বাংলা নিউজ > বায়োস্কোপ > Mishmee Das: বিকিনি পরায় ‘অপুষ্টির শিকার’ বলে কটাক্ষ, পালটা জবাব দিতে অবাক কাণ্ড ঘটালেন মিশমি

Mishmee Das: বিকিনি পরায় ‘অপুষ্টির শিকার’ বলে কটাক্ষ, পালটা জবাব দিতে অবাক কাণ্ড ঘটালেন মিশমি

মিশমি দাস 

Mishmee Das hits back at Trollers: বিকিনিতে ছবি পোস্ট করায় বডি শেমিং-এর শিকার ‘রোগা’ মিশমি। কেউ বলল ‘কঙ্কাল’ তো কেউ লিখল, ‘ঝাঁটার কাঠি’। এবার রুখে দাঁড়ালেন বাংলা টেলিভিশনের খলনায়িকা। 

মোটা হলেই বডি শেমিং-এর শিকার হতে হয় তেমনটা নয়, রোগা হওয়ার জেরেও শরীর নিয়ে নানান কটাক্ষের মুখে পড়তে হয় মেয়েদের। আসলে মেয়েদের বিশেষত নায়িকাদের ক্ষেত্রে সৌন্দর্যের নির্দিষ্ট কিছু মাপদণ্ড অকারণেই ঠিক রয়ে দিয়েছে সমাজ। তাঁদের বুকের মাপ, কোমরের সাইজ সবই হতে হবে ‘পারফেক্ট’। না হতেই রে রে করে ছুটে আসবে ট্রোলাররা।

পড়ন্ত সূর্যের রোদ গায়ে মেখে গোয়ার সমুদ্র সৈকত থেকে দিন কয়েক আগেই একটি ছবি পোস্ট করেছিলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় খলনায়িকা মিশমি দাস। কালো বিকিনিতে নিজেকে মেলে ধরেছিলেন ‘এই পথ যদি না শেষ হয়’-এর রিনি। মিশমি বরাবরই ছকভাঙা। তাঁর সেই সাহসিকতার প্রমাণ আগেও পেয়েছে নেটিজেনরা। তবে বিকিনিতে ছবি পোস্ট করায় এমন নজিরবিহীন বিদ্রুপের শিকার হতে হবে, তা বোধহয় দুঃস্বপ্নেও ভাবেননি মিশমি। ওই ছবি দেখে কেউ তাঁকে ‘তালপাতার সেপাই’ আবার কেউ ‘কঙ্কাল’ কিংবা ‘শেওড়াগাছের পেত্নী’ বলে ট্রোল করেছে। অনেক নীতিপুলিশ তো তাঁর শরীর প্রদর্শন নিয়ে আপত্তিও জানিয়েছেন। আবার কেউ কেউ তাঁকে ‘অপুষ্টির শিকার’ বলে চিন্তা জাহির করেছেন। তাঁদের দাবি, ‘অপুষ্টিতে ভুগছেন তো। একটু ভালো করে খাওয়া দাওয়া করুন’।

সব কটাক্ষ মুখ বুজে হজম করার মেয়ে নন মিশমি। নিজের মতো করে ট্রোলারদের জবাব দিলেন অভিনেত্রী। শুক্রবার ফের একবার সেই কালো বিকিনি পরেই ভিডিয়ো পোস্ট করলেন মিশমি। সমুদ্রের নোনা জলে ভেজা চুল এলিয়ে সাদা বালির উপর দিয়ে হেঁটে এলেন। এরপর এক পাক ঘুরে ফ্লন্ট করলেন তাঁর পিঠের ‘চক্র’ ট্যাটু। আর নিন্দকদের উদ্দেশে মিশমির বার্তা, ‘কাউকে নিজের শরীরকে ঘৃণা করতে বলে আপনি তাঁকে শরীরের প্রতি যত্ন নিতে উৎসাহ দিতে পারেন না’। সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দিলেন ‘বডি শেমিং বন্ধ হোক’, ‘রোগা বললেও সেটা বডি শেমিং করা’-র মতো শব্দবন্ধ।

যদিও মিশমির এই পোস্ট দেখেও নেটিজেনরা তাঁর শরীর নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি। কেউ লিখেছেন, ‘ছিয়াত্তরের মন্বন্তর এর সর্বশেষ প্রমাণ’। আবার কেউ লিখেছেন, ‘শেওড়া গাছ থেকে পেত্নী নেমেছে’। 

একবার এক সাক্ষাৎকারে ট্রোলিং প্রসঙ্গে মিশমি জানিয়েছিলেন, ‘আমার কারুর কথা গায়ে লাগে না। রোগা-মোটা যাই হই না কেন লোকে কথা শোনাতে ছাড়বে না’। মাঝে অভিনয় থেকে মাস কয়েকের বিরতি নিয়েছিলেন মিশমি। ফিরে এসে ‘এই পথ যদি না শেষ হয়’-এর কাজ শেষ করেন। এই সিরিয়াল শেষ হওয়ার পর জি বাংলারই ‘খেলনা বাড়ি’ সিরিয়ালে নেতিবাচক চরিত্রে দেখা মিলছে তাঁর। চলতি বছর ফেব্রুয়ারিতেই ব্রেকআপের খবরে শিলমোহর দিয়েছেন অভিনেত্রী। দীর্ঘদিনের প্রেমিক প্রেমিক বিশাল ভনের সঙ্গে বিচ্ছেদের পর এখন ‘সিঙ্গল’ লাইফটা চুটিয়ে এনজয় করছেন মিশমি।

বায়োস্কোপ খবর

Latest News

কেএমডিএ–হিডকো’‌কে শোকজ করল পরিবেশ আদালত, চাপ বাড়ল রাজ্য সরকারের 'অপমানজনক...' স্ক্যাম ৩-এর ঘোষণা হতেই সাহারা পরিবারের রোষের মুখে হংসল মেহতা!কেন? ট্রেনের অপরিচ্ছন্ন টয়লেট নিয়ে চিন্তা? এই নম্বরে ফোন করুন INDIA ঠিক করে ফেলেছে কে প্রধানমন্ত্রী হবে, পঞ্চম দফার আগে দাবি উদ্ধব ঠাকরের ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট 'আমায় কেটে দু'টুকরো করে দিক' নির্বাচনের দুদিন আগে হঠাৎ কী হল রচনার? স্বাতীকে ‘হেনস্থা করায়’ কেজরির সহায়ককে ধরল পুলিশ! নিয়োগ মামলার ভয় দেখা সহশিল্পীদের সঙ্গে দাঁড়িয়ে থাকা ছেলেটির গানে মুগ্ধ আজ গোটা বিশ্ব, চিনতে পারছেন? ‘‌বামফ্রন্ট সরকারের আমলেও টাকা দিয়ে চাকরি হয়েছিল’‌, ভোট মরশুমে বিস্ফোরক দিলীপ কলকে ফুলের গাছ বাড়ির কোন দিকে লাগানো শুভ? সমৃদ্ধি পেতে বাস্তু টিপস দেখে নিন

Latest IPL News

২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.