বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: চন্দনচর্চিত কপালে পুরো নতুন বউ! নীলাম্বরি মিঠাইরানির এই সাজ কি সিডি বয়ের জন্য?
মিঠাই-এ মুগ্ধ নেটপাড়া

Mithai: চন্দনচর্চিত কপালে পুরো নতুন বউ! নীলাম্বরি মিঠাইরানির এই সাজ কি সিডি বয়ের জন্য?

  • নীল শাড়ি লাল রঙা ব্লাউজে চন্দনচর্চিত কপালে নববধূ সাজে সেজে উঠল সৌমিতৃষা! ‘এ তো পুরো আমার বৌ গো’, মিঠাইয়ের নতুন রূপ দেখে মুগ্ধ সিডি বয়

চাঁদের আলোর মতো স্নিগ্ধ-সুন্দর সাজে ধরা দিলেন মিঠাইরানি। নীল শাড়ি, রুপোলি গয়নায় নিজেকে সাজিয়েছেন মোদক বাড়ির মেজো বউ। কপাল চন্দনচর্চিত, মাথায় মুকুট, সিঁথি রঙা সিঁদুরে- মিঠাইয়ের এই রূপের ছটায় কুপোকাত নেটপাড়া। এক কথায় ভক্তদের রাতের ঘুম কাড়তে নতুন বউয়ের সাজে হাজির হলেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু।

সৌমিতৃষার এই সাজ কিন্তু উচ্ছেবাবুর জন্য একেবারেই নয়। ছোটপর্দায় এর আগে একাধিকবার কনে সেজেছেন সৌমিতৃষা। তবে এইবার তিনি কনে সাজলেন টলিউডের বিখ্যাত ফ্যাশন স্টাইলিস্ট রুদ্র সাহার সৌজন্যে। হ্যাঁ, নতুন ফটোশ্যুট সেরেছেন সৌমিতৃষা। সেখানেই এমন অভিনব কনের সাজে ধরা দিলেন সৌমিতৃষা।

সৌমিতৃষার এই সাজ দেখে সকলে বলছেন, ‘আমাদের মিঠাই রূপে মা লক্ষ্মী, আর গুণে সরস্বতী’। সত্যি তো দুর্দান্ত নাচ জানে মিঠাই, তাঁর অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলবার নেই। এতো কিছু সামলে নিজের পড়াশোনাটাও চালিয়ে যাচ্ছে সে। ইংরাজি অনার্সের ছাত্রী সৌমিতৃষা। তাঁর নতুন ফটোশ্যুটের ঝলক দেখে ফ্যানেরা তো মন্ত্রমুগ্ধ। কেউ লিখছেন, ‘তোমাকে দেখলে চোখ সরে না’। কেউ মজা করে লিখেছেন, ‘এইভাবে সিডি বয়ের সামনে গেলে সে তো পাগল হয়ে যাবে’।

অন-স্ক্রিনে সিদ্ধার্থ-মিঠাই সুপারহিট জুটি। যদিও অফস্ক্রিনে দুজনের বন্ধুত্বে ফাটলের খবরে সরগরম টেলিপাড়া। সম্প্রতি কেকে-কে শ্রদ্ধার্ঘ্য জানিয়ে একটি কনসার্ট করল আদৃত ও তাঁর ব্যান্ড ‘পোস্টার বয়েজ’। সেখানে গোটা মিঠাই পরিবার হাজির থাকলেও ছিল না একমাত্র সৌমিতৃষা। তাঁর এই অনুপস্থিতি ফের দুজনের ঝামেলার গুঞ্জনকে উসকে দিয়েছে। 

 

বন্ধ করুন