বাংলা নিউজ > বায়োস্কোপ > Mishmee Das: জি বাংলার নতুন ধারাবাহিকে দেখা যাবে ‘রিনি’ মিশমিকে, সঙ্গে ‘কে আপন কে পর’-এর পরম

Mishmee Das: জি বাংলার নতুন ধারাবাহিকে দেখা যাবে ‘রিনি’ মিশমিকে, সঙ্গে ‘কে আপন কে পর’-এর পরম

জি বাংলার নতুন মেগা দিয়ে কামব্যাক হচ্ছে মিশমি দাসের। 

নিজেকে সময় দিতে অভিনয়ের থেকে লম্বা ব্রেক নিয়েছিলেন মিশমি দাস। জি বাংলার নতুন ধারাবাহিক দিয়ে এবার ফিরছেন। সাথে বিশ্বজিৎ ঘোষ ও আরাত্রিকা মাইতি। 

নতুন ধারাবাহিক আসছে জি বাংলায় খুব জলদি। যাতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন ‘কে আপন কে পর’-এর পরম অর্থাৎ বিশ্বজিৎ ঘোষ। আর উল্টোদিকে থাকছেন ‘অগ্নি শিখা’খ্যাত অভিনেত্রী আরাত্রিকা মাইতি। ধারাবাহিকের নাম ঠিক না হলেও, জানা যাচ্ছে এই ধারাবাহিকেই নেগেটিভ রোলে দেখা মিলবে মিশমি দাসের। সেই বছরের শুরুতে লম্বা বিরতি নিয়ে গোয়া চলে গিয়েছিলেন মিশমি। এবার কাজে ফেরার পালা। 

‘কে আপন কে পর’ ধারাবাহিকে রিনি চরিত্র দিয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছিলেন মিশমি দাস সেই সময়তে। দেখা যাচ্ছিল ‘রিস্তো কা মাঞ্ঝা’তেও। তবে একদিন নিজেই ঘোষণা করেন, কাজ থেকে ব্রেক নেবেন। কারণ একটু সময় চান নিজের জন্য। প্রেমিক আর পোষ্যকে সাথে নিয়ে চলে যান গোয়ায়। সেখান থেকে ছবিও দিচ্ছিলেন টুকটক। 

এরপর মার্চেই মিশমি জানান, ‘টানা মাস তিনেক বিশ্রাম নিলাম। মনে হচ্ছে, মানসিক ক্লান্তি কেটেছে। আগের থেকে অনেকটাই তাজা। কাজে ফেরার ইচ্ছেও করছে। এবার হয়তো মাস দুয়েকের মধ্যেই ফিরব।’ আরও পড়ুন: গোয়া যেতে না যেতেই সুখবর দিলেন ‘রিনি’ মিশমি দাস, বড় চমক দিলেন দর্শকদের!

জি বাংলার নতুন এই ধারাবাহিকের ব্যাপারে এখনও কোনও তথ্য মেলেনি। তবে এটুকু জানা গিয়েছে, বড় চমক থাকবে দর্শকদের জন্য। একদম অন্য ধরনের একটা আমেজ পাবেন তাঁরা। 

২০১৪ সালে ‘রাজযোটক’ ধারাবাহিক দিয়ে অভিনয়ের শুরু ৷ এরপর ‘প্রেমের ফাঁদে’, ‘গাছকৌটো’, ‘ফাগুন বউ’, ‘এই পথ যদি না শেষ হয়’, হিন্দি ধারাবাহিক ‘রিস্তো কা মাঞ্ঝা’-সহ একাধিক ধারাবাহিকে ছোট-বড় ভূমিকায় অভিনয় করেছেন৷ পা রেখেছেন বলিউডেও।

বায়োস্কোপ খবর

Latest News

সবচেয়ে জনপ্রিয় ১০ Emoji কোনগুলি? আপনিও কি এগুলি নিয়মিত পাঠান? মানে জেনে পাঠান তো টসে জিতল MI New York , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল নেটে স্টাম্প ভাঙা শুরু শামির, শ্রীলঙ্কা সফরে কামব্যাকের সম্ভাবনা কতটা?- ভিডিয়ো মহরমের আগে ওমানে মসজিদ হামলায় এক ভারতীয় সহ মৃত ছয় মহরমে কয়েকটি শহরে খোলা থাকবে ব্যাঙ্ক, কলকাতায় কি হবে? সরকারি অফিসে কাজ চলবে? কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ,অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল স্কুল-কলেজ মাথায় ঘোমটা দিয়ে বসে নতুন বউ, প্রকাশ্যে এল সোহিনী-শোভনের বিয়ের পর প্রথম ছবি শুভমনকে ‘স্বার্থপর’ মানতে নারাজ, সেঞ্চুরি মিস হলেও অধিনায়কের পাশে যশস্বী

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.