বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha Kundu: রিক্সায় চেপে এন্ট্রি! ‘কলকাতার রসগোল্লা’ গানে ফাটিয়ে নাচ,বর্ধমানের মন জিতল মিঠাই

Soumitrisha Kundu: রিক্সায় চেপে এন্ট্রি! ‘কলকাতার রসগোল্লা’ গানে ফাটিয়ে নাচ,বর্ধমানের মন জিতল মিঠাই

সৌমিতৃষার ফাটাফাটি পারফরম্যান্স

‘কলকাতার রসগোল্লা…’, গানে ফাটাফাটি নাচ মিঠাইরানির,বর্ধমানের মন জিতল 'মোহিনী' সৌমিতৃষা। সঙ্গ ছিল 'বড়জা' তন্বী আর 'ভাসুর' সোম।

'জেলায় জেলায় জি বাংলা' পুরো জমজমাট মিঠাই ম্যাজিকে। শনিবার বর্ধমানে হাজির হয়েছিল জি পরিবারের সদস্যরা। নাচে-গানে মঞ্চ মাতালো জি বাংলার প্রিয় তারকারা। প্রতিদিন যে সব তারকাদের টিভির পর্দায় দেখে আম জনতা, তাদের কাছ থেকে ছুঁয়ে দেখবার সুযোগ! শীতের সন্ধ্যায় জমে উঠেছিল অনুষ্ঠান। পর্ণা-সৃজন, গৌরী-ঈশানরা হাজির ছিল এদিনের অনুষ্ঠানে। পৌঁছেছিল জি বাংলা সারেগামাপা-র সদস্যরাও। তবে নিঃসন্দেহে এদিনের শো'জ স্টপার ছিল মিঠাইরানি!

টুকটুকে লাল লেহেঙ্গায় মন কাড়লেন সৌমিতৃষা। এদিন রিক্সায় চেপে গ্র্যান্ড এন্ট্রি হল ‘মোহিনী’ রূপী মিঠাই রানির। মাধুরীর ‘এক দো তিন’ গানে ঠুমকা লাগালেন সৌমিতৃষা। এরপর দেবশ্রীর আইকনিক ‘আমি কলকাতার রসগোল্লা’ গানে নাচলেন বাংলা টেলিভিশনের এই মিষ্টি নায়িকা। সেই নাচের ঝলক নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেছেন খোদ অভিনেত্রী। অনুরাগীরা তো মন্ত্রমুগ্ধ মিঠাইরানির নাচে। কেউ লিখছেন, ‘উফ ফাটাফাটি!’ আবার কেউ লিখেছেন, ‘ডান্সিং কুইন.. শুধু রসগোল্লা কেন তুমি আমাদের সবরকমের মিষ্টি..’।

এদিন সৌমিতৃষার পাশাপাশি মিঠাই পরিবারের তরফে মঞ্চে পারফর্ম করলেন ‘সোম’ ধ্রুব এবং ‘তোর্সা’ তন্বী লাহা রায়। ম্যাচিং পোশাকে এদিন মঞ্চ কাঁপালেন মিঠাইয়ের বড় জা আর ভাসুর। ‘কালা চমশা’ গানে ফাটিয়ে নাচলেন তিনজনেই। গৌরীর পাশে ঈশান, পর্ণা পাশে সৃজন থাকলেও এদিন মিঠাইয়ের সঙ্গে হাজির ছিলেন না তাঁর উচ্চেবাবু যাতে খানিক হতাশ ভক্তরা। 

আরও পড়ুন- ‘আমার সাথে করো…’, জিম থেকে ট্রোলারদের ফ্লায়িং কিস শ্রীলেখার, ভাইরাল ভিডিয়ো

অনুষ্ঠানের ফাঁকে এদিন খুদে ভক্তদের আবদার মেটাতে ভোলেননি সৌমিতৃষা। জমিয়ে ছবি তুললেন তাঁদের সঙ্গে।  প্রিয় নায়িকার সঙ্গে পোজ দিয়ে বেজায় খুশি মিঠাই অনুরাগীরা। 

আপতত মিঠাইয়ের গল্পে আসছে একের পর এক চমক। সোম-তোর্সা-সঙ্গীতার ত্রিকোণ প্রেমের ট্র্যাক জমে উঠেছে। অন্যদিকে মিঠাইয়ের খুনীকে খুঁজে বার করতে বদ্ধপরিকর সিদ্ধার্থ। পাশাপাশি গল্পে শীঘ্রই মিঠাই ফিরবে তেমন ইঙ্গিত দিয়েছেন খোদ সৌমিতৃষা। এই মুহূর্তে জি বাংলার সবচেয়ে পুরোনো ধারাবাহিক মিঠাই। চলতি সপ্তাহেই দু-বছর পূর্ণ করেছে এই মেগা। 

আরও পড়ুন-প্রেমে মজেছেন প্রসেনজিৎ পুত্র? জন্মদিনে বিশেষ মানুষের ছবি সামনে আনলেন তৃষাণজিৎ!

গত বছরের শেষে স্লট বদল হলেও এখনও দর্শক মনে মিঠাই কিন্তু রাজ করে চলেছে সমানতালেই। নতুন স্লটে গিয়েও লিডার ‘মিঠাই’। টিআরপির লড়াইয়ে এঁটে উঠতে পারছে না ‘নবাব নন্দিনী’। 

 

বায়োস্কোপ খবর

Latest News

সর্বাধিক রান ও উইকেট, সব থেকে বেশি ছয়, গ্রুপ লিগের শেষে বিশ্বকাপের সব পরিসংখ্যান ‘আমি কোনও দলে নেই’, মমতা বেরোতেই বললেন BJPর রাজ্যসভার সদস্য অনন্ত মহারাজ সলমনের কোলে থাকা ছেলেটির সামনে বিয়ে, তাও ভিন্ন ধর্মে, বাবা হিরে ব্যবসায়ী, চেনেন? অনলাইন ব্যাঙ্কিং প্রতারণা রুখতে এবার কেন্দ্রের অস্ত্র ১৬০ ফোন নম্বর সিরিজ বাতিল স্নিকারও আকর্ষণীয় ফ্যাশন হয়ে উঠতে পারে, দেখিয়ে দিলেন তরুণ! রোজগারও বিরাট সরাসরি সংঘাতে জড়াল বাম–কংগ্রেস, দুই আসনে প্রার্থী ঘোষণা করতেই জোটে জট ‘ওদের দুজন’কে…', বন্ধুর সঙ্গে প্রাক্তন প্রিয়াঙ্কার বিয়ের চর্চা,মুখ খুললেন সায়ন্ত বয়স্ক মানুষের দেখাশোনায় এগিয়ে আসছে রোবট, প্রযুক্তির ব্যবহারে কমছে বিপদ কোচবিহারে BJP কর্মীকে ২০ জন মিলে ধর্ষণ করেছে, FIR নিচ্ছে না পুলিশ: বিপ্লব দেব আফ্রিকায় প্লাস্টিক রিসাইক্লিং করে শরণার্থীদের আয়, পরিবেশ রক্ষায় বড় উদ্যোগ

T20 WC 2024

ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.