বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: মিঠাই ভক্তদের ‘পাগল’ বলে কটাক্ষ কৌশাম্বির বাবার! শোরগোল নেটপাড়ায়,তারপর..
ধুন্ধুমার সোশ্যাল মিডিয়ায়!

Mithai: মিঠাই ভক্তদের ‘পাগল’ বলে কটাক্ষ কৌশাম্বির বাবার! শোরগোল নেটপাড়ায়,তারপর..

  • আদৃতের সমর্থনে 'মুখ খুললেন' কৌশাম্বির বাবা, তারপরই ধেয়ে এল ট্রোলিং-এর বন্যা। 

সিদ্ধার্থের উপর চটেছে মিঠাইয়ের একদল মহিলা ভক্ত, বিভিন্ন ফ্যানে পেজ গুলিতে তেমনই প্রতিক্রিয়া ধরা পড়েছে গত কয়েকদিনে। সৌজন্যে সিদ্ধার্থ মোদকের ‘বদমেজাজি’ স্বভাব। অফিস থেকে ফিরে অকারণে বউয়ের উপর চেঁচামেচি, তাও ছোট জা-এক সামনে; এইসব দেখিয়ে পুরুষতান্ত্রিকতাতে প্রশয় দিচ্ছেন 'মিঠাই' নির্মাতারা। এই অভিযোগ তুলে সরব হয়েছিল ‘মিঠাই’ ভক্তরা। সেই নিয়ে সংবাদমাধ্যমে লেখালেখিও হয়। আর সেই নিয়েই ‘আপত্তি’ অভিনেতা আদৃত রায়ের বেস্ট ফ্রেন্ড কৌশাম্বির বাবার।

মেজাজ হারিয়ে কৌশাম্বির বাবা কৌস্তভ রায় মিঠাই ভক্তদের ‘পাগল’ বলে আখ্যা দিয়ে দেন। সেই নিয়ে হইচই সোশ্যাল মিডিয়ায়। কৌশাম্বি ও তাঁর বাবাকে পালটা ট্রোল করা শুরু করে সৌমিতৃষার ভক্তরা।

কৌস্তভ রায়ের প্রোফাইল থেকে করা মন্তব্য
কৌস্তভ রায়ের প্রোফাইল থেকে করা মন্তব্য

কৌশাম্বির বাবার ফেসবুক প্রোফাইল থেকে মন্তব্য হয়, ‘অনুরাগীরা কি পাগল নাকি? স্ক্রিপ্ট অনুযায়ী তো হবে’। এরপর আরও লেখা হয়, ‘মিঠাই কি আপনাদের সম্পত্তি?’ এর জেরে চটে যায় মিঠাই ভক্তরা। ফেসবুকে সৌমিতৃষা, আদৃত, কৌশাম্বিকে ট্যাগ করে একাধিক মন্তব্য আসতে থাকে। কেন ‘দিদিয়া’র বাবা এইভাবে অডিয়েন্সকে ঠেস দিয়ে কথা বলবে? প্রশ্ন তোলেন তাঁরা।

সাফাই দিলেন কৌশাম্বির বাবা
সাফাই দিলেন কৌশাম্বির বাবা

এই নিয়ে জলঘোলার মাঝেই কৌস্তভ চক্রবর্তী ফেসবুক পোস্টে নিজের অবস্থান স্পষ্ট করেন। তিনি ফেসবুক পোস্ট জানান, শনিবার সন্ধ্যায় তাঁর ফেসবুক প্রোফাইল হ্যাক হয়েছিল। এবং তারপর ওই প্রোফাইল থেকে বেশ কিছু আলটপকা মন্তব্য করা হয়েছে একাধিক পোস্টে। কৌস্তববাবুর কথায় তাঁর নাম বদনাম করতেই এমনটা করা হয়েছে। এর জেরে যথাযথ ব্যবস্থাও গ্রহণ করছেন তিনি, এমনটাও যোগ করেন তিনি।

 

বন্ধ করুন