বাংলা নিউজ > বায়োস্কোপ > তোর্সার জন্মদিন, 'মিঠাই'র ফ্লোরে চলল কেক কেটে দেদার সেলিব্রেশন! রইল ছবি
তোর্সার জন্মদিন
তোর্সার জন্মদিন

তোর্সার জন্মদিন, 'মিঠাই'র ফ্লোরে চলল কেক কেটে দেদার সেলিব্রেশন! রইল ছবি

  • তোর্সা ওরফে তন্বীর জন্মদিন। রইল জমজমাটি সেলিব্রেশনের ছবি।

আরও এক বছর বড় হয়ে গেলেন। মঙ্গলবার জন্মদিন ছিল অভিনেত্রী তন্বী লাহা রায়ের। দর্শকদের কাছে তিনি টেস বা তোর্সা নামেই বেশি পরিচিত। পর্দায় মিঠাই-টেসের খটমট সম্পর্ক। কিন্তু পর্দার পিছনে বেশ ভাল বন্ধুত্ব দুজনের। এদিন মিঠাইয়ের ফ্লোর চলল তন্বীর জন্মদিনের সেলিব্রেশন। কেক কেটে গোটা মিঠাইয়ের টিমের সঙ্গে জন্মদিন উদযাপন করতে দেখা গেল অভিনেত্রীকে। 

শ্যুটিং ফ্লোরে জন্মদিন উদযাপনের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন তন্বী। মিঠাই-এর ফ্লোর থেকে তাঁর জন্মদিন সেলিব্রেশনের ঝলক উঠে আসে ভিডিয়োতে। পাশাপাশি সকলকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। যাঁরা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, তাঁদেরও ধন্যবাদ জানিয়েছেন তন্বী।

অন্যদিকে, পর্দায় মিঠাইয়ের চিরশত্রু তোর্সা। কিন্তু পর্দার বাইরে দুজনের ভারী বন্ধুত্ব। মিঠাই-সিদ্ধার্থের একসঙ্গে থাকা বা তাঁদের সম্পর্ক মানতে পারে না টেস। দু’জনকে আলাদা করতে উঠে পড়ে লেগেছে তোর্সা৷ যদিও পর্দার শত্রুর জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানাতে দেখা যায় মিঠাই ওরফে সৌমিতৃষাকে।

পর্দায় যতই শত্রুতা থাকুক না কেন, বাস্তব জীবনে দুই অভিনেত্রীর খুনসুটি চোখে পড়ার মতো। সৌমিতৃষা তন্বীকে আদর করে ট্যান বলে ডাকেন। জন্মদিনের রাতে কেক কেটে সেলিব্রেশনও করেন তাঁরা৷ নেটিজেনরাও মজে থাকেন তাঁদের খুনসুটিতে। এর আগেও বহুবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এই জুটি। তাঁদের একসঙ্গে রিল ভিডিয়ো শেয়ার করতেই উপচে পড়ে লাইক-কমেন্টের বন্যা।

 

 

বন্ধ করুন