বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘স্টেপ ভুলে গেছে, জঘন্য নাচ’, দেবী কমলে কামিনী সেজে চরম ট্রোলড 'মিঠাই' সৌমিতৃষা
ট্রোলড হলেন সৌমিতৃষা
ট্রোলড হলেন সৌমিতৃষা

‘স্টেপ ভুলে গেছে, জঘন্য নাচ’, দেবী কমলে কামিনী সেজে চরম ট্রোলড 'মিঠাই' সৌমিতৃষা

  • ‘কাক কখনো ময়ূর হতে পারে না’, কমলে কামিনী সেজে কুরুচিকর মন্তব্যের শিকার সৌমিতৃষা, দিলেন জবাব। 

এই মুহূর্তে বাংলার সবচেয়ে জনপ্রিয় সিরিয়ালের নায়িকা সৌমিতৃষা কুণ্ডু। মানে সবার আদরের মিঠাই রানি। কিন্তু পান থেকে চুন খসলেই ট্রোলিংয়ের হাত থেকে রক্ষা নেই ‘মিঠাই’-এরও! আর একদিন বাদেই মহালয়া। সেই নিয়ে প্রত্যেক চ্যানেলের তরফেই থাকছে চমক। জি বাংলায় এই বছর মহিষাসুরমর্দিনী রূপে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়। চ্যানেলের মহালয়া স্পেশ্যাল অনুষ্ঠান ‘নানা রূপে মহামায়া’তে দেবী কমলে কামিনীর অবতারে ধরা দেবেন সৌমিতৃষা। আগেই সেই ঝলক দেখেছে মিঠাই-ভক্তরা। সম্প্রতি চ্যানেল কর্তৃপক্ষের তরফে প্রকাশ্যে আনা হয়েছে দেবী কমলে কামিনী রূপে সৌমিতৃষার এক নাচের ভিডিয়ো। আর গণ্ডগোল সেই ভিডিয়োকে ঘিরেই। 

এই ভিডিয়োর জেরেই বিপাকে সৌমিতৃষা। এখানে দেখা গেছে একাধিক নাচের স্টেপ ভুল করছেন মিঠাই। এমনকি তাঁর এক্সপ্রেশনও যথাযথ নয়। এক জায়গায় তো ‘অফ-ব্যালেন্স’ হতেও দেখা গিয়েছে সৌমিতৃষাকে। যা দেখে ভক্তরা বেশ হতাশ। অনেকেই রে রে করে তেড়ে এসেছেন সৌমিতৃষাকে ট্রোল করতে। কেউ লিখেছেন, ‘এবাবা স্টেপ ভুলে গেছে’। কেউ আবার লিখেছেন, ‘যখন নাচ, একটু প্র্যাকটিস করা দরকার ছিল’। নেটিজেন অভিনেত্রীকে তীব্রভাবে কটাক্ষ করে লিখেছেন, ‘শোনো সবাইকে দেবীরূপে মানায় না। কাক কখনো ময়ূর হতে পারে না। তোমাকে দেবী কমলে কামিনী রূপে একদমই মানায় নি।’

ট্রোলিংয়ের মুখে মিঠাই রানি
ট্রোলিংয়ের মুখে মিঠাই রানি

কিন্তু অকারণেই এমন কটূক্তির মুখে পড়লেন সৌমিতৃষা। কারণ আসল ব্যাপারটা তিনি নিজেই খোলসা করেছেন। কমেন্ট বক্সে অভিনেত্রী চ্যানেল কর্তৃপক্ষকে ট্যাগ করে লিখেছেন, ‘রিহার্সালের ভিডিয়োটা পোস্ট করে দিলে?’ হ্যাঁ, এটি মহালয়ার অনুষ্ঠানের প্রকৃত ক্লিপিংস নয়, সৌমিতৃষা যখন নাচের প্র্যাকটিস সাড়ছিলেন সেইসময়কার ভিডিয়ো। 

সৌমিতৃষার আক্ষেপ
সৌমিতৃষার আক্ষেপ

সৌমিতৃষার কমেন্টে গোটা ছবিটা পরিষ্কার করবার পর অনেকেই বলছেন, চ্যানেলের উচিত ছিল ক্যাপশনে এই বিষয়টি উল্লেখ করা যে এটি মহড়ার ভিডিয়ো। মিঠাই ভক্তরা অবশ্য পাশেই রয়েছেন নায়িকার। তাঁদের মত, ‘তোমাকে খুব সুন্দর লাগছে দেবী সেজে’। 

বন্ধ করুন