বাংলা নিউজ > বায়োস্কোপ > Misty Singh Wedding: লাল লেহেঙ্গায় ঠিক যেন রাজকন্যে…কনের বেশে অপরূপা মিষ্টি, দেখুন ‘ভাদু’র বরকে

Misty Singh Wedding: লাল লেহেঙ্গায় ঠিক যেন রাজকন্যে…কনের বেশে অপরূপা মিষ্টি, দেখুন ‘ভাদু’র বরকে

কনের সাজে মিষ্টির প্রথম ঝলক 

Misty Singh Wedding: সুদীপ্তার পর বৃহস্পতিবার বিয়ের পর্ব সারছেন অভিনেত্রী মিষ্টি সিং। নায়িকার বিয়ে ও রিসেপশন ঘিরে সাজোসাজো রব টেলিপাড়ায়। 

অভিনেত্রী মিষ্টি সিংয়ের বিয়ে ঘিরে গত কয়েকদিন ধরেই সাজোসাজো রব টেলিপাড়ায়। বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ মিষ্টি। বৃহস্পতিবার শহরের এক পাঁচতারা হোটেলে বসেছে অভিনেত্রীর বিয়ে ও রিসেপশনের আসর। বিয়ের সাজে নজরকাড়া মিষ্টি।

অভিনেত্রীর ১৪ বছরের প্রেম এদিন পূর্ণতা পাচ্ছে। নার্সারি স্কুলের বন্ধু রেমো দাসের সঙ্গে চারহাত একহচ্ছে ‘আলতা ফড়িং’ খ্যাত অভিনেত্রীর। মন্ত্রোচ্চারণ করে বিয়ে সারছেন না মিষ্টি-রেমো। রেজিস্ট্রির পর্ব সেরে মালাবদল-সিঁদুরদান করবেন পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে। কিন্তু সাজপোশাকে একদম সাবেকিয়ানা বজায় রাখলেন অভিনেত্রী।

তবে বাঙালি সাজ নয়, এদিন পূর্বপুরুষদের ঐতিহ্য মেনে লাল লেহেঙ্গায় সাজলেন মিষ্টি। আসলে জন্মসূত্রে মিষ্টি কিন্তু বাঙালি নন, রাজপুত। তবে অভিনেত্রীর তিন প্রজন্মের বাস কলকাতায়। বাড়িতে বাঙালি ট্র্যাডিশনই মেনে চলা হয়, জানিয়েছেন অভিনেত্রী। পরিবারের কেউই হিন্দিতে কথাও বলে না। তবে টেলিভিশনে অভিনয়ের সুবাদে বহুবার বাঙালি কনের সাজ সেজেছেন, তাই মিষ্টির ইচ্ছা ছিল এবার অন্যরকম সাজবার। সেইমতোই বিয়ের দিন লাল লেহেঙ্গা বেছে নিয়েছেন তিনি।

আরও পড়ুন-কোলে আসছে সন্তান! সোনোগ্রাফি রিপোর্ট শেয়ার রাহুল-দিশার, ফ্লন্ট করলেন বেবি বাম্প

সঙ্গে কুন্দনের জড়োয়া হার, মাথাপট্টি, সুবিশাল নথ হয়ে রইল মিষ্টির সাজের হাইলাইট। বউয়ের সঙ্গে রং মিলিয়েই সেজেছেন রেমো। অফ হোয়াইট-লাল শেরওয়ানিতে পাওয়া গেল তাঁকে, সঙ্গে লাল রঙা ওড়না। টলিপাড়ার পরিচিত মুখ রেমো। রিয়েল এস্টেটের ব্যবসা রয়েছে তাঁর, একটি প্রোডাকশন কোম্পানিও রয়েছে মিষ্টির বরের। মিষ্টির বিয়েতে হাজির রয়েছেন চাঁদনি সাহা, মধুপ্রিয়া চৌধুরী, তিথি বসুরা। আমন্ত্রিতের তালিকায় রয়েছেন নীল-তৃণা, তন্বী থেকে রৌনক, নবনীতা-রাজারা। আরও পড়ুন-হবু বরের গালে আদুরে চুমু! ১৪ বছরের গোপন প্রেমিককে সামনে আনলেন মিষ্টি

মিষ্টি-রেমোর প্রাক-বিয়ের অনুষ্ঠানের একাধিক ছবি-ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যালে। সব মিলিয়ে সুপারহিট মিষ্টি-রেমোর বিবাহ অভিযান! ‘আলতা ফড়িং’-এর পর ছোটপর্দা থেকে আপতত ছোট্ট ব্রেক নিয়েছেন ‘ভাদু’। খুব শীঘ্রই নতুন সংসার গুছিয়ে কাজে ফিরবেন মিষ্টি।

বন্ধ করুন