বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মিস করছেন রাজি-কে..’, একাকিত্ব নেমে এসেছে মন্দিরার জীবনে!
নতুন পোস্ট মন্দিরার
নতুন পোস্ট মন্দিরার

‘মিস করছেন রাজি-কে..’, একাকিত্ব নেমে এসেছে মন্দিরার জীবনে!

  • মনের ক্ষত প্রকাশ করার ভাষাটাই হারিয়ে ফেলেছেন মন্দিরা বেদী।

ফের মন্দিরার পোস্টে উঠে এল স্বামী রাজকে হারানোর যন্ত্রণা। বুধবার ইনস্টাগ্রামে স্বামীর উদ্দেশ্যে একটি পোস্ট করেন সঞ্চালিকা তথা অভিনেত্রী মন্দিরা বেদী। পোস্টে ধরা পড়ে একাকীত্বের ঝলক। 

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন মন্দিরা। ন্যাপকিনের ওপর ‘রাজি…’ লেখা। পোস্টের ক্যাপশনে লেখেন. ‘মিস করছি তোমাকে রাজি….’। সঙ্গে জুড়ে দেন একটা ভাঙা হৃদয়ের ইমোজি। অভিনেত্রীর পোস্টে তাঁকে সাহস এবং সান্ত্বনা যোগাতে দেখা যায় ঘনিষ্ঠ এবং অনুরাগীদের।

মন্দিরার পোস্টে ইন্ডাস্ট্রির বন্ধু অভিনেত্রী অনিন্দতা বোস, সত্যদীপ মিশ্র, অর্জন বিজলানি, সমীতা বঙ্গরগী, গায়িকা তন্বী শাহ এবং অধুনা ভাবনানি সহ আরো অনেককে কমেন্ট করতে দেখা যায়। তাঁর পোস্টের এই একটা শব্দই যেন বলে দিচ্ছে সহস্র না বলা শব্দ।

প্রসঙ্গত, গত ৩০ জুন ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত পরিচালক রাজ কৌশল। পিতৃতন্ত্রের অনুশাসন ভেঙে স্বামীর মৃতদেহ কাঁধে তুলে নিয়েছিলেন মন্দিরা। স্বামীর মুখাগ্নি করেছিলেন তিনি নিজেই। শোকে বিহ্ববল অভিনেত্রীকে শক্ত হাতে পরিস্থিতির সঙ্গে যুঝতে দেখা যায়।

পরিচালক স্বামীর মৃত্যুর পর ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন অভিনেত্রী তথা সঞ্চালিকা মন্দিরা বেদী। গত রবিবার সকালে মুম্বইয়ের রাস্তায় প্রাতঃভ্রমণে বেরিয়ে ছিলেন তিনি। তখনই পাপারাৎজিদের লেন্সবন্দি হন। সতর্কতায় মুখে ছিল মাস্ক। সঙ্গে তাঁর মা-কে ও দেখা যায়। স্বামী রাজের মৃত্যুর পর প্রথমবার জনসমক্ষে ধরা দেন মন্দিরা। এর আগে রাজ কৌশলের মৃত্যুর পাঁচ দিন পর সোশ্যাল মিডিয়ায় প্রথম বার পোস্ট করতে দেখা যায় তাঁকে। মন্দিরা এবং রাজের দুই ছেলে মেয়ে আছে, বীর এবং তারা।

 

 

বন্ধ করুন