বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha-Riaz: ‘গাঁটছড়া’র কুণালের সঙ্গে মিঠাইয়ের মাখামাখি! ‘যত্ত সব আদিখ্যেতা’ খচে লাল দর্শক
রিয়াজ-সৌমির ভাইরাল রিল

Soumitrisha-Riaz: ‘গাঁটছড়া’র কুণালের সঙ্গে মিঠাইয়ের মাখামাখি! ‘যত্ত সব আদিখ্যেতা’ খচে লাল দর্শক

  • উচ্ছেবাবুকে ভুলে কার সঙ্গে মাঝরাস্তায় রোম্যান্সে মজে সৌমিতৃষা! নায়িকার সোশ্যাল মিডিয়ায় নেগেটিভ কমেন্টের ঢেউ। এল পালটা জবাবও। 

এই মুহূর্তে বাংলা টেলিভিশন জুড়ে রয়েছে ‘মিঠাই’। যেমন নাম, তেমন স্বভাব। অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু নিজের মিষ্টি স্বভাবের জেরে জনপ্রিয় আট থেকে আশির মধ্যে। জি বাংলার ‘মিঠাই’ সিরিয়াল নিয়ে দর্শকদের উত্তেজনা দেড় বছর পরেও বিন্দুমাত্র কমেনি। এই মুহূর্তে বেঙ্গল টপার হওয়ার দৌড়ে ‘মিঠাই’-এর সবচয়ে বড় প্রতিদ্বন্দ্বী ‘গাঁটছড়া’। আর সেই সিরিয়ালের অভিনেতার সঙ্গেই ‘রোম্যান্স’-এ মজে মিঠাই! হ্যাঁ, অভিনেতা রিয়াজ লস্কর মানে গাঁটছড়ার কুণাল আর সৌমিতৃষার মাখামাখো ভিডিয়ো দেখে নেটপাড়ায় তুমুল শোরগোল।

আসলে সিরিয়ালের পর্দার বাইরে তাঁদের প্রিয় চরিত্ররা কেমন তা জানতে সবসময়ই তারকাদের সোশ্যাল মিডিয়া পেজে চোখ রাখেন অনুরাগীরা। সৌমিতৃষা তো সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ। অভিনেত্রী কিছু একটা স্টেটাস বা ভিডিয়ো পোস্ট করলেই সেটা ভাইরাল। সৌমিতৃষার প্রেম নিয়ে অনুরাগীদের মনে প্রশ্নের শেষ নেই। কো-স্টার আদৃতের প্রতি নাকি অভিনেত্রী দুর্বল, এমন গুঞ্জনও শোনা গিয়েছে। যদিও সেটাকে নেহাত গুঞ্জন বলেই হেসে উড়িয়ে দিয়েছেন সৌমিতৃষা। এর মাঝেই কুণালের উদ্দেশে সৌমির বার্তা ‘তুম মিলে দিল খিলে’!

হ্যাঁ, রাতের অন্ধকারমাখা রাস্তায় কুণালের সঙ্গে সৌমির নাচ দেখে তো হাঁ দর্শক। পরনে লাল-নীল সালোয়ার কামিজ, আর রিল ভিডিয়োয় রিয়াজের সঙ্গে জমে উঠেছে সৌমির রসায়ন। সৌমিতৃষাকে রিয়াজের বাহুডোরে দেখে অনেকেই খুশি নন। কারণ উচ্ছেবাবু ছাড়া অন্য কারুর সঙ্গে মিঠাইরানিকে দেখা না-পসন্দ তাঁদের। এর আগে অনস্ক্রিন ‘ভাসুর’ ধ্রুবর সঙ্গে রিল বানিয়েও এমন কথা শুনতে হয়েছে সৌমিতৃষাকে।

আসলে ইন্ডাস্ট্রিতে মিঠাইয়ের খুব ঘনিষ্ঠ বন্ধু অভিনেতা সায়ক চক্রবর্তী এবং রিয়াজ। তাঁদের একটি ইউটিউব চ্যানেল আছে। সেই ইউটিউব চ্যানেলের বর্ষপূর্তি ছিল শনিবার। এই চ্যানেলের বেশিরভাগ ভিডিয়োতেই ধরা দেন মিঠাইরানি। তাই বন্ধুদের সাথে সেলিব্রেশনের মেতেছিলেন তুফানমেল। সেখানেই আলি জাফারের ‘ঝুম’ গানে কেক খাওয়ার একটি মিষ্টি ভিডিয়ো শেয়ার করেছিলেন রিয়াজ। আর সেখানে একদিকে যেমন ‘লয়্যাল ফ্যান’রা ভালোবাসা জানিয়ে তেমনই একাধিক নেগেটিভ কমেন্টও উপচে পড়েছে। কারুর প্রশ্ন, ‘এটা কি শুধুই বন্ধুত্ব?’ কেউ লিখেছেন, ‘এইসব ফালতু বন্ধুদের সাথে নোংরামি না করে নিজের নাচের ভিডিও বানিয়ে নিজের ব্যক্তিত্বটাকে আরও সুন্দর কর’। অনেক নেটিজেন তো আবার এমন অভিযোগও করেছে, ‘সৌমিতৃষার জনপ্রিয়তা ব্যবহার করছে বন্ধুরা’। যদিও এইসব নেতিবাচক মন্তব্য নিয়ে এতটুকুও মাথা ঘামান না মিঠাই। তা বুঝিয়ে দিল অভিনেত্রীর রবিবার সকালের ইনস্টাগ্রাম পোস্ট।

অভিনেত্রীর স্পষ্ট কথা, ‘তারা তোমাকে না চিনলে ব্য়াপারটা পার্সোনালি নিও না’। কার উদ্দেশে এই বার্তা তা স্পষ্ট না করলেও এর মাধ্যমে হেটার্সদের চুপ করালেন নায়িকা। সঙ্গে তিনি লেখেন, ‘একজন চার্মিং মহিলা মানেই সে ব্যস্ত মহিলা’। 

বন্ধ করুন