বাংলা নিউজ > বায়োস্কোপ > সিডের টি-শার্ট মিঠাইয়ের গায়ে! অনস্ক্রিন রোম্যান্স কি অফস্ক্রিনেও, প্রশ্ন দর্শকের
মিঠাই আর সিদ্ধার্থ।
মিঠাই আর সিদ্ধার্থ।

সিডের টি-শার্ট মিঠাইয়ের গায়ে! অনস্ক্রিন রোম্যান্স কি অফস্ক্রিনেও, প্রশ্ন দর্শকের

  • নেটপাড়ার কিছু অনুরাগী খুঁজে বের করল সিডের জামা গায়ে দিয়ে নাকি পার্টিতে গিয়েছেন আমাদের মিঠাই রানি সৌমতৃষা।

বাংলা ধারাবাহিকের মধ্যে বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ‘মিঠাই’। TRP তালিকায় একটানা এক নম্বর স্থান ধরে রেখে রেকর্ড গড়ে ফেলেছে ইতিমধ্যেই! তবে শুধু যে ধারাবাহিক সকলের ভালোবাসা কুড়িয়েছে তেমন নয়, সঙ্গে মিঠাই-সিডের জুটিও দর্শকদের হট ফেভারিট। আর এবার নেটপাড়ার কিছু অনুরাগী খুঁজে বের করল সিডের জামা গায়ে দিয়ে নাকি পার্টিতে গিয়েছেন আমাদের মিঠাই রানি সৌমতৃষা। 

কিছুদিন আগেই সৌমিতৃষার মাথায় আদৃতের মতো টুপি দেখা গিয়েছিল। আর এবার তো মনে হচ্ছে হাইজ্যাক হয়েছে টি-শার্টটাই। সৌমিতৃষার গায়ে নীল রঙের একটি টি-শার্ট দেখে প্রশ্ন উঠল, ‘এই টি-শার্ট টা যেন কার?’ জবাব এল, ‘সিডের’! ব্যস, আর কি… ভাইরাল হল সৌমতৃষার সেই ছবি। নেটিজেনদের ধারণা অনস্ক্রিনে পাশাপাশি অফস্ক্রিনেও সম্পর্কটা গাঢ় হচ্ছে দু'জনের।

মিঠাই আর সোমের রিল ভিডিয়ো নিয়ে প্রায় একই ধরনের পাগলামো লক্ষ্য করা গিয়েছিল। যেখানে সিড-মিঠাইয়ের ভক্তরা দাবি করেছিল, ‘এরপর সিডের সাথে রিল বানিয়ো। তোমায় আর কারও সাথে মানায় না উচ্ছেবাবু ছাড়া’! যদিও সেটে সোম, মিঠাই আর তোর্সা খুব ভালো বন্ধু। আর তাই সোশ্যাল মিডিয়াতেও প্রায়ই একসাথে ছবি ও ভিডিয়ো শেয়ার করতে দেখা যায় তাঁদের।

কে কার জামা পরেছে তা নিয়ে জল্পনা সোশ্যাল মিডিয়ায়। 
কে কার জামা পরেছে তা নিয়ে জল্পনা সোশ্যাল মিডিয়ায়। 

মিঠাই আর সোমের রিল ভিডিয়ো নিয়ে প্রায় একই ধরনের পাগলামো লক্ষ্য করা গিয়েছিল। যেখানে সিড-মিঠাইয়ের ভক্তরা দাবি করেছিল, ‘এরপর সিডের সাথে রিল বানিয়ো। তোমায় আর কারও সাথে মানায় না উচ্ছেবাবু ছাড়া’! যদিও সেটে সোম, মিঠাই আর তোর্সা খুব ভালো বন্ধু। আর তাই সোশ্যাল মিডিয়াতেও প্রায়ই একসাথে ছবি ও ভিডিয়ো শেয়ার করতে দেখা যায় তাঁদের। |#+|

ধারাবাহিকে দেখা যাচ্ছে ধীরে ধীরে কাছাকাছি আসছে মিঠাই আর তাঁর উচ্ছেবাবু। বিয়েতে বিশ্বাসী ছিল না একসময় সিদ্ধার্থ, তবে মিঠাইয়ের সাথে মিশে তাঁর সেই ধারণা বদলেছে। এদিকে, মিঠাইয়ের জা হয়ে পরিবারে ঢুকে গিয়েছে তোর্সা! যে একসময় ভালোবাসত সিদ্ধার্থকে। গল্পের এই মোড় বেশ মনে ধরেছে দর্শকদের! তাই তো দিন দিন বেড়েই চলেছে টিআরপি পয়েন্ট।

বন্ধ করুন