রাজযোগ, ৩ রাশির বাড়বে সৌভাগ্য, আসবে নতুন কাজে সুযোগ ‘শাহজাহানের জন্য উদ্বেগ, আর আমার…' ইডি হানার পর মমতা ভূমিকায় একরাশ অভিমান তাপসের ইংরেজদের মার খেয়েও হুংকার সারার, নজর কাড়লেন অ্যায় মেরে ওয়াতানের ট্রেলারে নেপালে এবার নয়া সরকার, ভেঙে পড়ল মাওবাদী কেন্দ্র-নেপালি কংগ্রেস জোট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.