বাংলা নিউজ > বায়োস্কোপ > Misty Singh: ‘হলদি আবার কী, গায়ে হলুদ বলতে লজ্জা লাগে?’, বিদ্রুপের মুখে হবু কনে মিষ্টি!

Misty Singh: ‘হলদি আবার কী, গায়ে হলুদ বলতে লজ্জা লাগে?’, বিদ্রুপের মুখে হবু কনে মিষ্টি!

মিষ্টির প্রাক-বিয়ের অনুষ্ঠান নিয়ে কটাক্ষ 

Misty Singh Pre-Wedding functions: আগামী ১৮ই মে নার্সারি স্কুলের বন্ধু রেমোর গলায় মালা দেবেন ‘আলতা ফড়িং’ খ্যাত অভিনেত্রী মিষ্টি সিং। জোরকদমে চলছে প্রাক-বিয়ের অনুষ্ঠান। তার মাঝেই কেন কটাক্ষের মুখে অভিনেত্রী?

সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের বিয়ের ঘোর এখনও কাটেনি টেলিপাড়ায়, এর মাঝেই বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী মিষ্টি সিং। আগামী ১৮ই মে নার্সারি স্কুলের বন্ধু রেমোর গলায় মালা দেবেন মিষ্টি। দীর্ঘ ১৪ বছরে প্রেম সম্পর্ক তাঁদের। কিন্তু বিয়ের খবর সামনে আনার আগে প্রেম সম্পর্কের কথা কোনওদিন প্রকাশ্যে আনেননি মিষ্টি। ‘যদি নজর লেগে যায়…’, এর জেরেই সোশ্যাল মিডিয়ায় প্রেম-প্রদর্শন থেকে বিরত থেকেছেন বাংলা টেলিভিশনের ভাদু। তবে প্রাক-বিয়ের অনুষ্ঠানের ছবি পোস্ট করে পড়তে হল ট্রোলিং-এর মুখে।

কিশোরবেলার প্রেম পূর্ণতা পাচ্ছে। মিষ্টি আগেই জানিয়েছেন মন্ত্র পড়ে বিয়ে সারবেন না তিনি, আইনিভাবেই চারহাত এক হবে দুজনের। সঙ্গে থাকবে মালাবদল ও সিঁদুরদান। আগামী বৃহস্পতিবার বাইপাসের ধারে একটি বিলাসবহুল হোটেলে বসবে মিষ্টি-রেমো বিয়ে ও রিসেপশনের আসর। তবে প্রাক-বিয়ের অনুষ্ঠান জমিয়ে সেরেছেন তাঁরা। রবিবার ছিল মিষ্টি-রোমোর গায়ে হলুদ ও মেহেন্দির আসর। সেই ছবি প্রকাশ্যে আসার পর ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন মিষ্টিকে। কিন্তু অনেকেই বিদ্রুপ করতে ছাড়লেন না।

মিষ্টির গায়ে হলুদের নানান ফ্রেমবন্দি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেতা রৌনক দে ভৌমিক। সেখানে মিষ্টিদির বিশেষ দিনের নানান মুহূর্ত তুলে ধরেন কৃষ্ণকলি খ্যাত অভিনেতা। যা দেখে এক নেটিজেন লেখেন- ‘বাঙালিদের আবার হলদি হয়? গায়ে হলুদ বলতে লজ্জা পায় মনে হয় রৌনক’। পালটা জবাব দিতে ছাড়েননি রৌনক। ট্রোলারের উদ্দেশে তাঁর বার্তা, ‘বাঙালিদের গায়ে হলুদ তো বিয়ের দিন এ হয়, আলাদা করে কোনও সেরেমানি হয় না। এটা একটা আলাদা করে হলদি সেরেমানি… যেমনটা অনান্য ভারতীয় বিয়ের অনুষ্ঠানে হয়ে থাকে, তাই হলদি…. বাঙালি হয়ে গায়ে হলুদ বলতে লজ্জা পাব সেরকম মানসিকতা ভাববার কোন কারণ নেই।’

এই প্রসঙ্গে জানিয়ে রাখি, জন্মসূত্রে কিন্তু বাঙালি নন, মিষ্টি রাজপুত। তবে অভিনেত্রীর তিন প্রজন্মের বাস কলকাতায়। বাড়িতে বাঙালি ট্র্যাডিশনই মেনে চলা হয়, জানিয়েছেন অভিনেত্রী। পরিবারের কেউই হিন্দিতে কথাও বলে না। মন্ত্রোচ্চারণ করে বিয়ে করছেন না বলেই গায়ে হলুদ-সহ বাকি কোনও সামাজিক অনুষ্ঠান হবে না মিষ্টি ও রেমো-র। তবে বন্ধুদের নিয়ে রবিবার আনন্দ-উদযাপনে মেতে উঠেছিলেন দুজনে। 

বিয়ের দিন লেহেঙ্গায় সাজবেন মিষ্টি। তাঁর কথায়, ‘সিরিয়ালে এতবার বাঙালি কনে সেজেছি, ভাবলাম এবার অন্যরকম কিছু সাজি’। গায়ে হলুদ বা হলদি যাই বলুন না কেন, সেই অনুষ্ঠানে হলুদ লেহেঙ্গায় দ্যুতি ছড়িয়েছেন হবু কনে। সঙ্গে কনট্রাস্ট মেনে লাল ওড়না আর ফুলের সাজ। মিষ্টির হবু বরের পরনে ছিল হলুদ ধুতি, সবুজ পাঞ্জাবি আর হলুদ রঙা মোদী কোট। 

 

বায়োস্কোপ খবর

Latest News

রিজেন্ট পার্কের ফাঁকা ফ্ল্যাটে বৃহন্নলার রক্তাক্ত দেহ, খুন না আত্মহত্যা?‌ আমি না আসলে কালী পুজোর উদ্বোধন হয় না: মমতা বন্দ্যোপাধ্যায় ‘নিজের সৌন্দর্য্য বাড়াও, তবেই...’ বলিউডের শুরুর দিনগুলি কেমন ছিল জ্যাকলিনের? অপেক্ষার অবসান! প্রিয় বিব্বোজান ধরা দিলেন ‘পকেট ফুল অফ সানশাইন’ লুকে প্রয়াত ‘ডুপ্লিকেট অমিতাভ বচ্চন'! হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ফিরোজ খানের আসল ওবিসিরা তাদের অধিকার পাবেন, রিপোর্ট চেয়েছিলাম, রাজ্য সরকার দেয়নি, জানাল NCBC বাংলাদেশি সাংসদ খুনে কলকাতায় প্রথম গ্রেফতারি, ধরা পড়ল সেদেশেরই এক নাগরিক আলফানসো থেকে বম্বে গ্রিন! ভারতের নানা প্রান্তে ছড়িয়ে নানা জাতের আম হকিতে আর্জেন্তিনার বিরুদ্ধে পুরুষরা জিতল ৫-৪ গোলে, মহিলারা হারল ০-৫ গোলে পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির

Latest IPL News

পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের তাল ঠুকছিলেন রায়াডু,তুষার...RCB হারতেই দিলেন খোঁচা 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.