বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: ‘স্বামী’ হিসাবে ভাসুরকেই বাছল ‘মিঠাই’! ট্রেন্ডিং গানে জমিয়ে নাচ সৌমিতৃষা-ধ্রুবর
ধ্রুব-মিঠাইয়ের রিল ভিডিয়ো ভাইরাল

Mithai: ‘স্বামী’ হিসাবে ভাসুরকেই বাছল ‘মিঠাই’! ট্রেন্ডিং গানে জমিয়ে নাচ সৌমিতৃষা-ধ্রুবর

  • দেখা নেই সিদ্ধার্থর, মিঠাইয়ের রিল ভিডিয়োর হিরো সেই ভিলেন ভাসুরই। 

অনস্ক্রিনে যতই তাঁদের সম্পর্কে মিষ্টতা কম থাক, অফস্ক্রিনে কিন্তু জমাটি রসায়ন মিঠাইরানি ও তাঁর বড় ভাসুর সোমের। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় এই রিল জুটি। তাঁদের রোম্যান্টিক রিল ভিডিয়ো দেখে অনেকেই প্রশ্ন করেছেন, ‘তোমরা কি প্রেম করছো?’ য়দিও এই প্রশ্নের জবাবে বরাবরই তাঁদের জবাব, ‘আমরা খুব ভালো বন্ধু’। অহেতুক রটনায় কান দিতে চান না তাঁরা। সেই সব গুঞ্জনে এতটুকুও ফিকে হয়নি সৌমিতৃষা ও ধ্রুবর বন্ধুত্বের রঙ। ফের একবার ট্রেন্ডিং গানে জমিয়ে নাচল এই জুটি। 

আল্লু অর্জুনের ‘পুষ্পা’ (Pushpa) ছবির ভাইরাল গান ‘স্বামী স্বামী’ (Saami Saami)-তে মন খুলে নাচল সোম-মিঠাই জুটি। এমনিতে ডান্স দুজনেরই খুব পছন্দের, তাঁদের অভিব্যক্তি খুবই সাবলীল। ভিডিয়োয় ধ্রুব-সৌমিতৃষা নিজেদের সাজিয়েছিলেন পাঞ্জাবি-পাজামা, শাড়িতে। মানে চরিত্রের লুকেই ধরা দিলেন তাঁরা। শ্যুটিং সেটের পার্কিং-এ গাড়ির সামনে নাচলেন এই দক্ষিণ ভারতীয় গানে। 

এই ভিডিয়োর কমেন্ট বক্সে প্রশংসার বন্যা, কেউ লিখেছেন- ‘আগুন লাগছে’, কারুর মত ‘এই গানটায় তোমাদের নাচ দেখবার অপেক্ষায় ছিলাম’। এক মিঠাই ভক্ত লিখেছেন, ‘মরেই গেলাম’। তবে কারুর কারুর একটু আক্ষেপও আছে, তাঁদের ইচ্ছে এ রকম একটা ভিডিয়ো যদি সিডের সঙ্গে করতে কী যে ভাল লাগত! অনেকে তো আবার গল্পের নতুন নায়ক ওমি মানে জন ভট্টাচার্যর সঙ্গেও মিঠাইয়ের নাচ দেখবার আগ্রহ প্রকাশ করছে। জন যে ভালো ডান্সার সে কথা তো কারুরই অজানা নয়। 

এর আগেও ভাই বৌ মিঠাইয়ের সঙ্গে সোমের অসংখ্য রিলস ভিডিয়ো ভাইরাল হয়েছে। 

গল্প অনুযায়ী মিঠাইয়ের সঙ্গে প্রথমে বিয়ে হওয়ার কথা ছিল সোমের সঙ্গে। কিন্তু সে শেষ মুহূর্তে বেঁকে বসলে মোদক বাড়ির কর্তা অর্থাৎ ‘দাদাই’-এর সম্মান বাঁচাতে মিঠাইকে বিয়ে করে সিদ্ধার্থ। অনেকে তো মিঠাই-সোমের এই রিল ভিডিয়োর রসায়ন দেখে বলে, ‘মনে মনে সোম যে মিঠাইকে এত্তো ভালোবাসে সেটা তোর্সা জানে?’

বন্ধ করুন