বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সিডের সাথে রিল করতে গা চুলকোয়’! সোম-মিঠাইয়ের রোম্যান্স দেখে জ্বলছে নেটপাড়া
প্রিয় মিঠাইয়ের ওপরেই রেগে আগুন দর্শক। 
প্রিয় মিঠাইয়ের ওপরেই রেগে আগুন দর্শক। 

‘সিডের সাথে রিল করতে গা চুলকোয়’! সোম-মিঠাইয়ের রোম্যান্স দেখে জ্বলছে নেটপাড়া

রেগে আগুন সিড-মিঠাইয়ের অনুরাগীরা। একটা রিল ভিডিও দেখার জন্য কাতর আকুতি চলছেই!

‘মিঠাই’-র সেটে সৌমতৃষা কুণ্ডুর সবচেয়ে ভালো বন্ধু এখন অনস্ক্রিন ভাসুর সোম। অর্থাৎ ধ্রুব সরকার। এমনকী, সোম আর মিঠাইয়ের এত ঘনিষ্ঠতা দেখে ‘প্রেম করছে’ রবও উঠেছে সকলের মধ্যে। এই নিয়ে সংবাদমাধ্যমের কাছে যদিও অস্বীকার করেছেন সৌমতৃষা। নিজেদের ‘ভালো বন্ধু’র গণ্ডিতেই আটকে রেখেছেন। 

বাঙালি দর্শকের এখন হট ফেভারিট মিঠাই আর সিদ্ধার্থর জুটি। প্রায় মাসখানেক ধরে TRP তালিকায় সেরার স্থান দখল করে রেখেছে পুরো টিম। ধারাবাহিকে সোম বারবার চেষ্টা করে মিঠাইয়ের ক্ষতি করতে। আর এদিকো সোশ্যাল মিডিয়ায় সেই সোমের সঙ্গেই একটানা রোম্যান্টিক ভিডিও দেখে মাথা গরম নেটিজেনদের। অনেকদিন ধরেই তাঁদের তরফে সৌমতৃষাকে অনুরোধ করা হচ্ছে সিডের সঙ্গে রিল করতে!

রিল ভিডিওর কমেন্ট সেকশনেই শুরু হল বিস্তর সমালোচনা। ‘সিডর সাথে রিল করতে গা চুলকোয়’, ‘এত বার বললেও তুমি সিডের সঙ্গে ভিডিও করো না কেন’, ‘রিল লাইফের কানেকশন দেখতেই সবচেয়ে ভালো লাগে আমাদের’-র মতো নানা কমেন্টে ভরে গিয়েছে সৌমতৃষার সোশ্যাল মিডিয়া।

স্বভাবতই দর্শক মনে প্রশ্ন উঠছে, ‘কেসটা কী’? রিল লাইফ ভাসুরের প্রেমেই কি পড়লেন সৌমতৃষা? এর আগেও ‘শেরশাহ’র সুপারহিট গানে রোম্যান্টিক মেজাজে দেখা মিলেছিল তাঁদের। ফের একবার এলেন কাছাকাছি। 

এদিকে ধারাবাহিকে আবার মিঠাই আর সিদ্ধার্থর রোম্যান্স তুঙ্গে। হাঁটু গেড়ে বসে প্রপোজ করা থেকে শুরু করে, আগুন থেকে বাঁচাতে মিঠাইকে জাপটে ধরা-- ধারাবাহিক একদিনও মিস করছেন না দর্শক। চাহিদা শুধুই একটা রিল ভিডিও!

বন্ধ করুন