বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তোমাকে খুব মিস করছি’, সুশান্তের জন্মবার্ষিকীতে অদেখা ভিডিয়ো শেয়ার রিয়ার
সুশান্ত-রিয়া

‘তোমাকে খুব মিস করছি’, সুশান্তের জন্মবার্ষিকীতে অদেখা ভিডিয়ো শেয়ার রিয়ার

  • প্রয়াত প্রেমিক সুশান্তকে মিস করে জন্মদিনের বিশেষ পোস্ট রিয়ার।

আজ প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জন্মবার্ষিকী। তাঁকে স্মরণ করে নেটমাধ্য়মে পোস্ট করছেন কাছের মানুষ এবং অজস্র অনুরাগীরা। বেঁচে থাকলে তাঁর বয়স হত ৩৬ বছর। সুশান্ত-ভক্তদের কাছে আজ একটি বিশেষ দিন। তেমনি প্রয়াত অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তীও এদিন সামাজিক মাধ্যমে একটি পোস্ট করেন। 

প্রয়াত প্রেমিক সুশান্ত সিং রাজপুতের সঙ্গে একটি অদেখা ভিডিয়ো শেয়ার করেন রিয়া। ভিডিয়োতে জিমে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে দুজনকে। জিমের পোশাকে ক্যামেরার সামনে বিভিন্ন রোজ দিচ্ছেন তাঁরা। ক্যাপশনে রিয়া লিখেছেন, ‘তোমাকে খুব মিস করি’। পোস্টে অনেকেই ভালোবাসা জানিয়েছেন।

২০২০ সালে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুর পর, দেশজুড়ে সবথেকে চর্চিত নাম হয়েছিল রিয়া চক্রবর্তী। সেই বছরই সেপ্টেম্বরে মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন রিয়া চক্রবর্তী, প্রায় একমাস জেলবন্দি থাকাবর পর অক্টোবরে বম্বে হাইকোর্টে শর্তসাপেক্ষ জামিন পান তিনি। আপাতত জামিনে মুক্ত অভিনেত্রী।

বম্বে হাইকোর্ট সাফ জানিয়েছিল প্রাথমিক তথ্য প্রমাণ থেকে পরিষ্কার রিয়া কোনও মাদকচক্রের সঙ্গে সরাসরি জড়িত নন, তাই এনডিপিএস আইনের ২৭এ ধারা তাঁর জন্য প্রযোজ্য নয়। বিচারপতি সারাং কোতওয়াল ১ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে রিয়াকে জামিন দেন এবং পাসপোর্ট জমা রাখবার নির্দেশ দেওয়া হয়েছিল। উল্লেখ্য, রিয়ার কাছ থেকে কোনওরকম নিষিদ্ধ মাদক উদ্ধার করা হয়নি, কিন্তু রিয়ার বিরুদ্ধে মাদক পাচার চক্রের সরাসরি অংশীদার হওয়ার অভিযোগ আনা হয়েছে।

রিয়াকে শেষবার ‘চেহরে’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। রিয়া ঘনিষ্ঠ পরিচালক রুমি জাফরির এই ছবিতে অমিতাভ বচ্চন, ইমরান হাশমি ছাড়াও অভিনয় করছেন রঘুবীর যাদব, ক্রিস্টাল ডিসুজা, ধৃতিমান চট্টোপাধ্যায়রা।

 

বন্ধ করুন