বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: টেসবুড়ির সাথে নাকি ভাব হয়ে গেল মিঠাই রানির! ছাদে পাশাপাশি বসে এ কী চলছে
টেসের সাথে গলা জড়াজড়ি করে মিঠাই।
টেসের সাথে গলা জড়াজড়ি করে মিঠাই।

Mithai: টেসবুড়ির সাথে নাকি ভাব হয়ে গেল মিঠাই রানির! ছাদে পাশাপাশি বসে এ কী চলছে

  • এত জলদি ভাব হয়ে গেল দুই জায়ের? ভিডিয়ো দেখে হতবাক সকলেই!

জি বাংলার ‘মিাঠাই’ একে একে পেরিয়ে যাচ্ছে সমস্ত রেকর্ড। এর আগে কোনও ধারাবাহিক এভাবে একটানা নম্বর ১-র জায়গা ধরে রাখতে পারেনি টিআরপি তালিকায়। সিড-মিঠাইয়ের রোম্যান্স হোক বা তোর্সা ওরফে টেসের শয়তানি, দর্শকদের কাছে প্রিয় প্রতিটা চরিত্র! 

ধারাবাহিকে মিঠাই আর তোর্সা কিন্তু একে-অপরকে একেবারেই পছন্দ করে না। সিডকে ভালোবাসত তোর্সা, তার সাথে মিঠাইয়ের বিয়ে তাই মেনে নিতে পারেনি। প্রতিশোধ নিতে আপাতত সিডের দাদা সোমকে বিয়ে করে ফেলেছে। আর অন্য দিকে, মিঠাই তোর্সাকে অপছন্দ করে তার ঠেস দিয়ে কথা বলা, লোকের খারাপ করতে চাওয়ার স্বভাবের জন্য। তবে যাই হোক এখন মোদক বাড়ির বউ তোর্সাও।

তবে, রিল লাইফে মিঠাই আর তোর্সার মধ্যে যতই চলুক ঝামেলা, রিয়েল লাইফে তাঁদের বন্ডিং কিন্তু দারুণ। অর্থাৎ সৌমিতৃষা আর তন্বী বিবিএফ! সময় পেলেই একসাথে গল্প করেন, ছবি তোলেন, রিল ভিডিয়ো বানান। এবার জি বাংলার তরফে একটা রিল ভিডিও শেয়ার করা হল তাঁদের। যা দেখে মন ভরে গেল ‘মিঠাই’ ভক্তদের!

তবে এদিকে আবার গাল ফুলল সিড-পাগলদের। কবে থেকে তাঁরা আবদার করে আসছে সিড আর মিঠাইয়ের রিল দেখার! কিন্তু তা আর হচ্ছে কই! এবারেও সেই একই আবাদর জমা পড়ল জি বাংলার কাছে।

বন্ধ করুন