বাংলা নিউজ > বায়োস্কোপ > দুর্দান্ত গানের গলা ‘মিঠাই’ ধারাবাহিকের ধারার, অর্কজার গানে মুগ্ধ নেটদুনিয়া
অর্কজা আচার্য (ছবি ইনস্টাগ্রাম)
অর্কজা আচার্য (ছবি ইনস্টাগ্রাম)

দুর্দান্ত গানের গলা ‘মিঠাই’ ধারাবাহিকের ধারার, অর্কজার গানে মুগ্ধ নেটদুনিয়া

  • অনেকেই জানেন না, অভিনয়ের পাশাপাশি অন্য একটি প্রতিভাও আছে অর্কজার। দুর্দান্ত গাইতে পারেন তিনি।

কয়েক মাস আগে শেষ হয়েছে ‘ওগো নিরুপমা' ধারাবাহিক। অভিনেত্রী অর্কজা আচার্যকে কিন্তু দর্শক ভুলতে পারেননি। ধারাবাহিকের সুবাদে টেলি দর্শকদের কাছে অর্কজা এখন পরিচিত মুখ। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। 

ফের একবার পর্দায় ফিরেছেন অর্কজা। জি বাংলার মিঠাই ধারাবাহিকে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। রুদ্রদার ব্যাচ মেট তথা আইপিএস অফিসার ধারা হিসাবে ধারাবাহিকে দেখা মিলবে অর্কজার। কিন্তু অনেকেই জানেন না, অভিনয়ের পাশাপাশি অন্য একটি প্রতিভাও আছে অর্কজার। দুর্দান্ত গাইতে পারেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে গান গেয়ে ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী। ‘ওগো দুখ জাগানিয়া তোমায় গান শোনাব’ গানটি গাইতে দেখা গেছে তাঁকে।

অভিনেত্রীর গানের গলা শুনে মুগ্ধ অনুরাগীরা। কমেন্ট বক্সে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেন। কেউ কেউ অর্কজাকে অলরাউন্ডারের তকমা দিয়েছেন। অভিনেত্রীর গানের ভিডিয়ো হু হু করে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। 

টলিগঞ্জের স্টুডিওপাড়ার মেয়ে অর্কজা আচার্য। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। ছোট থেকেই তাঁর মনে সুপ্ত ইচ্ছে ছিল অভিনয় করবেন। যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন বন্ধুরা মিলে ‘গুজব’ নামে একটি নাটকের দল বানিয়েছিলেন। বিভিন্ন জায়গায় শো করতেন তাঁরা। 

নাটকের পাশাপাশি বিভিন্ন ধারাবাহিকের জন্য অডিশন দিতে শুরু করেছিলেন। অডিশনে বার বার প্রত্যাখ্যান হতে হতে একসময় হতাশ হয়ে পড়েছিলেন। কিন্তু হাল ছাড়েননি তিনি। সেই সময় ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের জন্য সিলেক্ট হন অর্কজা। এরপর ইন্ডাস্ট্রিতে নিজের লড়াই জারি রেখেছেন অভিনেত্রী। 

 

বন্ধ করুন