বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: ‘মৃত্যু’ই জিয়নকাঠি! লক্ষ্মী কাকিমাকে হারিয়ে ফের বেঙ্গল টপার ‘মিঠাই’, রইল তালিকা
হারানো সিংহাসন ফিরে পেল মিঠাই

TRP List: ‘মৃত্যু’ই জিয়নকাঠি! লক্ষ্মী কাকিমাকে হারিয়ে ফের বেঙ্গল টপার ‘মিঠাই’, রইল তালিকা

  • লক্ষ্মী কাকিমাকে অবশেষে হারিয়ে দিল মিঠাই। পুরোনো সিংহাসন দখল করল মোদক পরিবার। অন্যদিকে প্রথম সপ্তাহেই সেরা ১০-এর তালিকায় ঢুকে পড়ল ‘এক্কা দোক্কা’। 

অবশেষে চওড়া হাসি মিঠাই ভক্তদের মুখে। চলতি সপ্তাহে টিআরপি তালিকায় বাজিমাত করল মোদক পরিবার। পুরোনো সিংহাসন ফিরে পেল মিঠাইরানি। টিআরপি তালিকায় ৮.৫ নম্বর পেয়ে প্রথম হয়েছে জি বাংলার এই ধারাবাহিক। গত সপ্তাহেই সামনে এসেছিল সিরিয়ালের ধামাকা প্রোমো। যেখানে দেখা গিয়েছে ওমির চালানো গুলিতে জখম হবে মিঠাই। মৃত্যুর মুখোমুখি তুফানমেল। আর জীবন-মৃত্যুর সঙ্গে মিঠাইয়ের এই লড়াই জমিয়ে দিয়েছে সিরিয়ালের গল্প। মিঠাইয়ের চেয়ে একটু পিছিয়ে দ্বিতীয় লক্ষ্মী কাকিমা সুপারস্টার। সংগ্রহে ৮.০ নম্বর। এক চুল পিছিয়ে তিন নম্বরে রয়েছে ‘গৌরী এলো’। যৌথভাবে ‘গাঁটছড়া’র সঙ্গে এই স্থান ভাগ করে নিয়েছে গৌরী-ঈশান। দুই সিরিয়ালের ঝুলিতেই রয়েছে ৭.৯ নম্বর। 

প্রথম তিনে স্টার জলসার একমাত্র সিরিয়াল ‘গাঁটছড়া’। গত সপ্তাহের মতো এইবারও ধুলোকণার টিআরপি অনেকটাই কমেছে।  ৭.৫ নম্বর নিয়ে পঞ্চম স্থানে রয়েছে ‘লালঝুরি’। অন্যদিকে চতুর্থ স্থানেও রয়েছে জলসার ‘আলতা ফড়িং’ (৭.৭)। 

এক নজরে সেরা ১০-এর তালিকা-

প্রথম- মিঠাই (৮.৫)

দ্বিতীয়- লক্ষ্মী কাকিমা সুপারস্টার ( ৮.০)

তৃতীয়- গৌরী এলো (৭.৯)

              গাঁটছড়া (৭.৯)

চতুর্থ- আলতা ফড়িং (৭.৭)

পঞ্চম- ধুলোকণা (৭.৫)

ষষ্ঠ- মন ফাগুন (৬.৩)

অনুরাগের ছোঁয়া (৬.৩)

সপ্তম- উমা (৬.২)

অষ্টম- এই পথ যদি না শেষ হয় (৬.০)

নবম- এক্কা দোক্কা (৫.৮)

দশম- খেলনা বাড়ি (৫.৬)

গত কয়েক সপ্তাহ টিআরপি তলানিতে থাকবার পর কিছুটা উপরের দিকে ‘মন ফাগুন’। ৬.৩ রেটিং নিয়ে ছ নম্বরে রয়েছে এই সিরিয়াল। আর প্রথম সপ্তাহেই টিআরপি তালিকায় সেরা ১০-এ ঢুকে পড়েছে সোনামণি-সপ্তর্ষির এক্কাদোক্কা। ৫.৮ নম্বর নিয়ে নবম স্থানে রয়েছে এই সিরিয়াল। 

 

 

বন্ধ করুন