বাংলা নিউজ > বায়োস্কোপ > সিদ্ধার্থকে ভুলে ভাসুর সোমের সঙ্গে রোম্যান্সে মজে মিঠাই! অনুযোগ জানাল ফ্যানেরা
ভাসুরের সঙ্গে মিঠাইয়ের রোম্যান্স 
ভাসুরের সঙ্গে মিঠাইয়ের রোম্যান্স 

সিদ্ধার্থকে ভুলে ভাসুর সোমের সঙ্গে রোম্যান্সে মজে মিঠাই! অনুযোগ জানাল ফ্যানেরা

  • ভাসুর-ভাইবৌ'এর নাচে অনুরাগীরা খুশি হতে পারল না! তাঁদের দাবি সিদ্ধার্থের সঙ্গেই এই গানে মিঠাইয়ের নাচ দেখতে চাই।

শীঘ্রই উচ্ছেবাবুর সঙ্গে ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মিঠাই। সিদ্ধার্থ-মিঠাইয়ের বিয়ের হ্যাটট্রিকের দিয়ে তাকিয়ে দর্শক। সিরিয়ালের সাম্প্রতিকতম এপিসোডে দর্শক দেখেছে কেমনভাবে পুলিশের নজর এড়িয়ে মাঝরাতে আসল অপরাধীর খোঁজে তদন্তে নেমেছেন মিঠাই ও সিদ্ধার্থ। সোম আর টেসের চক্রান্তে জেলে যেতে হয়েছিল মিঠাই-কে। আসল অপরাধীকে খুঁজে বার করতে মরিয়া দুজনেই। অনস্ক্রিনে যখন এতো কাণ্ড ঘটছে তখন অফ-স্ক্রিনে একদম উলটো ছবি!

যার জন্য জেলে বন্দি থাকতে হয়েছিল মিঠাই-কে, সেই ভাসুর সোমের সঙ্গেই এবার রোম্যান্সে মজলেন মিঠাই! সোশ্যাল মিডিয়ায় ব্যাপক অ্যাক্টিভ সৌমিতৃষা, এটা সবার জানা। প্রতিদিনই নিত্যনতুন রিল ভিডিয়োর সঙ্গে অনুরাগীদের চমকে দেন তিনি। বৃহস্পতিবার সৌমিতৃষার ইনস্টাগ্রামের দেওয়ালে ধরা দিলেন ধ্রুব। ‘শেরশাহ’ ছবির ‘রাতান লম্বিয়ান’ গানে ভাইবৌ-এর সঙ্গে প্রেমের জোয়ারে গা ভাসালেন সোম। 

সোম-মিঠাইয়ের এই রিল নিমেষেই ভাইরাল। কমেন্ট বক্সে প্রশংসা উপচে পড়ছে ঠিকই, তবে অভিযোগের সুরও চড়ছে। সৌমিতৃষার কাছে ভক্তদের অনুযোগ, 'এই গানে সিদ্ধার্থের সঙ্গে তোমার রিল দেখতে চাই'। কেউ লিখেছেন, ‘ভালো হয়েছে, তবে সোমের জায়গায় সিধ থাকলে আরও ভালো লাগত’।

অনস্ক্রিনে যতই আদায়-কাঁচকলায় সম্পর্ক হোক না কেন, বাস্তব জীবনে টেস আর সোমের সঙ্গে দারুণ বন্ডিং সৌমিতৃষার। তাই নায়িকার ইনস্টাগ্রামের দেওয়ালে হামেশাই ধরা দেন দুজনে। এখন দেখবার ফ্যানেদের অনুরোধ মেনে সিদ্ধার্থের সঙ্গে রোম্যান্টিক রিল ভিডিয়োয় কবে ধরা দেন সৌমিতৃষা। 

বন্ধ করুন