বাংলা নিউজ > বায়োস্কোপ > Mishmee Das: খলনায়িকা হয়ে কবে ফিরবে মিশমি দাস? নতুন মেগা নিয়ে মুখ খুললেন ছোট পরদার ‘রিনি’
কবে অভিনয়ে কামব্যাক করছেন মিশমি?
কবে অভিনয়ে কামব্যাক করছেন মিশমি?

Mishmee Das: খলনায়িকা হয়ে কবে ফিরবে মিশমি দাস? নতুন মেগা নিয়ে মুখ খুললেন ছোট পরদার ‘রিনি’

জি বাংলায় বিশ্বজিৎ ঘোষের নতুন ধারাবাহিকে কাজ করার কথা শোনা যাচ্ছে মিশমির। জানুন অভিনেত্রী কী জানালেন এই ব্যাপারে। 

কাল থেকেই একটা খবর ঘোরাফেরা করছিল সব জায়গায়। আর তা হল গোয়ায় লম্বা ছুটি কাটিয়ে জলদি অভিনয়ে ফিরছেন মিশমি দাস। ‘এই পথ যদি না শেষ হয়’ আর ‘রিস্তো কা মাঞ্ঝা’ ধারাবাহিকে কাজ করার সময় হঠাৎ করেই সব ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। সেই সময় অভিনেত্রীর এই সিদ্ধান্ত প্রায় সকলকেই অবাক করেছিল। 

কবে ফিরবেন মিশমি দাস ছোট পরদায়? অভিনেত্রীর কাছ থেকেই জানা গেল, ‘একটা ধারাবাহিকে বিশ্বজিৎ ঘোষের সাথে অভিনয়ের কথা হচ্ছিল। তবে তা ওয়ার্ক আউট করেনি। এই ধারাবাহিকটি করছি না।’ মানে দর্শককে তাঁদের ‘রিনি’কে দেখতে একটু অপেক্ষা করতেই হবে! আরও পড়ুন: অভিনয়ের থেকে লম্বা বিরতি, গোয়ার বিচে কার সাথে দেখা গেল মিশমি

শোনা গিয়েছিল, নতুন ধারাবাহিক আসছে জি বাংলায় খুব জলদি। যাতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন ‘কে আপন কে পর’-এর পরম অর্থাৎ বিশ্বজিৎ ঘোষ। আর উল্টোদিকে থাকছেন ‘অগ্নি শিখা’খ্যাত অভিনেত্রী আরাত্রিকা মাইতি। ধারাবাহিকের নাম ঠিক না হলেও, জানা গিয়েছিল এই ধারাবাহিকেই নেগেটিভ রোলে দেখা মিলবে মিশমি দাসের। তবে ব্যাপারটা নাকচ করে দেন মিশমি নিজেই! কারণ কথা এগোলেও, তা ফাইনাল হওয়ার আগেই যে ক্যানসেল হয়ে গিয়েছে!

২০১৪ সালে ‘রাজযোটক’ ধারাবাহিক দিয়ে অভিনয়ের শুরু ৷ এরপর ‘প্রেমের ফাঁদে’, ‘গাছকৌটো’, ‘ফাগুন বউ’, ‘এই পথ যদি না শেষ হয়’, হিন্দি ধারাবাহিক ‘রিস্তো কা মাঞ্ঝা’-সহ একাধিক ধারাবাহিকে ছোট-বড় ভূমিকায় অভিনয় করেছেন৷ খলনায়িকা হিসেবে নিজের জায়গা করে ফেলেছেন ইতিমধ্যেই। এবার ‘নেতিবাচকতা’ কাটিয়ে মুখ্য চরিত্রে দেখা যাবে নাকি মিশমিকে?

বন্ধ করুন