বাংলা নিউজ > বায়োস্কোপ > Misty-Remo Anniversary: কালো স্পার্কলিং গাউন গায়ে, বিবাহ বার্ষীকিতেও দেদার খরচ মিষ্টি-রেমোর! কী দিলেন উপহার

Misty-Remo Anniversary: কালো স্পার্কলিং গাউন গায়ে, বিবাহ বার্ষীকিতেও দেদার খরচ মিষ্টি-রেমোর! কী দিলেন উপহার

কীভাবে বিবাহবার্ষিকী পালন করলেন রেমো আর মিষ্টি?

ধুমধাম করে বিয়ের প্রথম জন্মদিন পালন করলেন মিষ্টি সিং আর রেমো দাস। বিয়ের ১ বছরেও অটুট প্রেম। কীভাবে করলেন উদযাপন?

২০২৩ সালের ১৮ মে বিয়ের পিঁড়িতে বসেছিলেন আলতা ফড়িং-এর অমৃতা থুরি মিষ্টি সিং। চাইল্ডহুড লাভ, ১৪ বছরের পুরনো প্রেমিক রেমো দাসের গলাতেই দেন মালা। দেখতে দেখতে পার বিয়ের ১ বছর। এই বিশেষ দিন কীভাবে উদযাপন করলেন মিষ্টি আর রেমো?

শহরের এক পাঁচতারা হোটেলে আয়োজন করা হয়েছিল বিয়ের। আইনি কাগজে সই-সাবুদ করে বিয়েটা করেন তাঁরা। সঙ্গে হয়েছিল মালা বদল আর সিঁদুর দান। নিমন্ত্রিতের তালিকায় টলিউডের বহু তারকা তো ছিলই, এসেছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। দম্পতির হাতে উপহার দিয়ে, করে গিয়েছিলেন আশীর্বাদ।

আরও পড়ুন: ‘দরকার পুরুষদের…’! কাঞ্চনের ‘পরকীয়া’য় দৌড়েছিলেন থানায়, এবার কী বললেন প্রাক্তন বউ পিঙ্কি

প্রথম বিবাহবার্ষিকীর দিন বিয়ের একটি ছবি শেয়ার করে মিষ্টি লিখলেন, ‘প্রিয় জীবনসঙ্গী, তুমি কি যেদিন আমাদের দেখা হয়েছিল, বুঝতে পেরেছিলে আমাদের ভালবাসা চিরন্তন হবে? তুমি কি কল্পনা করেছিলে, যে আমরা প্রেমে পড়ব এবং আমারা একসঙ্গে এই সুন্দর জীবন গড়ে তুলব? শুভ প্রথম বিবাহবার্ষিকী স্বামী!!’

অন্য দিকে, বউয়ের জন্য মিষ্টি একটা সারপ্রাইজ রেখেছিলেন রেমো। দুজনে মিলে যান স্পেশাল লাঞ্চ ডেটে। অভিনেত্রী বেছে নিয়েছিলেন বডিকন কালো স্পার্কলিং গাউন। রেমো পরেছিলেন ব্ল্যাক স্যুট।

আরও পড়ুন: ৬ বছরের ছোট রাতুলকে বিয়ে, এ কী রূপে সামনে এলেন রূপাঞ্জনা! হানিমুনেই বদলে গেল সব

স্ত্রীর জন্য ফুলের তোড়া এনেছিলেন রেমো উপহারে। সঙ্গে ভায়োলিনিস্ট কেক। তবে এখানেই শেষ হয়নি উপহারের তালিকা। ছিল ব্যাগ, ঘড়ি আর আংটি। বর রেমোর জন্য মিষ্টি আনেন পারফিউম, ঘড়ি আর ব্লেজার।

রেমো আর মিষ্টির প্রথম বিবাহবার্ষিকী।
রেমো আর মিষ্টির প্রথম বিবাহবার্ষিকী।

আঁচল সিরিয়ালে ভাদুর চরিত্র ব্যাপক জনপ্রিয়তা দেয় মিষ্টিকে। খোকাবাবু, টেক্কা রাজা বাদশা, বিকেলে ভোরের ফুল, আলতা ফড়িংয়ের মতো ধারাবাহিকে কাজ করেছেন। দেখা গিয়েছে বাংলা মিডিয়াম ধারাবাহিকেও।

আরও পড়ুন: এ যেন বার্বি ডল! থাই চেরা গোলাপি-কালো গাউনে কানের গালা ডিনারে ‘সুন্দরী’ কিয়ারা

অভিনয়ের পাশাপাশি মিষ্টি ভ্লগিংও করেন। যাতে তাঁর সঙ্গে প্রায়ই দেখা যায় রেমোকেও। মিষ্টির বরের রয়েছে রিয়েল এস্টেটের ব্যবসা। কিন্ডারগার্টেন স্কুলে পড়াকালীন আলাপ রেমো-মিষ্টির। সেই ছোট্টবেলার বন্ধুত্ব। তবে প্রেমটা হয়েছে অনেক পড়ে, তবে সেটার বয়সও ১৪ বছর যখন করেন বিয়ে। এভাবেই চিরস্থায়ী হোক ভালোবাসা, প্রার্থনা ভক্তদের। সামাজিক মাধ্যমে তাঁরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন প্রিয় জুটিকে। 

বায়োস্কোপ খবর

Latest News

পুরো নতুনভাবে শুরু কলেজের ভরতির আবেদন প্রক্রিয়া, কী কী নথি লাগবে? রইল তালিকা ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল 8 ওভার শেষে West Indies-র স্কোর 63/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড,আশা জিইয়ে রাখল হাঙ্গেরিও ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.