বাংলা নিউজ > বায়োস্কোপ > Miss Jojo: রিশপ বাংলার বদলে গোর্খাল্যান্ডে! ছবির লোকেশন ভুল লিখে ট্রোলিংয়ের মুখে মিস জোজো
ছবির লোকেশনে গোর্খাল্যান্ড লিখে ট্রোলিংয়ের মুখে জোজো। 

Miss Jojo: রিশপ বাংলার বদলে গোর্খাল্যান্ডে! ছবির লোকেশন ভুল লিখে ট্রোলিংয়ের মুখে মিস জোজো

  • ছুটিতে পাহাড়ে গিয়েছেন জোজো। আর সেই ছবি পোস্ট করতে গিয়েই চূড়ান্ত হেনস্থা হতে হল গায়িকাকে। 

ছুটি কাটাতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে কটাক্ষের শিকার গায়িকা জোজো। পাহাড়ে ঘুরতে গিয়েছেন তিনি, আর সেখান থেকে ছবিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তবে লোকেশন ট্যাগ করা নিয়েই বিপত্তি। নেট-নাগরিকরা তুলোধনা করেছে তাঁকে। 

আসলে রিশপে ঘুরতে গিয়েছেন তিনি। পাহাড়ের কোল থেকে খুশি মনে ছবিও পোস্ট করেন। তবে সেই ছবির লোকেশনে রিশপের পাশেই লেখা ‘রিশপ, গোর্খাল্যান্ড, ইন্ডিয়া’। এর জেরেই গণরোষে পড়তে হয় জোজোকে। 

‘গোর্খাল্যান্ড কবে হল’, ‘বাংলায় আপনারাই তো গোর্খাল্যান্ড চালু করে দেবেন’, ‘একটু চোখ কান খোলা রাখুন’, ‘ক্ষমা চাওয়া উচিত আপনার এই ভুলের কারণে’-র মতো নানা কমেন্ট পড়েছে জোজোর করা পোস্টে। আরও পড়ুন: জাতীয় পুরস্কার পেয়েও প্রাপ্য সন্মান পাননি মৃণাল মুখোপাধ্যায়, আক্ষেপ মেয়ে জোজোর

গোর্খাল্যান্ডের দাবিতে বহুদিন ধরেই আন্দোলন করছে গোর্খা জনমুক্তি মোর্চা। রাজ্য রাজনীতি তোলপাড় হয়েছে এই নিয়ে। বাংলাকে ভাগ করতে চাওয়া নিয়ে সরব হয়েছেন বুদ্ধিজীবীরা বারংবার। প্রশ্ন উঠছে কী করে এরকম ভুল করে ফেললেন তিনি! জোজো এক বাংলা সংবাদমাধ্যমকে এই প্রসঙ্গে জানান, ‘ফেসবুকের লোকেশন ট্যাগে রিশপ লিখতে গেলে নিজে নিজেই ঐ ট্যাগ নিয়ে নেয়। গুগলের উপর আমার তো কোনও হাত নেই। আমি কোনও বিতর্ক চাই না।’

কাজের সূত্রে বাংলা সারেগামাপা-য় এরপর দেখা যাবে জোজোকে মেন্টরের ভূমিকায়, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, মনোময়দের সঙ্গে। রিচা শর্মা, পণ্ডিত অজয় চক্রবর্তী, শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্র রয়েছেন বিচারকের ভূমিকায়। সঞ্চালনায় আবীর। 

 

বন্ধ করুন