বাংলা নিউজ > বায়োস্কোপ > চুলে মাখার ক্রিম আচমকা চেটে খেয়ে নিলেন মিঠাই-টেস! হু হু করে ভাইরাল ভিডিয়ো
 সৌমিতৃষা-তন্বী (ছবি ইনস্টাগ্রাম)
 সৌমিতৃষা-তন্বী (ছবি ইনস্টাগ্রাম)

চুলে মাখার ক্রিম আচমকা চেটে খেয়ে নিলেন মিঠাই-টেস! হু হু করে ভাইরাল ভিডিয়ো

  • সে কী কাণ্ড! ভিডিয়ো দেখে চোখ কপালে নেটিজেনদের।

বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই'। টিআরপি তালিকায় সবার উপরে এই ধারাবাহিক। সৌমিতৃষা, আদৃত, তন্বীদের অভিনয়ের জাদুতে মুগ্ধ দর্শকেরা। সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় মিঠাই ও টেস। ধারাবাহিকের দুই জনপ্রিয় মুখ তথা নায়িকা সৌমিতৃষা কুণ্ডু ও খলনায়িকা তন্বী লাহা রায়। পর্দায় দু'জনের যতই রেষারেষি থাকুক, পর্দার পিছনে কিন্তু মিঠাই আর তোর্সার দারুণ বন্ধুত্ব। 

সোশ্যাল মিডিয়ায় হামেশাই একসঙ্গে রিল ভিডিয়ো তৈরি করে ঝড় তোলেন এই জুটি। সম্প্রতি তাঁদের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেটের বাইরেই সেই ভিডিয়ো করেছেন টেলি পাড়ার এই দুই তারকা অভিনেত্রী। যা দেখে চোখ ছানা বড়া নেটিজেনদের।

ভিডিয়োর শুরুতেই সৌমিতৃষা এবং তন্বীকে তাঁদের সুন্দর চুল এবং স্কিনের সিক্রেট ফাঁস করতে দেখা যায়। একটি প্রোডাক্ট দেখিয়ে সেটার গুণাবলীর বলতে শোনা যায় তাঁদের। দাবি করেন সেটা আয়ুর্বেদিক প্রোডাক্ট। মাথায় এবং চুলে মাখা যায়। এরপরই পাউচ থেকে সেই ক্রিম বের করে চেটে খেয়ে নিতে দেখা যায় এই দুই অভিনেত্রীকে। যা দেখে চোখ কপালে উঠে যায় ক্যামেরার পিছনে থাকা বন্ধুর। যে ভয় পেয়ে রীতিমতো প্রশ্ন করে, ‘খেয়ে নিল? এটা তো মুখে মাখার কথা!’ সঙ্গে সঙ্গে খুনসুটির মেজাজে দুজনেই বলে ওঠেন এটা আসলে ‘সস’। পুরো বিষয়টা যে দু'জনে মজা করে করেছেন তা বোঝাই যাচ্ছে।

পর্দায় যতই শত্রুতা থাকুক না কেন, বাস্তব জীবনে দুই অভিনেত্রীর খুনসুটি চোখে পড়ার মতো। নেটিজেনরাও মজে থাকেন তাঁদের খুনসুটিতে। এর আগেও বহুবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এই জুটি। ভিডিয়ো শেয়ার করতেই উপচে পড়ছে লাইক-কমেন্টের বন্যা। 

বন্ধ করুন