বাংলা নিউজ > বায়োস্কোপ > জ্বর নিয়েই শ্যুটিং করছেন ‘মিঠাই’, কাজ থেকে ছুটি নিতে নারাজ সৌমিতৃষা
সৌমিতৃষা কুণ্ডু
সৌমিতৃষা কুণ্ডু

জ্বর নিয়েই শ্যুটিং করছেন ‘মিঠাই’, কাজ থেকে ছুটি নিতে নারাজ সৌমিতৃষা

  • ধুম জ্বরে কাবু ‘মিঠাই’।

দিন চারেক ধরেই আউটডোর শ্যুটিং চলছে মিঠাই ধারাবাহিকের। এদিকে শুক্রবার সন্ধ্যা থেকে গায়ে ১০১ জ্বর সৌমিতৃষা কুণ্ডুর। যদিও শারীরিক অসুস্থার থেকে মনের জোর বহুগুণ বেশি নায়িকার। শনিবার সাত সকালে ওষুধ খেয়ে বেরিয়ে পড়েছিলেন শ্যুটিংয়ের জন্য। কলটাইম মতোই পৌঁছে গিয়েছিলেন শ্যুটিং সেটে। রবিবারও দুপুর ১২টায় কলটাইম নায়িকার। 

শনিবার দুপুরে জ্বর গায়ে নিয়েই শ্যুটিং করেছেন সকলের প্রিয় মিঠাই। জানা যায়, এদিন দুপুরে জ্বরে মাথাও তুলতে পারছিলেন না তিনি। এদিকে আউটডোর শ্যুটিংয়ের জন্য মাথায় বৃষ্টির ফোঁটা তো পড়ছেি। আবার শীতাতপ নিয়ন্ত্রিত সাজঘরে আসা যাওয়া করতেই হচ্ছে। আবহাওয়ার কারণে মূলত ঠান্ডা লেগে গেছে তাঁর। ওষুধ খেয়ে চালিয়ে গেছেন শ্য়ুটিং।

যদিও শ্যুটিং থেকে ছুটি নিয়ে একেবারেই নারাজ অভিনেত্রী। সৌমিতৃষার কথায়, স্বাদ, গন্ধ সবই ঠিক আছে। বুঝতে পারছেন শুধুমাত্র ঠান্ডা লেগেই জ্বর এসেছে। তবে দু-দিন দেখে না কমলে তবেই কোভিড টেস্ট করাবেন বলে জানিয়েছেন। পাশাপাশি জানিয়েছেন, চিকিৎসকের পরামর্শ নিয়েই কাজে আসবেন। শ্যুটিং থেকে বিরতি নিতে চাইছেন না তিনি। তাঁর কথায়, ‘আমি না থাকলে খুবই সমস্যায় পড়ে যাবে ইউনিট’। সৌমিতৃষা জানিয়েছেন, বাড়িতে চিন্তা করছেন তাঁর মা-ও। কাজের ফাঁকে ফাঁকে এসে একটু বিশ্রাম নিচ্ছেন তিনি।

 

 

বন্ধ করুন