বাংলা নিউজ > বায়োস্কোপ > Mishmee Das: জি বাংলার নতুন ধারাবাহিকে দেখা যাবে ‘রিনি’ মিশমিকে, সঙ্গে ‘কে আপন কে পর’-এর পরম
জি বাংলার নতুন মেগা দিয়ে কামব্যাক হচ্ছে মিশমি দাসের। 
জি বাংলার নতুন মেগা দিয়ে কামব্যাক হচ্ছে মিশমি দাসের। 

Mishmee Das: জি বাংলার নতুন ধারাবাহিকে দেখা যাবে ‘রিনি’ মিশমিকে, সঙ্গে ‘কে আপন কে পর’-এর পরম

  • নিজেকে সময় দিতে অভিনয়ের থেকে লম্বা ব্রেক নিয়েছিলেন মিশমি দাস। জি বাংলার নতুন ধারাবাহিক দিয়ে এবার ফিরছেন। সাথে বিশ্বজিৎ ঘোষ ও আরাত্রিকা মাইতি। 

নতুন ধারাবাহিক আসছে জি বাংলায় খুব জলদি। যাতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন ‘কে আপন কে পর’-এর পরম অর্থাৎ বিশ্বজিৎ ঘোষ। আর উল্টোদিকে থাকছেন ‘অগ্নি শিখা’খ্যাত অভিনেত্রী আরাত্রিকা মাইতি। ধারাবাহিকের নাম ঠিক না হলেও, জানা যাচ্ছে এই ধারাবাহিকেই নেগেটিভ রোলে দেখা মিলবে মিশমি দাসের। সেই বছরের শুরুতে লম্বা বিরতি নিয়ে গোয়া চলে গিয়েছিলেন মিশমি। এবার কাজে ফেরার পালা। 

‘কে আপন কে পর’ ধারাবাহিকে রিনি চরিত্র দিয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছিলেন মিশমি দাস সেই সময়তে। দেখা যাচ্ছিল ‘রিস্তো কা মাঞ্ঝা’তেও। তবে একদিন নিজেই ঘোষণা করেন, কাজ থেকে ব্রেক নেবেন। কারণ একটু সময় চান নিজের জন্য। প্রেমিক আর পোষ্যকে সাথে নিয়ে চলে যান গোয়ায়। সেখান থেকে ছবিও দিচ্ছিলেন টুকটক। 

এরপর মার্চেই মিশমি জানান, ‘টানা মাস তিনেক বিশ্রাম নিলাম। মনে হচ্ছে, মানসিক ক্লান্তি কেটেছে। আগের থেকে অনেকটাই তাজা। কাজে ফেরার ইচ্ছেও করছে। এবার হয়তো মাস দুয়েকের মধ্যেই ফিরব।’ আরও পড়ুন: গোয়া যেতে না যেতেই সুখবর দিলেন ‘রিনি’ মিশমি দাস, বড় চমক দিলেন দর্শকদের!

জি বাংলার নতুন এই ধারাবাহিকের ব্যাপারে এখনও কোনও তথ্য মেলেনি। তবে এটুকু জানা গিয়েছে, বড় চমক থাকবে দর্শকদের জন্য। একদম অন্য ধরনের একটা আমেজ পাবেন তাঁরা। 

২০১৪ সালে ‘রাজযোটক’ ধারাবাহিক দিয়ে অভিনয়ের শুরু ৷ এরপর ‘প্রেমের ফাঁদে’, ‘গাছকৌটো’, ‘ফাগুন বউ’, ‘এই পথ যদি না শেষ হয়’, হিন্দি ধারাবাহিক ‘রিস্তো কা মাঞ্ঝা’-সহ একাধিক ধারাবাহিকে ছোট-বড় ভূমিকায় অভিনয় করেছেন৷ পা রেখেছেন বলিউডেও।

বন্ধ করুন