বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Kaushambi: ‘করব না তোমায় বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে?

Adrit-Kaushambi: ‘করব না তোমায় বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে?

‘বিয়েই করব না তোমাকে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি!

Adrit-Kaushambi: বিয়ের পর এখনও মাস ঘোরেনি। মধুচন্দ্রিমা সেরে কলকাতায় ফিরে সংবাদমাধ্যমের মুখোমুখি আদৃত। বিয়ের পর জীবন কতটা বদলালো উচ্ছেবাবুর? 

ধুমধাম করে বিয়ের পর্ব মিটেছে। নতুন বউকে নিয়ে গোয়ায় হানিমুনে গিয়েছিলেন আদৃত। মধুচন্দ্রিমা কাটিয়ে শুক্রবারই কলকাতায় ফিরেছেন। কারণ শনিবার ছিল অভিনেতার জন্মদিন। আর ফ্যানেদের এবং পরিবারের সঙ্গে জীবনের এই বিশেষ দিনটা কাটাতেই চট জলদি আদৃতের শহরে ফেরা। আরও পড়ুন-‘ওঁদের বিয়েতে নিমন্ত্রণ পাইনি, আদৃত ভালো থাকুক’, উচ্ছেবাবুর জন্মদিনে বিস্ফোরক সৌমিতৃষা!

বিয়ের পর প্রথম জন্মদিন। স্বভাবতই একটু বেশি স্পেশ্যাল। তবে কথামতো এদিন বেলায় ভারতলক্ষ্মী স্টুডিওতে হাজির আদৃত। মনোহরার স্মৃতি হাতড়ে দেখলেন,ফ্যানেদের সঙ্গে কেক কেটে চলল সেলিব্রেশন। কৌশাম্বি আসেননি, বরের জন্য তাঁর প্রিয় পদ রাঁধতে ব্যস্ত ছিলেন। কিন্তু এদিন আদৃতের মন জুড়ে শুধুই কৌশাম্বি।

বউ জন্মদিনে কী উপহার দিল? অভিনেতা জানান, ‘এখনও জানি না। বাড়ি ফিরলে দেবে হয়তো’। তবে কৌশাম্বির তাঁর জীবনে আসাটাই সবচেয়ে বড় উপহার, বুঝিয়ে দিলেন আদৃত। বিয়ের পর কতটা বদেলেছে জীবন? লাজুক হাসি সঙ্গে নিয়ে জানালেন, ‘খুব এনজয় করছি। খুব রিসেন্টলি জীবনের একটা বড় মাইলস্টোন….আমি ওতো বলতে পারি না (মুখে)। ইমোশনটা ভিতরে আছে, আলাদাই একটা খুশি। ওর সঙ্গে থাকলে খুব স্পেশ্যাল ফিল করি। একটু ঘুরেও আসলাম, সবমিলিয়ে দাম্পত্য জীবন দুর্দান্ত কাটছে। বাকিটা ওকে জিগ্গেস করো’। বউ সবসময় তাঁকে ‘আন-রোম্যান্টিক’ তকমাই দিয়ে থাকে জানাতে ভুললেন না আদৃত।

আদৃতের জন্মদিনের অন্দরের ঝলক
আদৃতের জন্মদিনের অন্দরের ঝলক

গত ৯ই মে সাত পাকে বাঁধা পড়েছেন আদৃত-কৌশাম্বি। মিঠাইয়ের সেটে শুরু হওয়া প্রেম কাহিনি পেয়েছে তার কাঙ্খিত পরিণতি। বিয়ের আসরে আদৃতের ঝাঁকড়া চুল দেখে অনেকেই অবাক হয়েছিল। ছোট চুলে আদৃতকে বেশি হ্যান্ডসাম লাগে মত অনুরাগীদের। নিজের সেই চুলের রহস্য অবশেষে ফাঁস করলেন অভিনেতা।

আদৃত জানান, তাঁর ইচ্ছে ছিল মার্কিন রকস্টার জিম মরিসনের মতো লুকে বিয়ে করবেন তিনি। যদিও তাঁর এই সিদ্ধান্তে মোটই সায় ছিল না কৌশাম্বির। অভিনেতা সিতারা বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, ‘কৌশাম্বি চেয়েছিল বিয়ের দিন যাতে চুলটা ছোট করে ভদ্রলোকের মতো আসি। কিন্তু আমি চেয়েছিলাম জিম মরিসনের মতো লুকে বিয়েটা করব, সেটা আলাদা ব্যাপার (হাসি)। এরপর কৌশাম্বির কাছে ঝারটা খেয়েছি কারণ পরেরদিনই শ্যুটিংয়ের জন্য আমি চুলটা ছোট করে কেটে নিয়েছি। যখন আমি শ্যুটিং করি না, তখন চুল লম্বা করতে থাকি। স্টেজে আমার ভালো লাগে… কৌশাম্বি তো আমাকে যখন ওইরকমভাবে দেখে বলেছিল বিয়েই করব না। কিন্তু আমার ভাগ্য ভালো যে ও রাজি হয়ে যায়।’ বউকে ভয় পান আদৃত? প্রশ্ন শুনে খানিক থতমত খেলেন। তারপর গলার স্বর নামিয়ে বললেন, ‘(ভয় পাই) না বললে চাপ আছে, শুনবে’।

বায়োস্কোপ খবর

Latest News

ইস্টবেঙ্গলে চমক শাসক গোষ্ঠীর, নতুন দায়িত্বে ঝুলন! বড় প্রতিশ্রুতি ক্লাব কর্তাদের বিয়ের পরেই তামিম ইকবালের সঙ্গে সম্পর্কের অবনতি! অকপট স্বীকারোক্তি শাকিবের টি২০তে অ্যাডাম জাম্পার পর সফল অস্ট্রেলিয়ান বোলার কারা? আইসিসি টি২০ বিশ্বকাপে গ্রুপ টেবিলে দ্বিতীয় স্থানে কারা? শুধু ঋতুপর্ণা নয়, ৫০ জনের কাছে গিয়েছে রেশন দুর্নীতির টাকা, একে একে তলব করবে ED? কথা রাখলেন সানি দেওল, গদর ২-এর পর আসছে বর্ডার ২! বড় মন্তব্য সৎ বোন এষার তিনটি কম স্কোর করা মানে… T20 WC 2024-এ কোহলির ব্যর্থতা নিয়ে মুখ খুললেন গাভাসকর মনোজের মতোই বেঙ্গল প্রো টি-২০ লিগে হার দিয়ে অভিযান শুরু ঋদ্ধিমান-অনুষ্টুপের TRP: লাফিয়ে এগোচ্ছে কথা! নিম ফুলের মধু-ফুলকিকে সরিয়ে টিআরপি টপার হল না তো প্যারিস অলিম্পিক্সে ক্লে কোর্টের মহারাজ-যুবরাজ একই ফ্রেমে, খেলবেন জুটি বেঁধে

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.