বাংলা নিউজ > বায়োস্কোপ > Mission Everest: চোখে শৃঙ্গ জয়ের স্বপ্ন, এভারেস্ট জয়ী বাঙালি তনয়ার গল্প বলবেন চান্দ্রেয়ী
'মিশন এভারেস্ট'-এর ট্রেলার প্রকাশ্যে

Mission Everest: চোখে শৃঙ্গ জয়ের স্বপ্ন, এভারেস্ট জয়ী বাঙালি তনয়ার গল্প বলবেন চান্দ্রেয়ী

  • এভারেস্ট জয়ী সুনীতার গল্প এবার বড় পর্দায়! আসছে 'মিশন এভারেস্ট'। প্রকাশ্যে ছবির ট্রেলার। 

২০১৬ সাল। এভারেস্টের শৃঙ্গ ছোঁয়ার স্বপ্ন নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন সুনীতা হাজরা। সঙ্গে ছিলেন ৬ পর্বত আরোহীর এটি দল। বরফের চাদরে মোড়া পাহাড়ি দুর্গম পথ, কঠিন যাত্রার গল্প। দুর্গম পর্বত জয় করতে গিয়ে, পদে পদে বিপদের সম্মুখীন হয় সকলে। এক সময় বাড়ির সকলে ধরে নিয়েছিলেন সুনীতা নেই। কিন্তু হেরে যাওয়ার মেয়ে নন তিনি। এভারেস্ট জয় করে ফিরেছিলেন সুনীতা।

এভারেস্ট জয়ী সুনীতা হাজরার গল্প এবার বড় পর্দায়। পরিচালনায় দেবাদিত্য বন্দ্যোপাধ্যায়। নতুন এই ছবির নাম ‘মিশন এভারেস্ট’। প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। ছবিতে এভারেস্ট জয়ী সুনীতা হাজরার ভূমিকায় অভিনয় করেছেন চান্দ্রেয়ী ঘোষ। কনকনে ঠান্ডায় একের পর এক শটে ক্যামেরার সামনে বাজিমাত করেছেন অভিনেত্রী। আরও পড়ুন: 'ইয়ে লাল ইশক', নতুন ফটোশ্যুটে ভালোবাসার রঙ ছড়াচ্ছেন সায়ন্ত-প্রিয়াঙ্কা!

এই ছবিতে আরও অভিনয় করেছেন মেঘা চৌধুরী, শান্তিলাল মুখোপাধ্যায়, দীপশঙ্কর দে, চৈতি ঘোষাল, গৌতম মুখোপাধ্যায়, তীর্থঙ্কর রায়, পৌলমী সাহা, কৌশিক কর প্রমুখ। আগামী ৩০ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘মিশন এভারেস্ট’। আরও পড়ুন: একাধিক আন্তর্জাতিক পুরস্কার ঝুলিতে, নভেম্বরে সিনেমা হলে আসছে প্রসূনের ‘দোস্তজি’

এভারেস্ট জয় সব পর্বতারোহীর স্বপ্ন। প্রতি বছর, সারা বিশ্বের পর্বতারোহীরা এভারেস্টের বেস ক্যাম্পে একত্রিত হন এভারেস্ট চূড়া জয়ের স্বপ্ন নিয়ে। তেমনই চোখে একরাশ স্বপ্ন এবং অদম্য জেদ, পাহাড় ছোঁয়ার স্বপ্ন ছোট থেকেই দেখতেন সুনীতা। সামিট পয়েন্টের রাস্তায় সহ যাত্রীদের মৃত্যুর কোলে ঢলে যেতে দেখেছিলেন। একসময় সুনীতার স্বামী কাঠমান্ডু পৌঁছেছিলেন তাঁর দেহ আনতে। কিন্তু বাস্তব অন্য কথা বলে। এভারেস্ট জয় করেই ফিরেছিলেন তিনি।

‘মিশন এভারেস্ট’-এর জন্য নিজেকে প্রস্তুক করতে কঠোর পরিশ্রম করেছেন চান্দ্রেয়ী। জিমে গিয়ে প্রচুর ঘাম ঝরিয়েছেন। এমনকি সুনীতা হাজরার থেকে নানা টিপস নিয়েছিলেন তিনি। নির্মাতাদের মন্তব্য, এটা সুনীতার বায়োপিক নয়। তাঁর এভারেস্ট জয়ের কঠিন যাত্রাপথের গল্প দেখা যাবে ছবিতে।

বন্ধ করুন